Uma Coming Episode: বৌভাতের অনুষ্ঠান বন্ধ, উমার ম্যাচই এখন অভির লক্ষ্যে

উমাই অভির স্ত্রী, খবরটা প্রচার হতেই নানান প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে উমাকে। বিষয়টা লক্ষ্য করে এবার বৌভাতের অনুষ্ঠান বাতিল করে দিল অভি, স্পষ্টই জানিয়ে দেয়, সামনেই উমার ম্যাচ, এখন সেদিকেই নজর দিতে হবে, অন্য বিষয় মাথা গলানোর মত সময় এখন নেই। 

Jayita Chandra | Published : Jan 17, 2022 10:34 AM IST

জি বাংলা (Zee Bangla Serial) ধারাবাহিক উমাতে (Uma) এখন একের পর এক চমক। উমার সঙ্গে অভির বিয়ে, এক কথায় এই সমীকরণ মেনে নিতে রাজ নন অনেকেই। উমার কঠিন লড়াইতে পাশে থাকবে, প্রতিটা পদে পদে এমনই শপথ নিয়েছিলেন অভি। আর ঠিক সেই কারণেই এবার নতুন রূপে অভি রুক্ষে দাঁড়ালো উমার সম্মান রক্ষার্থে। আলিয়া বোস নয়, উমাই অভির স্ত্রী, খবরটা প্রচার হতেই নানান প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে উমাকে (Zee Bangla Serial Uma)। বিষয়টা লক্ষ্য করে এবার বৌভাতের অনুষ্ঠান বাতিল করে দিল অভি, স্পষ্টই জানিয়ে দেয়, সামনেই উমার ম্যাচ, এখন সেদিকেই নজর দিতে হবে, অন্য বিষয় মাথা গলানোর মত সময় এখন নেই। 

অন্যদিকে বচসায় উঠে আসে অভির মামনীর নাম। তিনি কখনই চাননি এই বিয়ে হোক, অভির সঙ্গে আলিয়ার বিয়ের স্বপ্নই দেখেছিলেন তিনি। কিন্তু তাঁর বিরুদ্ধে গিয়ে অভি উমাকে বিয়ে করার এবার কোমর বেঁধে তিনি মাঠে নেমে পড়লেন উমাকে অতিষ্ট করতে। বাড়িতে ঢুকেই উমা চক্রান্তের শিকার। দুধ উতলানো দেখা হল না তার, পাত্র চোখ যেতেই সে চমকে ওঠ, সেখানে তো দুধ কেটে ছানা। কীভাবে সম্ভ ভেবে পায় না উমার মিষ্টি বউদি, কিন্তু এই কান্ড ঘটিয়ে উমাকে অলক্ষ্মী প্রমান করতে চায় অভির মামনি। 

আরও পড়ুন- 'আমার শেষ ইচ্ছাটুকুও আমার পিতাকে অনুসরণ করেই'- যাওয়ার আগেও শেষ ইচ্ছেতে রেখে গেলে

আরও পড়ুন- Pandit Birju Maharaj: কথক সম্রাট বিরজু মহারাজ শুধু নাচ নন, বলিউডকেও দিয়েছেন তাঁর

ধারাবাহিক (Uma Serial) শুরু হওয়ার পর থেকেই একাধিক চমকে ভরপুর উমা (Uma Coming Episode) । ক্রিকেট খেলার স্বপ্ন নিয়ে প্রায়ই বাবা তাকে লুকিয়ে লুকিয়ে সুযোগ করে দিতেন একেকটি ম্যাচ খেলার। কিন্তু ক্যারিয়ারের শুরুতেই বাবাকে হারাতে হয়। এরপরের পথ চলাটা ছিল বেশ কঠিন, দিদির বিয়ে দেওয়া বাড়িতে সংসারের দায়িত্ব এছাড়াও নিজের দায়িত্ব সবটা বুঝে  নিয়ে কোথাও গিয়ে যেন ক্রিকেটার হওয়ার স্বপ্ন ধুয়ে মুছে সাফ হয়ে যায়।  এমনই সময় আলিয়ার সঙ্গে সাক্ষাৎ হয়। সেখান থেকেই একটা চাকরি পাওয়ার আশায় শুরু হয় নতুন পথ চলা, এখানে এসে বন্ধুর মত পাশে পাওয়া অভিকে, যাকে মনেপ্রাণে ভলোবাসে আলিয়া। বর্তমানে উমা বেঙ্গলে খেলার স্বপ্ন দেখছে, তারই মাঝে বিয়ে নিয়ে উত্তেজনা তুঙ্গে, উমার এই পথচলাতে প্রতিটা ধাপে পাশে থাকতে চায় অভি।

Share this article
click me!