Mithai Coming Episode: শিল্পপতীর সম্মান পেল সিদ্ধার্থের দাদাই, খুশির হওয়া মোদক পরিবারে

দাদাইয়ের হাতে উঠল পুরস্কার, খুশি পরিবারের সকলেই, মিঠাইয়ের চেষ্টায় পারিবারিক ব্যবসা আজ পৌঁছে গেল সাফল্যের কোন পর্যায়!

Jayita Chandra | Published : Jan 31, 2022 7:51 AM IST

সব স্বপ্নপূরণ করে দাদাইয়ের হাতে উঠল পুরস্কার, মিঠাইয়ের চেষ্টায় ফিরল খুশি। জি বাংলার ধারাবাহিক মিঠাইতে (Zee Bangla Serial Mithai) একের পর এক চমক, তারপর অবশেষে সকলে মিলে দাদাইয়ের অর্থাৎ সিদ্ধেশ্বর মোদককে তার স্বপ্ন পূরণ হওয়ার আশায় দেখতে পেয়ে স্বস্তিতে। এই সম্মান তাকেই মানায়, আর পাশে থাকা লড়াকু মিঠাই সকলের পাশে দাঁড়িয়ে একইভাবে হাসিমুখে সবটা সামলায়। একের পর এক বাধা পেরিয়ে অবশেষে মিঠাইও (Mithai Serial) সিদ্ধার্থের চেষ্টায় খোলা গেল মিঠাই হাব। সকলে মিলে কেবলই সাধুবাদ দিলেন এই জুটিকে। দাদাইয়ের প্রশংসায় মিঠাই সেরার সেরা। দুজনের মধ্যে বাড়তে থাকা বিশ্বাস ভালোবাসাই এবার সকলের চোখে পড়তে থাকে। এভাবে এক পা এক পা করে এগোতে থাকা প্রেমের সম্পর্ক কারুর চোখ এরায় না। চোখের জলে মিঠাই (Bengali Serial Mithai) ভাসলেও এক সময়, আজ সে বড়ই খুশি। কিন্তু সিদ্ধার্থের জীবনের বিপদ তিস্তা, মোটেও দিচ্ছে না তাঁকে স্বস্তি। হঠাৎই সিদ্ধার্থ ও তাঁর টিমের করা কথা যে মিটিং, সেখানে উপস্থিত হয়ে গেল এবার তোর্সা, কীভাবে এই লড়াই লড়বে সিদ্ধার্থ! 

জি বাংলায় (Zee bangla Serial) মিঠাই সিরিয়ালে (Mithai Serial) এবার ন্যায় বিচারের পালা। মোদক পরিবারের সঙ্গে যা যা ঘটে গেছে গত কয়েকদিনে এবার তা প্রকাশ্যে এনে ওমি আগরওয়ালকে সাজা দেওয়ার পালা। খোঁজ মিলতেই, এবার নতুন করে সবটা সাজিয়ে এফআইআর দায়ের করলো সিড। কিন্তু থানায় পা রাখতেই ওমি স্পষ্ট বুঝিয়ে দেয়, তাকে হাজতে পোরা এতটাও সহজ বিষয় হবে না। আর তাই সে এবার উকিল নিয়েই হাজির। সত্যি কি সিদ্ধার্থ ও রুডি পারবে শাস্তি দিতে ওমিকে! 

আরও পড়ুন- Sreelekha Mitra: 'বক্ষের দিকে তাকানো বন্ধ হলেই ব্রা ছাড়া রাস্তায় বেরোবে মহিলারা', অকপট শ্রীলেখা

আরও পড়ুন- Zee Bangla Lakkhi Kakima: প্রমোতেই বাজিমাত, এবার হল অপেক্ষার ইতি, কবে থেকে শুরু লক্ষ্মী কাকিমা

আরও পড়ুন- এবার কি সবার সামনে রিনির মুখোশ টেনে খুলতে পারবে উর্মি, নাকি হারবে আবার

টিআরপি (TRP) তালিকার বরাবরই সবার উপরে স্থান টাকা করে রেখেছে। যবে থেকে এই ধারাবাহিক (Bengali Serials)  মুক্তি পেয়েছে তবে থেকেই দর্শকের মনে এর জায়গা সবার উপরে। মজাদার গল্প সঙ্গে খুনসুটিতে ভরপুর এই ধারাবাহিকে চিত্রনাট্যে (Script) ছোট-বড় সব বয়সের রসদ লুকিয়ে রয়েছে পরতে পরতে। আর ঠিক সেই কারনেই এই ধারাবাহিক পরিবারের সকলের কাছেই হয়ে উঠেছে প্রিয়। রাত আটটা বাজলে ড্রইংরুমে মিঠাই দেখা চাই বাংলা ধারাবাহিকে দর্শকদের কাছে এমনই প্রভাব বিস্তার করেছে জি বাংলা ধারাবাহিক (Zee bangla) মিঠাই (Mithai)। 

Share this article
click me!