Sandhya Mukhopadhyay : রক্তচাপ কম, এখনও কাটল না সঙ্কট, কেমন আছেন সন্ধ্যা মুখোপাধ্যায়

আগের তুলনায় কিছুটা স্থিতিশীল সন্ধ্যা মুখোপধ্যায়। শারীরিক অবস্থারও খানিকটা উন্নতি হয়েছে। তবে এখনও পুরোপুরি সঙ্কটমুক্ত হননি। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, নতুন করে আর কোনও শারীরিক সমস্যা দেখা যাচ্ছে না তবে  গায়িকার রক্তচাপ কম রয়েছে। এবং এখনও পর্যন্ত তিনি করোনামুক্ত নন। যা উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে। পাশাপাশি শ্বাস-প্রশ্বাসেরও সমস্যা রয়েছে। এখনও পর্যন্ত অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে সন্ধ্যা মুখোপধ্যায়কে।

Riya Das | Published : Jan 31, 2022 5:29 AM IST / Updated: Jan 31 2022, 03:15 PM IST

আগের তুলনায় কিছুটা স্থিতিশীল সন্ধ্যা মুখোপধ্যায় ( Sandhya Mukhopadhyay) । শারীরিক অবস্থারও খানিকটা উন্নতি হয়েছে। তবে এখনও পুরোপুরি সঙ্কটমুক্ত হননি। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, নতুন করে আর কোনও শারীরিক সমস্যা দেখা যাচ্ছে না তবে  গায়িকার রক্তচাপ কম রয়েছে। এবং এখনও পর্যন্ত তিনি করোনামুক্ত নন। যা উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে। পাশাপাশি শ্বাস-প্রশ্বাসেরও সমস্যা রয়েছে। এখনও পর্যন্ত অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে সন্ধ্যা মুখোপধ্যায়কে। হাসপাতাল সূত্রে আরও জানা গিয়েছে, দিনে ২-৩ লিটার অক্সিজেন দিতে হচ্ছে সন্ধ্যা মুখোপাধ্যায় ( Sandhya Mukhopadhyay Health Update)। তবে আগের তুলনায় অক্সিজেন কম লাগলেও এখনও সঙ্কটমুক্ত নন গীতশ্রী। 

এখন কেমন রয়েছেন সন্ধ্যা মুখোপাধ্যায় ( Sandhya Mukhopadhyay) তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা।  অ্যাপোলো হাসপাতাল সূত্রে জানা গেছে, কম রক্তচাপের কারণে চিন্তায় রয়েছেন চিকিৎসকেরা। এর জন্য ওষুধও চলছে। এবং ফুসফুসও হৃদযন্ত্রেরও চিকিৎসা চলছে। সন্ধ্যা মুখোপাধ্যায়ে তত্ত্বাবধানে যে মেডিক্যাল বোর্ড বসানো হয়েছে তারা সকলেই দিবারাত্রি গীতশ্রীর চিকিৎসা চালিয়ে যাচ্ছে। ইসকিমিক হার্ট ডিসিজ রয়েছে বর্ষীয়াণ গায়িকার। হৃদযন্ত্রের সমস্যাও চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে। তবে কত তাড়াতাড়ি তিন কোভিড মুক্ত হন তার চেষ্টা চালানোা হচ্ছে।করোনায় আক্রান্ত হওয়ার পরই  বর্ষীয়াণ গায়িকা  সন্ধ্যা মুখোপাধ্যায়কে এসএসকেএম -থেকে অ্যাপোলোতে ভর্তি করা হয়েছে ( Sandhya Mukhopadhyay) ।  হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, সন্ধ্যার অক্সিজেনের মাত্রা ছয় লিটার থেকে কমিয়ে তিন লিটার করা হয়েছে। ফুসফুসে সংক্রমণ ছিল তাই ফুসফুসেরও স্ক্যান করা হয়েছে। চিকিৎসকরা মনে করছেন সন্ধ্যা মুখোপাধ্যায়ের ফুসফুসে জল জমে আছে। তবে আগের থেকে শারীরিক অবস্থা স্থিতিশীল হলেও একাধিক শারীরিক সমস্যার কারণে আশঙ্কা এখনও কাটেনি বলেই জানিয়েছেন চিকিৎসকেরা। কোভিডে আক্রান্ত হওয়ার পরই  অক্সিজেন সাপোর্টে ভর্তি করা হয় সন্ধ্যা মুখোপাধ্যায়কে ( Sandhya Mukhopadhyay) । সূত্রের খবর, সন্ধ্যা মুখোপাধ্যায়ের চিকিৎসার জন্য পাঁচ সদস্যের মেডিক্য়াল বোর্ড গঠন করা হচ্ছে। হাসপাতাল থেকে আরও জানা গেছে, তার হৃদযন্ত্রেও সংক্রমণ রয়েছে। আপাতত চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে রাখা হয়েছে গীতশ্রীকে।

