করিশ্মা কাপুরের বিয়ের প্রস্তুতি চলছে জোর কদমে। মেহেন্দির অনুষ্ঠানে দিদির হাতে কালিরে পরিয়ে দিচ্ছেন করিনা কাপুর। করিশ্মার বিয়ের এই থ্রোব্যাক ভিডিও এখন সোশ্যাল মিডিয়ার পাতায় পাতায়। লাল লেহেঙ্গায় দেখা গেল করিনাকে। হলুদ রঙের লেহেঙ্গায় করিশ্মা। হাতে মেহেন্দি পরে হাসিমুখে বসে করিশ্মা। একপাশে মা এবং বাবা। দিদির বিয়েতে করিনার খুশির কোনও অন্ত নেই, তা ভিডিওতেই পরিষ্কার। কথা বলতে বলতে দুই মেয়েকে জড়িয়ে ধরলেন ববিতা কাপুর। 

আরও পড়ুনঃকার্টুনে এবার সলমনের 'চুলবুল পান্ডে', অ্যানিমেশনে মোড়কে বাঁধা 'দাবাং' ওয়েব সিরিজ

প্রসঙ্গত আমফান সাইক্লোনের পর মুখ খুলেছিলেন করিনা। রাতারাতি আমফানের কারণে ছাড়খাড় হয়ে গেল পশ্চিমবঙ্গের বিভিন্ন অংশ। ক্ষতিগ্রস্থ হয়েছে ওড়িশাও। ভুবনেশ্বরের ক্ষতি নিয়ে জাতীয় সংবাদমাধ্যমে খবর হলেও, বাংলাকে উল্লেখই করেনি অধিকাংশ মিডিয়া। সেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর গুঞ্জন। প্রতিবাদের ঝড় তোলে বাংলার বহু মানুষ। সেই প্রতিবাদে হাজির হন বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান। এক থেকে দুটি ন্যাশানাল মিডিয়া ছাড়া বাংলার বিধ্বংসী অবস্থাকে উল্লেখই করা হয়নি কেন। প্রশ্ন তোলেন করিনা।

আরও পড়ুনঃমা-মেয়ের প্রতিভায় মুগ্ধ বিনোদনপ্রেমী, মায়ের সঙ্গে ভিডিও পোস্ট মনামীর

ইতিমধ্যেই করিনার প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। যে সকল মানুষেরা প্রতিবাদ শুরু করেছিল সোশ্যাল মিডিয়ায় তাদের পাশে এসে দাঁড়ালেন করিনা। বাংলার বিভিন্ন বিধ্বস্ত ছবি শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন এবার ভাবা উচিত। হ্যাশট্যাগে বাংলার জন্য প্রার্থনা করার কথা বলেছেন। আরও একটি হ্যাশট্যাগে নো মিডিয়া কভারেজের কথাও লিখেছেন তিনি। করিনার অন্য এক ব্যক্তির পোস্টকে রিপোস্ট করেছিলেন। এখন অভিনেত্রীর পোস্টেও চলছে রিপোস্ট। সকলেই করিনার এই সাহসিকতার সম্মান জানিয়েছে।