বলিউডে টেলিভিশন দুনিয়ায় এবার চমক আনতে চলেছেন বেবো 'স্পাই বহু' ধারাবাহিকে এক অনন্য ভূমিকায় করিনা কাপুর খান

বলিউডে করিনা কাপুর খানের জনপ্রিয়তা প্রায় সকলের জানা। এবার টেলিভিশনের দুনিয়ায় দেখা দিতে চলেছেন করিনা কাপুর খান। যদিও এর আগে জনপ্রিয় টেলিভিশন শো-এ বিক্যারোকের ভূমিকাতেও ধরা দিয়েছিলেন বেবো। তারপর মাঝে কেটে গেছে বেশ কিছু বছর। এবার আবার টেলি দুনিয়ায় দেখা দিতে চলেছেন করিনা তবে একেবারে অনন্য ভূমিকায়। 

Riya Dey | Published : Feb 19, 2022 4:48 PM IST

বলিউডে একের পর এক হিট ছবি উপহার দিয়ে মাঝে বেশ কিছুদিন কেরিয়ারে একটি সাময়িক বিরতি নিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী তথা নবাব পুত্রবধূ করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। তবে শুধু সিনেমার দুনিয়াতেই নয় হিন্দি টেলিভিশন জগতেও ইতিমধ্যে নিজের জায়গা করে নিয়েছেন করিনা (Kareena Kapoor Khan)। ২০১৯ সালে জনপ্রিয় রিয়েলিটি শো 'ডান্স ইন্ডিয়া ডান্স ব্যাটল অব চ্যাম্পিয়ন্সে' (Dance India Dance Battle of Champions) বিচারকের ভূমিকায় ধরা দিয়েছিলেন করিনা (Kareena Kapoor Khan)। এরপর মাঝে কেটে গেছে ২ বছর। এবার আবার টেলি দুনিয়ায় দেখা দিতে চলেছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। সম্প্রতি জনপ্রিয় টিভি চ্যানেল 'কলরস'- এর (Colors Tv) নতুন ধারাবাহিক 'স্পাই বহু' (Spy Bahu) ধারাবাহিকে এক বিশেষ ভূমিকায় দর্শকের সামনে হাজির হতে চলেছেন বেবো। ধারাবাহিকের প্রোমোতে দেখা যায় যে এই ধারাবাহিকের দুই মুখ্য চরিত্র 'সেজল' এবং 'ইয়োহান'- কে দর্শকের সামনে পরিচয় করে দিচ্ছেন করিনা কাপুর (Kareena Kapoor Khan)। 

ধারাবাহিকে কাজের এই অনন্য অনুভূতি শেয়ার করতে গিয়ে করিনা (Kareena Kapoor Khan) জানিয়েছেন যে, 'আমি লাভ স্টোরি খুবই ভালোবাসি। আর সত্যি কথা বলতে প্রেমের গল্প কে না ভালোবাসে? প্রেমের গল্পগুলো যেমন কিছুটা আনন্দদায়ক, হৃদয়স্পর্শী আবার তেমনই কিছুটা তীক্ষ্ণ এবং রহস্যমও। কলরস- এর নতুন ধারাবাহিক স্পাই বহু ও এমনই এক ধরণের আকর্ষণীয় একটি প্রেমের কাহিনী। এই গল্পে একদিকে সেজাল একজন গুপ্তচর অন্যদিকে ইয়োহান একজন সন্ত্রাসবাদী। দুজনের এই চমকপ্রদ প্রেম কাহিনী আমায় মুগ্ধ করেছে। আমি মনে করি দর্শকদের ও ওদের দুজনের রসায়ন খুব ভালো লাগবে এবং গল্পটিকেও তারা ভালোবাসবেন।'

 

আরও পড়ুন- চার হাত এক, ফারহান-শিবানীর গ্র্যান্ড ওয়েডিং-এর গালা সেলিব্রেশনে বুঁদ বিটাউন

আরও পড়ুন- সঞ্জয়লীলার অফিস থেকে ব্যাগ নিয়ে ছুটে পালিয়েছিলেন আলিয়া, কারণ খোলসা করলেন পরিচালক

আরও পড়ুন- দিল্লির শ্যুটিং পর্ব মিটিয়ে বাড়িমুখী ক্যাট-সলমন-ইমরান, ফোকাসে এখন টাইগার থ্রি

'স্পাই বহু' (Spy Bahu) ধারাবাহিকে গল্পের নায়িকা সেজাল একজন গুপ্তচর, অন্যদিকে গল্পের নায়ক ইয়োহান একজন সন্ত্রাসবাদী। গল্পের মাঝে তাঁদের জীবন এমন এক জায়গায় মোড় নেয় যে তাঁরা তাঁদের জীবনের বাস্তবতাকে ভুলে একে অপরের প্রেমে পরে যায়। গল্পে সেজাল এবং ইয়োহান দুজনেই এমন এক ঝুঁকি নিয়ে বসে যা হয় তাঁদের সম্পর্ককে নতুন মাত্রা দেবে অথবা ভাঙনের মুখে এনে দাঁড় করাবে। 

ধারাবাহিকটি প্রযোজনার দায়িত্বে রয়েছেন অশ্বিনী ইয়ার্দির ভিনিয়ার্ড ফিল্মস (Ashvini Yardi’s Viniyard Films)। মূল চরিত্র অর্থাৎ সেজালের ভূমিকায় অভিনয় করেছেন সানা সায়েদ (Sana Sayyad) এবং ইয়োহানের চরিত্রে অভিনয় করেছেন শেহবান আজিম (Sehban Azim)। এছাড়াও অন্যান্য চরিত্রদের মধ্যে রয়েছেন আয়ুব খান, শোভা খোটে, ভাবনা বালসাভার, কিরণ কারমারকার- সহ অন্যান্য অভিনেতা- অভিনেত্রীরা। তবে ধারাবাহিকটি রিলিজের তারিখ সম্পর্কে এখনই চ্যানেলের তরফ থেকে কোনও স্পষ্ট বার্তা মেলে নি। 

Read more Articles on
Share this article
click me!