বিয়ের পরও নেই গুনগুন ও সৌজন্যের জীবনে শান্তি। কথা কাটাকাটি, ঝগড়া, ভুল বোঝাবোঝি, মান অভিমান, সবই চলছে সেই শুরু থেকে। এখনও অবশ্য পাল্টেছে কথার সুর, ঝগড়ার কারণও। আগে যেখানে একে অপরের সঙ্গে ব্যবহার, মন্তব্য নিয়ে ঝগড়া করত গুনগুন এবং সৌজন্য এখন সেই ঝগড়ার মোড় ঘুরেছে প্রেমের দিকে। সেই প্রেমের দিকে মোড় ঘোরানোর একমাত্র কারণ হল তিন্নি অর্থাৎ অনন্যা। 'খড়কুটো' ধারাবাহিকটি ক্রমশ ভিন্ন রূপ নিয়ে হাজির হচ্ছে দর্শকের সামনে। 

প্রথমে সৌজন্য এবং গুনগুনের মধ্যে সমস্যার সৃষ্টি হত নিজেদের আচার আচরণের জন্য। তাদের বিয়ের আগে দু'জনের ঝগড়া রীতিমত চিন্তায় ফেলে দিয়েছিল বাড়ির লোকজনদের। বিয়ের পরও সেই চিন্তার অন্ত নেই। বউভাতের অনুষ্ঠানেই শুরু হল আরও এক প্রস্থ সমস্যা। কারণ সৌজন্যের প্রতি গুনগুনের ভালবাসা ক্রমশ প্রকাশ্যে আসছে। তার কারণ একমাত্র তিন্নি। সৌজন্যকে সে ভালবাসে। এ কথা ফোনেই সরাসরি জানিয়ে দেয় গুনগুনকে। 
 

আরও পড়ুনঃ২০২১-ই বিয়ে পিঁড়িতে অঙ্কুশ-ঐন্দ্রিলা, তার আগেই কি Snowy হানিমুন সারছেন সেলেব জুটি

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

সৌজন্যকে যে গুনগুনও ভালবাসে তা সে বুঝতে পারছে না ঠিকই। তবে তার তিন্নি দিদিকে সৌজন্যের পাশে একেবারেই সহ্য করবে না গুনগুন। কান্না জুড়েছে বাড়ি ভর্তি সদস্য এবং অতিথিদের সামনেই। সৌজন্য যদিও মন থেকে চায় গুনগুন তার কাছে মনের কথাটা প্রকাশ করুক। তবে গুনগুনের নিজেই এই ভালবাসা অনুভব করতে হয়তো আরও সময় লাগবে। ধারাবাহিকের এই টানটান উত্তেজনা মজেছে দর্শকমহল। শীঘ্রই গুনগুন এবং সৌজন্যকে কাছাকাছি দেখতে চায় তারা।