তোর্সার সামনেই পাহাড়ের গোপন কথা ফাঁস, সিদ্ধার্থের মনে প্রেমের জোয়ার

 মিঠাইয়ের উপস্থিতিতে ধীরে ধীরে পাল্টাতে থাকে সবটাই। তা বলে প্রেমে পড়বে সিদ্ধার্থ! মেনে নিতে নারাজ থাকে সে, আর সেই সুবাদেই তোর্সার সঙ্গে মিঠাইয়ের জোর টক্কর। 

Jayita Chandra | Published : Feb 22, 2022 3:27 AM IST

সদ্য জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকে (Zee Bangla Serial Mithai) ঠিক এমনই দৃশ্য হয়েছে ফ্রেমবন্দি। মিঠাই ও সিদ্ধার্থকে ঘিরে রোম্যান্স এখন তুঙ্গে, চলছে ভ্যালেন্টাইন ডে স্পেশ্যাল পর্বের রেশ। সিডের ভালোবাসা পাওয়ার জন্য দিনের পর দিন চেষ্টা করেছে তোর্সা, বুঝিয়েছে নিজের মত করে, আর ঠিক ততবারই জানিয়ে দিয়েছিল সিদ্ধার্থ যে সে বিয়ে বা সম্পর্কের বিশ্বাস করে না। একটা সময়ের পর তা মেনে নিয়েই দিব্য ছিল তোর্সা। কিন্তু এরপর জীবনে আসে নতুন মোড়, মিঠাইয়ের উপস্থিতিতে ধীরে ধীরে পাল্টাতে থাকে সবটাই। তা বলে প্রেমে পড়বে সিদ্ধার্থ! মেনে নিতে নারাজ থাকে সে, আর সেই সুবাদেই তোর্সার সঙ্গে মিঠাইয়ের জোর টক্কর। তবে পাহাড় কোলে যে সিদ্ধার্থ নিজেকে আমুল বদলে মিঠাইকে মনের কথা জানিয়ে দিয়েছে, এবার তা কানে ওঠে তোর্সার, সবটা অবাক নয়নে দেখে, এবার কোন নতুন ঝড় আসতে চলেছে পরিবারে। 

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ে (Zee Bangla Serial Mithai) এখন প্রেমের জোয়ার। মিঠাই যেন এক কথায় স্বপ্নের দেশে ভেসে চলেছে, বর্তমানে ঠিক এমনই ছবি ধরা দিল পাহাড় কোলে। সকেলর প্রিয় মিঠাই রানি হারিয়ে গিয়ে যেন ফিরে পেল নতুন করে সবকিছু। পরিবারের সকলেই বিষয়টা দূর থেকে দেখেছে। আর তাতেই নেই রক্ষে, মিঠাইয়ের আবদারে গান শোনাতে হবে, সকলে মিলে নতুন প্রেমে পড়া জুটিকে ঘিরে বেজায় উত্তেজিত, একের পর এক পরিবারের সদস্যদের প্রশ্নের মুখে সিড, তখনই মিষ্টি মুখে হাল ধরে মিঠাই জানালেন, যে আর দরকার নেই, তবে সবটা শুনে বর্নফায়ারে কি গানে গানে মিঠাইয়ের মন ভরিয়ে দেবে সিড! 

আরও পড়ুন- ব্যাকলেসে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, হল্টার নেক বিকিনি-তে হটনেসের ডবল ডোজ বাড়ালেন ইশা

আরও পড়ুন- দাদাসাহেব ফালকে পেলেন রণবীর সিং-আল্লু অর্জুন, তালিকায় জায়গা করলেন

আরও পড়ুন- পোশাকের ফাঁক দিয়ে স্তনের উঁকিঝুকি, হাই থাই স্লিটে 'গোল্ডেন কুইন' রাইমা

এবার কোন নতুন অধ্যায় শুরু তার জীবনে! মজাদার গল্প সঙ্গে খুনসুটিতে ভরপুর এই ধারাবাহিকে চিত্রনাট্যে (Script) ছোট-বড় সব বয়সের রসদ লুকিয়ে রয়েছে পরতে পরতে। আর ঠিক সেই কারনেই এই ধারাবাহিক পরিবারের সকলের কাছেই হয়ে উঠেছে প্রিয়। রাত আটটা বাজলে ড্রইংরুমে মিঠাই দেখা চাই বাংলা ধারাবাহিকে (bangla Serial Mithai) দর্শকদের কাছে এমনই প্রভাব বিস্তার করেছে জি বাংলা ধারাবাহিক (Zee bangla) মিঠাই (Mithai)। একের পর এক বাধা পেরিয়ে অবশেষে মিঠাইও (Mithai Serial) সিদ্ধার্থের চেষ্টায় খোলা গেল মিঠাই হাব। সকলে মিলে কেবলই সাধুবাদ দিলেন এই জুটিকে। দাদাইয়ের প্রশংসায় মিঠাই সেরার সেরা। দুজনের মধ্যে বাড়তে থাকা বিশ্বাস ভালোবাসাই এবার সকলের চোখে পড়তে থাকে।

Share this article
click me!