 

আরও পড়ুন-Mouni Roy Wedding : লাল বেনারসিতে নববধূ মৌনি, ফের প্রকাশ্যে চুমুতে ভরিয়ে দিলেন সূরজ

আরও পড়ুন-Deepika-Alia: আলিয়া ভাটকে নিয়ে পুরুষ শৌচাগারে কেন ঢুকেছিলেন দীপিকা, জানলে চমকে যাবেন

আরও পড়ুন-Ibrahim-Palak : হাতে নাতে ধরা পড়েই কি পলক-কে এড়িয়ে যাচ্ছেন ইব্রাহিম, গোপন প্রেমের চর্চা তুঙ্গে

 

দীর্ঘদিন ধরেই হৃদপিন্ডের সমস্যায় ভুগছিলেন গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়  (Sandhya Mukhopadhyay Health Update) ।  আগে থেকেই শিল্পীর হৃদপিন্ডের সমস্যা ছিল। দীর্ঘ ১৫-২০ বছর ধরে নিয়মিত ওষুধ খেতে হয়। এর পাশাপাশি শরীরের আরও নানান সমস্যা রয়েছে গীতশ্রীর। শরীরের নানান সমস্যা রয়েছে বর্ষীয়াণ গায়িকার। সন্ধ্যা মুখোপাধ্যায়ের শরীরের অবস্থা খারাপ হতেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে গতকাল  তড়িঘড়ি করে  এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হয়েছিল। এবার করোনা রিপোর্ট পজিটিভ পাশাপাশি ফুসফুসের সংক্রমণ এবং হৃদযন্ত্রেরও সমস্যা রয়েছে। করোনা রিপোর্টে পজিটিভ হতেই তড়িঘড়ি এসএসকেএম -থেকে অ্যাপোলোতে ভর্তি করা হয়েছে সন্ধ্যা মুখোপাধ্যায়কে (Sandhya Mukhopadhyay)। দিনকয়েক ধরেই গুরুতর অসুস্থ ছিলেন  সন্ধ্যা মুখোপাধ্যায়। ২৭ জানুয়ারি দুপুরেই গীতশ্রী লেক গার্ডেন্সের বাড়ি থেকে সন্ধ্যা মুখোপাধ্যায়কে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছিল। গত কয়েকদিন ধরেই শরীরটা ভাল যাচ্ছিল না সন্ধ্যা মুখোপাধ্যায়ের। শরীর খারাপের পাশাপাশি ফুসফুসেরও সংক্রমণ ছিল সন্ধ্যা মুখোপাধ্যায়ের। বুধবার রাত থেকেই শরীরের অবনতি হতে থাকে। জ্বর ,শ্বাসকষ্টের উপসর্গও ছিল শরীরে। সেই কারণেই করোনা পরীক্ষাও করা হয়েছিল। এবার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। করোনায় আক্রান্ত হওয়ার খবর জানাজানি হতেই  ভক্তরা দ্রুত আরোগ্য কামনা করেছে। 

Share this article
click me!