মা-মেয়ের প্রতিভায় মুগ্ধ বিনোদনপ্রেমী, মায়ের সঙ্গে ভিডিও পোস্ট মনামীর

  • মায়ের থেকেই সমস্ত গুণ পেয়েছেন মনামী ঘোষ
  • সম্প্রতি পোস্ট করা ভিডিওতেই তার প্রমাণ পাওয়া গেল
  • মা-মেয়ে একসঙ্গে সুর ধরেছেন 
  • দুজনের প্রতিভায় মুগ্ধ শ্রোতারা

Adrika Das | Published : May 28, 2020 6:29 PM IST / Updated: May 29 2020, 01:49 AM IST

মা ও মেয়ের সুরের প্রতিভায় হতবাক নেটবাসী। অভিনেত্রী মনামী ঘোষ যে নিজের গানের প্রতিভা মায়ের থেকে পেয়েছে তা প্রকাশ পেল অভিনেত্রীর পোস্ট করা নতুন ভিডিওতে। মনামী এবং তাঁর মা সুর ধরেছেন লকডাউনে। 'এক বৈশাখে দেখা হয়েছিল দুজনার' গানটি গেয়েছেন দুজনে। মনামী মাঝে মধ্যেই নিজের সোশ্যাল মিডিয়ায় গানের ভিডিও পোস্ট করেন।

আরও পড়ুনঃকার্টুনে এবার সলমনের 'চুলবুল পান্ডে', অ্যানিমেশনে মোড়কে বাঁধা 'দাবাং' ওয়েব সিরিজ
 
এই প্রতিভা যে নিজের মায়ের থেকে পেয়েছেন তা বুঝতে আর অসুবিধা হয়নি নেটবাসীর। ভিডিওটি এখন রীতিমত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত লকডাউনে মনামীর ইনস্টাগ্রাম প্রোফাইল বিনোদের চেয়ে কম কিছু নয়। কখনও স্যুইমিং পুলের ধারে ব্যাকলেস স্যুইমসুটে তো কখনও রাস্তার মাঝে মন ভাল করা ক্যানডিড। মনামী ঘোষের ইনস্টাগ্রাম যেন ক্যানভাসের মত। রঙ-বরঙের ছবিতে লকডাউনে সকলের মন ভরিয়ে দিচ্ছেন অভিনেত্রী।

আরও পড়ুনঃজোর কদমে চলছে করিশ্মার মেহেন্দির অনুষ্ঠান, হাতে কালিরে বেঁধে দিচ্ছেন করিনা

থ্রোব্যাক ট্রেন্ডে গা ভাসিয়ে দিন কতক আঘে পুরনো ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। কালো রঙের পোলকা ডটসের স্যুইমসুট, সঙ্গে বেগুলি রঙের স্কার্ট। ফাইভ স্টার হোটেলের পুলসাইডে ছবিটি তুলেছেন মনামী। এখন লকডাউনে পারদ চাড়লেন অভিনেত্রী। মনামী দর্শকদের বিনোদনের জন্য বেছে নিয়েছেন নাচ, গান, টিকটক ভিডিও পোস্ট ছাড়াও শর্ট ফিল্ম তৈরি করা। 

Share this article
click me!