কোভিড পরিস্থিতিতে দার্জিলিং থেকে এবার কি থাইল্যান্ডে মনামী, ভিডিওতে ভাইরাল ডিভা

  • কোভিড পরিস্থিতিতেও দার্জিলিংয়ে ট্যুর করছিলেন মনামী
  • সেখান থেকে কি এবার বিদেশে ছুঁটে গেলেন অভিনেত্রী
  • থাইল্যান্ডের স্ট্রিট ভিডি পোস্ট করলেন তিনি
  • ভি়ডিওতে ভাইরাল হলেন টেলি ডিভা

Asianet News Bangla | Published : Oct 3, 2020 3:54 AM IST

ব্রেকফ্রি মুডে রয়েছেন মনামী ঘোষ। দার্জিলিংয়ে ছুঁটে গিয়েছিলেন অভিনেত্রী। পাহাড়ি পরিবেশের মধ্যে শান্তি খুঁজে পেয়েছিলেন তিনি। যা শহর থেকে দূরে পাহাড়ের কোলে গিয়ে পেয়েছেন। মনামীকে দেখে সকলেরই ইচ্ছা জাগছে ঘুরতে যাওয়ার। তবে সেই সুখ আর ক'জনেরই বা হচ্ছে। মনামী তাদের জন্য ভারচ্যুয়াল দার্জিলিং নিয়ে এসেছিলেন। বাড়িতে বসেই আপনি নেবেন পাহাড়ি পরিবেশের আমেজ। নিজের দার্জিলিং ভ্লগ শেয়ার করেছিলেন তিনি।

যেখানে বিমানবন্দর থেকে রিসর্টে পৌঁছনো সবই শেয়ার করেছেন। এবার কি তবে দার্জিলিং থেকে সোজা বিদেশভ্রমণ শুরু মনামীর। শেয়ার করেছেন থাইল্যান্ডের একটি ভিডিও। যেখানে তাঁকে রাস্তায় ফলের রস খেতে দেখা গিয়েছে। তবে ভিডিওটি পুরনো। এখনকার নয়। ঘরার মেজাজকে বাঁচিয়ে রাখতে এই থ্রোব্যাক ভিডিওটি শেয়ার করেছেন। কালো পোশাকে থাইল্যান্ডের স্ট্রিট ফুডে মন দিয়েছেন তিনি। থাইল্যান্ডে স্ট্রিটফুড যে বেশ জনপ্রিয় তা বলার অপেক্ষা রাখে না। 

 

 

ট্র্যাভেল সম্ভবত মনামীর বয়স কমিয়ে দিয়েছে আরও। যদিও তাঁকে দেখে তাঁর বয়স ধরা বেশ মুশকিল। কবে থেকে একই রকম জৌলুস, যৌবন, সৌন্দর্য ধরে রেখেছেন। এ কথাই বারে বারে বলে যায় ভক্তরা। সে কথা স্বীকার করেছেন খোদ অভিনেত্রীও। সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে রহস্যভেদও করেন। ঘুরতে গিয়ে গাড়ির ফ্রন্ট সিটে বসে ভিডিওটি করেছিলেন। ক্যাপশনে দিয়েছিলেন, "বয়স দিন দিন যদি কারও কমে তাহলে সেটা মনামী।" ট্র্যাভেলিংই হল মনামীর বয়স ধরে রাখার সিক্রেট। 

Share this article
click me!