'আরুশি'কে বিদায় মনামীর, কোন দিকে এবার ঘুরবে 'ইরাবতীর চুপকথা'র গল্প

  • শেষ হল 'আরুশি'র যাত্রাপথ
  • ইরাবতী চুপকথা ধারবাহিকের মোড় ঘুরবে নতুন ভাবে
  • আরুশিকে বিদায় জানিয়ে কোনদিকে যাবে 'ইরাবতীর চুপকথা'র গল্প
  • সোশ্যাল মিডিয়ায় মনামীর পোস্ট ঘিরে বাড়ল ভক্তদের আগ্রহ

Adrika Das | Published : Jul 24, 2020 6:24 PM IST / Updated: Jul 25 2020, 01:16 AM IST

শেষ হতে চলেছে আরুশির যাত্রাপথ। 'ইরাবতীর চুপকথা' ধারাবাহিকে আরুশি চরিত্রটিকে খুব কম সময় দর্শকমহল বেশ পছন্দ করেছে। এবার সেই চরিত্রের বিদায় নেওয়ার দিন। নিজের ইনস্টাগ্রামে আরুশি রূপে সেজে পোস্ট করে জানালেন অভিনেত্রী মনামী ঘোষ। লিখেছেন, "আরুশির আজকে শেষ দিন ছিল। সকলকে অসংখ্য ধন্যবাদ ভালবাসা এবং পাশে থাকার জন্য।" ইতিমধ্যে কমেন্ট সেকশনে দর্শকের আগ্রহ ক্রমশ বেড়ে চলেছে। ধারাবাহিকটি হঠাৎ শেষ হচ্ছে কি না, কেন আরুশির চরিত্রটি এত তাড়াতাড়ি শেষ হয়ে যাচ্ছে, মনামী ধারাবাহিকে থাকছেন কি না সেই নিয়ে প্রশ্ন করে চলেছে সাইবারবাসী।

আরও পড়ুনঃতিন ঘন্টায় ১০/১০ রেটিং, হলি-বলির সমস্ত রেকর্ড ভাঙল সুশান্তের 'দিল বেচারা'

প্রসঙ্গত, লকডাউন থাকুক বা উঠুক। মনামী ঘোষের বিনোদনের চ্যানেল সর্বক্ষণ অন। নাচ, গান, আবৃত্তি, নানা জিনিসে নিজের ভক্তদের মনোরঞ্জনের জোগান দিয়েছেন। তাঁর আপলোড করা কিছু ছবিতে প্রায় চোখ কপালে ওঠে নেটিজেনদের। একটি ছবিতে ওয়েস্টার্ন পোশাকে দেখা যায় তাঁকে। অন্যদিকে সাদা শাড়িতে শাবেকিয়ানায় মনামী। এই দুটি ছবি দেখে নেটিজেনের পক্ষে বোঝা মুশকিল হয়ে গিয়েছে কোন ছবিতে বেশি সুন্দর লাগছে অভিনেত্রীকে। এই ধরণের নানা পোস্টের মতই তাঁর একটি নাচের ভিডিও বেশ ভাইরাল হয়। দীপিকা পাডুকোনের ছবি পদ্মাবত-এর গান নেনোওয়ালে নে-তে কোমর দুলিয়েছেন নায়িকা। ভিডিওতে পরণে লাল রঙের ঘাঘড়া। নথ ছাড়া নেই কোনও গয়না। 

আরও পড়ুনঃ'সুশান্তের জীবনে তুমিই ছিলে ভিলেন', দিল বেচারা নিয়ে পোস্ট করতেই রোষের মুখে রিয়া

 

ভিডিওতে রূপ যেন ঠিকরে পড়ছে মানমীর। অন্যদিকে নাচের ভিডিওটির অভিনবত্ব ছিল, গ্রামের মধ্যে শ্যুট করা। আশপাশে কেবল বন জঙ্গল আর পুকুর। সেখানেই নিজের নাচের প্রতিভায় মেতে ওঠেন মনামী। সেই ভিডিও নিজের ইউটিউব চ্যানেলে পোস্ট করেছেন মনামী। তাতে ভক্তদের মন্তব্য, "আপনাকে যত দেখি তত অবাক হই। গ্রামের রাস্তায় আপনার নাচ থেকে মুগ্ধ।" করোনার প্রকোপে চলছে লকডাউন। যার মাঝেই চলছে শ্যুটিং শুরু হয়েছে টেলিপাড়ায়। শ্যুটিং পাড়ায় ঢোকার আগে সমস্ত নিয়ম মেনেও কাজ চলছে। তবুও কোথাও যেন ভয় কাটছে না অভিনেত্রী। শ্যুটিংয়ে যেতেই হবে কোনও উপায় নেই। এই শ্যুটিংয়ের মাঝেই চলছে মনামীর বিনোদনের ভিন্ন জগৎ। 

Share this article
click me!