বাবা-ছেলেরা মিলেই চলছে নাচ, হাসিমুখে বাপি লাহিড়ীকে স্মরণ ডিস্কো ড্যান্সার মিঠুনের

বাবা ও দাদা মহাক্ষয় চক্রবর্তীর সঙ্গে যে ভিডিওটি নমাশি আপলোড করেছেন তা রিয়ালিটি শো ‘হুনরবাজ’-এর সেটে তোলা।

Jaydeep Das | Published : Feb 19, 2022 11:45 PM IST

বন্ধুর হাসিমুখই মনে রাখতে চান তিনি। আর ঠিক সেই কারণেই বাপি লাহিড়ীর শেষকৃত্যেও যোগ দেননি মিঠুন চক্রবর্তী। খুব ভাল বন্ধুত্ব ছিল দু’জনের মধ্যে। ঘণ্টার পর ঘণ্টা নাকি চলত আড্ডা। সেই বন্ধুই আজ হাত ছেড়ে চলে গিয়েছেন চিরবিদায়ের পথে। কিন্তু যার গানের হাত ধরে ডিস্কো ড্যান্সার হয়ে ওঠা বিদায়বেলায় তাঁকে স্মরণ করতে দুই ছেলের সঙ্গে ‘ডিস্কো ডান্সার’ গানে নাচলেন মহাগুরু। সেই ভিডিও আপলোড করলেন তাঁর ছেলে নমাশি চক্রবর্তী। যা নিয়েও চর্চা শুরু হয়েছে বলি পাড়ায়।
সূত্রের খবর, বাবা ও দাদা মহাক্ষয় চক্রবর্তীর সঙ্গে যে ভিডিওটি নমাশি আপলোড করেছেন তা রিয়ালিটি শো ‘হুনরবাজ’-এর সেটে তোলা। বাপি লাহিড়ী এবং তাঁর সুর চিরন্তন। ক্যাপশনে এই বার্তাই দিয়েছেন নমাশি।এদিকে মুম্বইয়ের শত শত মানুষ, বলিউডের সেলিব্রিটি এবং সঙ্গীত প্রেমীরা অশ্রুসজল চোখে একদিন আগেই 'ডিস্কো কিং' অলোকেশ ওরফে বাপ্পি লাহিড়ীকে বিদায় জানিয়েছেন। ৬৯ বছর বয়সী বাপি লাহিড়ী মঙ্গলবার রাতে ১১টা ৪৫ মিনিট নাগাদ ক্রিটিকেয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বাপি লাহিড়ীর প্রয়াণে সঙ্গীত ও চলচ্চিত্র জগতে নেমে এসেছে শোকের ছায়া। 

আরও পড়ুন- প্রার্থীপদ প্রত্যাহার না করলে সমস্ত নির্দল প্রার্থীকেই করা হবে বহিষ্কার, উত্তর ২৪ পরগনায় হুঁশিয়ারি তৃণমূলের
আরও পড়ুন- ফের বড়সড় ব্যাঙ্ক জালিয়াতি, হোম লোন নিতে গিয়ে সর্বস্ব খোয়ালেন বেহালার যুবক
এদিকে গোটা বলিউডই তাঁর প্রয়ানে গভীর শোক প্রকাশ করে। অমিতাভ বচ্চন, আশা ভোঁসলে, শাহরুখ খান, সালমান খান, আমির খান, অজয় দেবগন, অক্ষয় কুমার, কাজল, রানি মুখার্জি, শাবানা আজমি, রাকেশ রোশন, বনি কাপুর, অনিল কাপুর, নুশরাত ভরুচা, অনুপম খের, রিতেশ দেশমূখ, ধ্রুব দেশম , সানি দেওল, অশোক পন্ডিত, হানসাল মেহতা, পুনম ধিলোন, জ্যাকুলিন ফার্নান্দেজ সহ সকলেই বাপি লাহিড়ীকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন।

আরও পড়ুন- ‘বিজেপিকে ভোট দিলেই হোলিতে বাড়ি বাড়ি ফ্রি গ্যাস’, উত্তরপ্রদেশের জনসভায় ‘শাহ অফার’ ঘিরে জোর চর্চা
আরও পড়ুন- জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনার বলি মহিলা সহ ৩ যাত্রী, গুরুতর জখম কমপক্ষে ১২

এদিকে বাপি লাহিড়ীর সম্পর্কে বলতে গিয়ে মিঠুন বলেন, “বলিউডে অন্য ধারার নাচ নিয়ে এসেছিলেন তিনি। আর সেটা খুব ভালভাবে বুঝতে পেরেছিলেন বাপি লাহিড়ী। সেই কারণেই হয়তো আটের দশকে ‘ডিস্কো ডান্সার’ জুটি এত জনপ্রিয় হয়েছিল।” একইসঙ্গে শেষ শ্রদ্ধা জ্ঞাপনের পাশাপাশি মিঠুন বলেন, “বাপ্পি দা, আমি জানি এবং নিশ্চিত আপনার আত্মা স্বর্গে থাকবে। আমি তোমাকে মিস করব এবং সবসময় তোমাকে মনে রাখব।" এই কঠিন সময়ে মিঠুনের এই নাচের ভিডিওতেই যেন নতুন করে মুখে হাসি ফুটল বাপি প্রেমীদের মনে। 

 

Read more Articles on
Share this article
click me!