লেহেঙ্গায় ঠিকরে পড়ছে মনামীর ফ্ল্যাট অ্যাবস, ভিডিও দেখে চোখ কপালে উঠল সাইবারবাসীর

  • সাদা লেহেঙ্গায় সেজে উঠলেন মনামী
  • ফ্ল্যাট অ্যাবসেই নজর সাইবারবাসীর
  • রহস্য জানতে আগ্রহী ভক্তরা
  • ভিডিও দেখে চোখ কপালে নেটিজেনদের

Asianet News Bangla | Published : Dec 27, 2020 5:09 PM IST / Updated: Dec 28 2020, 02:41 AM IST

শাড়ি হোক বা শর্ট স্কার্ট, সবেতেই অসামান্য সুন্দরী মনামী ঘোষ। তাঁকে রূপের বহরে যেকোনও পোশাকই ক্লাসি এবং সফিস্টিকেটেড লুক পায়। এজ ইজ জাস্ট আ নাম্বার। এই কথাটি মনামী ঘোষের ক্ষেত্রে একেবারে সঠিক বসে। তাঁকে দেখলে ঠিক এই কথাটি মাথায় আসে তাঁর অগণিত ভক্তদের মাথায়। কেবল অনস্ক্রিনেই নয় অফস্ক্রিনেও নিত্যদিন নানা ধরণের ছবি ভিডিও পোস্ট করে বিনোদনের জোগান দেন মনামী। 

ভক্তরা যে তাঁকে কেবল পর্দায় দেখেই মুগ্ধ হন তা নয়, তিনি গান, নাচ, রিল ভিডিও, এমনকি আবৃত্তি করেও মুগ্ধ করেন নিজেদের অনুরাগীদের। এবারও তার অন্যথা হল না। বরং ফের তাঁর প্রেমে নতুন করে পড়ল আট থেকে আশি। সম্প্রতি সাদা রঙের লেহেঙ্গা পরে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন মনামী। মাঙ্গটিকা এবং নথ ছাড়া নেই কোনও গয়না। তাতেই রূপ ঠিকরে পড়ছে অভিনেত্রীর। একটি ফোটোশ্যুটের ভিডিও পোস্ট করেছেন। মনামী নিজের ভক্তদের নিত্যনতুন পোস্টে মুগ্ধ করতে সর্দবা সক্ষম।

আরও পড়ুনঃসৌজন্যকে প্রাণের চেয়েও বেশি ভালবাসে তিন্নি, তবে কি দূরে সরে গেল গুনগুন

 

ছোটপর্দায় কাজ করার পাশাপাশি টলিউডে জোর কদমে কাজ করে যাচ্ছেন মনামী। নায়িকার চরিত্রে না হলেও পার্শ্বচরিত্রে অভিনয় করেও মুগ্ধ করেছেন দর্শকমহলকে। তিনি যে কেবল টেলিদুনিয়াতেই সীমিত তা নয়। নিজের ইউটিউব চ্যানেলেও কয়েক বছর ধরে অভিনব কনটেন্ট পোস্ট করে নিজের অনুরাগীদের মনোরঞ্জনের ব্যবস্থা করে থাকে। নাচ, গান, আবৃত্তি, এমনকি শর্ট ফিল্মের পরিচালনা ও অভিনয়ও করে ফেলেছেন তিনি। বাড়িতে বসেই চার চারটি চরিত্রে অভিনয় করে চমকে দিয়েছিলেন সকলকে। এবার সেই গণ্ডি পেরিয়ে আরও উঁচুতে উঠলেন মনামী। দেব এবং মিঠুনের সঙ্গে একই বিচারকের আসনে দেখা যাবে মনামীকে। 

 

 

Share this article
click me!