স্বপ্নে নয়, কোন পরিস্থিতিতে বাস্তবেই মিঠাইকে ভালোবাসার কথা জানিয়ে ফেলল সিদ্ধার্থ

এক পা এক পা করে নতুন বাড়িতে মানিয়ে নেওয়া, সিদ্ধার্থকে তিলে তিলে পাল্টে ফেলে সকলের কাছের মানুষ করে তোলা, সেখান থেকে নিজেও একটা জায়গা পাওয়া, যে সিদ্ধার্থ কোনওদিন সম্পর্কে বিশ্বাস করত না, সেই সিদ্ধার্থই এবার মিঠাইকে জড়িয়ে ধরে মনের কথা স্বীকার করে নিল। 

Jayita Chandra | Published : Feb 20, 2022 4:15 AM IST

মিঠাই, জি বাংলার (Zee Bangla Serial) জনপ্রিয় ধারাবাহিকের কেন্দ্রে থাকা চরিত্রটির সামলে ছিল প্রথম থেকেই কঠিন লড়াই (Mithai Bangla serial)। এক পা এক পা করে নতুন বাড়িতে মানিয়ে নেওয়া, সিদ্ধার্থকে তিলে তিলে পাল্টে ফেলে সকলের কাছের মানুষ করে তোলা, সেখান থেকে নিজেও একটা জায়গা পাওয়া, যে সিদ্ধার্থ কোনওদিন সম্পর্কে বিশ্বাস করত না, সেই সিদ্ধার্থই এবার মিঠাইকে জড়িয়ে ধরে মনের কথা স্বীকার করে নিল। জিমের ভেতর থেকে হঠাৎই উধাও মিঠাই, তাকে খুঁজতে খুঁজতে বিধ্বস্ত সিদ্ধার্থ অবশেষে সামনে পেল মিঠাইযের দেখা, মুহূর্তে তাকে জড়িয়ে ধরে সিদ্ধার্থ বলে ওঠে- আই লাভ ইউ, পেছনে হল্লা পার্টি সমস্ত ঘটনার সাক্ষী থেকে যায়। 

তবে দর্শকমনে কোথাও গিয়ে কি মিঠাইয়ের স্বাদ কমছে! টি আরপি-র তালিকা দিল তেমনই ইঙ্গিত। তবে মিঠাই পরিবারে এখন টান টান উত্তেজনা। সেই টিআরপি-র লড়াইয়েই টিকে থাকতে মিঠাই ধারাবাহিকে এখন জমজমাট প্রেমপর্ব, সকলে মিলে দার্জিলিং সফরে গিয়ে একের পর এক মন মিলনের ইঙ্গীত, নতুন কোনও ঝড় নেই, সেই আর কোনও সমস্যা, পরিবারে একরাশ আনন্দই এখন কেবল দর্শকদের উপভোগ্য। এখন পাহাড়ের কোলে দিব্যি মিঠাইকে নিয়ে ঘুরে বেড়াচ্ছে সিদ্ধার্থ, সদ্য জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকে (Zee Bangla Serial Mithai) ঠিক এমনই দৃশ্য হয়েছে ফ্রেমবন্দি। মিঠাই ও সিদ্ধার্থকে ঘিরে রোম্যান্স এখন তুঙ্গে, চলছে ভ্যালেন্টাইন ডে স্পেশ্যাল পর্বের রেশ।  যদিও মন ভেঙে এখন বেজায় কষ্ঠে রুডি বয়। 

আরও পড়ুন- ইচ্ছা করেই বাপ্পি লাহিড়ির শেষকৃত্যে আসেননি 'মহাগুরু', কেন আসলেন না মিঠুন জানুন সত্য

আরও পড়ুন- বাবা-ছেলেরা মিলেই চলছে নাচ, হাসিমুখে বাপি লাহিড়ীকে স্মরণ ডিস্কো ড্যান্সার মিঠুনের

আরও পড়ুন- এবার সমকামীতার গল্প বলতে আসছেন বাঙালি পরিচালক অনীক, কলকাতায় হল সিনেমা

টিআরপি (TRP) তালিকার বরাবরই সবার উপরে স্থান পাকা করে না রাখতে পারলেও এই ধারাবাহিকের টান টান উত্তেজনা বর্তমান। যবে থেকে এই ধারাবাহিক (Bengali Serials)  মুক্তি পেয়েছে তবে থেকেই দর্শকের মনে এর জায়গা সবার উপরে। মজাদার গল্প সঙ্গে খুনসুটিতে ভরপুর এই ধারাবাহিকে চিত্রনাট্যে (Script) ছোট-বড় সব বয়সের রসদ লুকিয়ে রয়েছে পরতে পরতে। রাত আটটা বাজলে ড্রইংরুমে মিঠাই দেখা চাই বাংলা ধারাবাহিকে দর্শকদের কাছে এমনই প্রভাব বিস্তার করেছে জি বাংলা ধারাবাহিক (Zee bangla) মিঠাই (Mithai)। 

Share this article
click me!