মিঠাই টপকে গাঁটছড়ার বাজিবাত, কোন নয়া চমকে সোলাঙ্কি-গৌরব জুটি টপে

দ্যুতি অর্থাৎ খড়ির দিদি, সে বেজায় ভূল বোঝে খড়িকে। এখন দেখার পরিবারে কীভাবে সে নিজের জয়গা করে নেয়। অন্যদিকে মিঠাই ঘিড়ে বেজায় ফিকে হচ্ছে গল্প, টানটান উত্তেজনার একাধিক পর্বে যেভাবে মিঠাই রাজ করত, আজ সেই গল্পের চমক বেশ কিছুটা কম।

Jayita Chandra | Published : Feb 10, 2022 5:33 PM IST

গাঁটছড়া (Star Jalsha Serial Gatchara), একাধিক ভালো স্টারকাস্ট নিয়ে তৈরি এই ধারাবাহিকে প্রথম থেকেই ছিল দর্শকদের নজর, ঋদ্ধি ও খড়ির মধ্যে নিত্য অশান্তি ক্রমেই যেন বাড়িয়ে তুলেছিল সম্পর্কের মধ্যে একাধিক জটিলতা। কোথাও গিয়ে ভগবান এই জুটিকেই গাঁটছড়ায় বেঁধে রেখেছিলেন। বর্তমানে সেই ধারাবাহিকেই টানটান উত্তেজনা। ঋদ্ধি ও খড়ির ভূল বোঝাবুঝির মাঝেই বিয়ের আসর। একের পর এক কাকতালিয়াভাবে সব নিয়মই যেন পাল করিয়ে নিচ্ছেন ভগবান, পরিবারের সকলের সঙ্গে লড়াই করে চলেছে খড়ি সততা ও তাঁর বাবার শিক্ষাকে অস্ত্র করে। অন্যদিকে দ্যুতি অর্থাৎ খড়ির দিদি, সে বেজায় ভূল বোঝে খড়িকে। এখন দেখার পরিবারে কীভাবে সে নিজের জয়গা করে নেয়। 

অন্যদিকে মিঠাই ঘিড়ে বেজায় ফিকে হচ্ছে গল্প, টানটান উত্তেজনার একাধিক পর্বে যেভাবে মিঠাই রাজ করত, আজ সেই গল্পের চমক বেশ কিছুটা কম। বর্তমানে মিঠাই ও সিদ্ধার্থ রোম্যান্স বেশ চোখে সয়ে গিয়েছে দর্শকদের, অন্যদিকে গল্লাপার্টির দাপটও বেশ খানিকটা কম, যার ফলে বেশ আশাহত দর্শকেরা। সরস্বতী পুজোর তিথি কাটলেও বাস্তবে, পর্দায় এখনও পর্যন্ত সরস্বতী পুজোর আমেজ কাটেনি। আর সেই তালিকাতে নাম লেখালো মিঠাই। একের পর এক ঝড়ের পর এবার খুশির মেজাজ মোদক পরিবারে। বিশেষ পর্বে (Special Episode) একাধিক ধারাবাহিকে থাকছে নানান চমক, সেই তালিকা থেকে কি বাদ পড়তে পারে মিঠাই (Mithai Serial) !

আরও পড়ুন-হুবহু যেন অমৃতা সিং, সারা আলি খানকে 'মায়ের কার্বন কপি' বললেন নেটিজেনরা

আরও পড়ুন-স্তন বার করে প্রকাশ্যেই ব্রেস্ট ফিডিং, 'এটাই আমার পুরো জীবন', পোস্টে জানালেন ইভলিন

আরও পড়ুন-গায়ে নেই সুতোর লেশমাত্র, সঙ্গমের দৃশ্যে নগ্ন হতে পিছপা হন নি এই বলি তারকারা

জি বাংলার (Zee Bangla Serial) জনপ্রিয় ধারাবাহিক মিঠাইতে এবার থাকছে তাই সরস্বতী পুজো স্পেশাল, মিঠাই রানির ইংরেজি বলাতে এক কথায় অতিষ্ট সিড, তার একের পর এক ভাঙা ভাঙা উচ্চারণ, ভুল শব্দের ব্যবহার ঠিক করতে করতে ক্লান্ত সিড এবার স্থির করল সরস্বতী দেবীর চরণে আশ্রয় নেবে, অর্থাৎ মিঠাইয়ের দায়িত্ব এবার মায়ের। ইংরেজি শেখার হাতেখড়ি হল মিঠাইয়ের।  সরস্বতী পুজোর দিন এমনই এক স্পেশাল পর্ব (Mithai Special Episode) অপেক্ষায় রয়েছে ভক্তদের। টিআরপি (TRP) তালিকার বরাবরই সবার উপরে স্থান টাকা করে রেখেছে। যবে থেকে এই ধারাবাহিক (Bengali Serials)  মুক্তি পেয়েছে তবে থেকেই দর্শকের মনে এর জায়গা সবার উপরে। মজাদার গল্প সঙ্গে খুনসুটিতে ভরপুর এই ধারাবাহিকে চিত্রনাট্যে (Script) ছোট-বড় সব বয়সের রসদ লুকিয়ে রয়েছে পরতে পরতে। আর ঠিক সেই কারনেই এই ধারাবাহিক পরিবারের সকলের কাছেই হয়ে উঠেছে প্রিয়। কিন্তু বর্তমানে সেরার সেরা তালিকায় চলতি সপ্তাহে জায়গা করে নেয় স্টারজলসার ধারাবাহিক গাঁটছড়া। এখন দেখার আবারও আগামী সপ্তাহে প্রথমে ফিরতে পারে কি না মিঠাই। 

Share this article
click me!