Mithai Coming Episode: রাত জেগে মিঠাই হাব প্রজেক্ট নিয়ে ব্যস্ত সিদ্ধার্থ, বাড়ির সকলে অবাক

তৈরি হচ্ছে মিঠাই হাব, আগরওয়ালের কথাকে উড়িয়ে নিজেকে প্রমাণ করল সিদ্ধার্থ, সকলে চমকে গেল এই নতুন রূপে। 

Jayita Chandra | Published : Jan 17, 2022 12:59 PM IST

মিঠাই (Zee Bangla Serial Mithai) মানেই এক প্রাণ ঢালা আনন্দ, মিঠাই মানেই যে কোনও পরিস্থিতিতে বেশ কিছুটা সহজ করে তোলা। এক কথায় বলতে গেলে এখন মোদক পরিবার এক আদর্শ পরিবার (Perfect Family)। অন্যদিকে আগরওয়ালের গর্ব, তার সন্তান অন্তত সিদ্ধার্থের মত নয়। বাবার সিদ্ধান্তে সে বরাবরই পাশে থেকেছে ওমি। কিন্তু কোথাও গিয়ে যেন সিদ্ধার্থের কাছ থেকে তেমনটা পেলেন না সমরেশ। কিন্তু বর্তমানে সেই সিদ্ধার্থ আর নেই। প্রতিটা পদে পদে সে প্রমাণ করে চলেছে সে ঠিক কতটা বদলে গেছে। এবার সেই সিডই সকলকে তাক লাগালো মোদক পরিবারের পাশে দাঁড়াতে, যতদিন না পর্যন্ত তৈরি হচ্ছে মিষ্টি হাব, ততদিন পর্যন্ত সিদ্ধার্থ নিল ওয়ার্ক ফর্ম হোম, এমনকি সারা রাত জেগে তৈরি করে ফেলল একটি আস্ত প্রেজেন্টেশনও। 

পরিবারের সকলে মিলে কাঁধে কাঁধ দিয়ে কীভাবে একটি পরিস্থিতি সামলে উঠতে হয়, কীভাবে সব দিক বজায় রেখে সকলকে খুশি রাখা যায় তার যেন এক নিদর্শণ হয়ে উঠেছে। এমনকি সিদ্ধার্থের ব্যবহারেও আজ তা স্পষ্ট। এমন সময় পরিবারের সকলের প্রিয় সদস্য মিঠাই (Mithai )এবার লাইম লাইটে। দিন দিন তাঁর মোদক পরিবারের প্রতি যে ভালোবাসা, আজ যেন তার ফল পাওয়ার দিন। মোদক পরিবারের নতুন হাব তাই হল মিঠাই হাব নামে। আনন্দে চোখের জলে ভাসল মিঠাই। এমনই সময় হাজির নতুন মোড়, নতুন পথের কাঁট, গল্পে নতুন হিরো। কোন পথে এবার মিঠাইয়ের ভবিষ্যত!

আরও পড়ুন- 'আমার শেষ ইচ্ছাটুকুও আমার পিতাকে অনুসরণ করেই'- যাওয়ার আগেও শেষ ইচ্ছেতে রেখে গেলে

আরও পড়ুন- Pandit Birju Maharaj: কথক সম্রাট বিরজু মহারাজ শুধু নাচ নন, বলিউডকেও দিয়েছেন তাঁর

টিআরপি (TRP) তালিকার বরাবরই সবার উপরে স্থান টাকা করে রেখেছে। যবে থেকে এই ধারাবাহিক (Bengali Serials)  মুক্তি পেয়েছে তবে থেকেই দর্শকের মনে এর জায়গা সবার উপরে। মজাদার গল্প সঙ্গে খুনসুটিতে ভরপুর এই ধারাবাহিকে চিত্রনাট্যে (Script) ছোট-বড় সব বয়সের রসদ লুকিয়ে রয়েছে পরতে পরতে। আর ঠিক সেই কারনেই এই ধারাবাহিক পরিবারের সকলের কাছেই হয়ে উঠেছে প্রিয়। রাত আটটা বাজলে ড্রইংরুমে মিঠাই দেখা চাই বাংলা ধারাবাহিকে দর্শকদের কাছে এমনই প্রভাব বিস্তার করেছে জি বাংলা ধারাবাহিক (Zee bangla) মিঠাই (Mithai)। টিআরপি-লিস্টে সকলের শীর্ষে সর্বদাই বিরাজমান বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক 'মিঠাই'। আর এই সিরিয়ালের যিনি সবচেয়ে মূল আকর্ষণ তিনি হলেন সকলের প্রিয় মিঠাই রানি। টেলি সিরিয়ালের সবচেয়ে পছন্দের নায়িকাও তিনি।  তার রূপের জাদুতে মুগ্ধ দর্শক। টিআরপি-র তালিকায় ছক্কা হাঁকানো থেকে বাঙালির সর্বত্র চর্চায় রয়েছেন মিঠাই রানি। 

 

Share this article
click me!