মহালয়ায় জোড়া সুখবর, দেবের 'কাছের মানুষ' হলেন প্রসেনজিৎ, একফ্রেমে দুই সুপারস্টারকে দেখে উচ্ছ্বসিত ভক্তরা

মহালয়ার দিন অর্থাৎ দেবীপক্ষের সূচনাতেই প্রযোজক দেব হাজির তার উপহার নিয়ে। এবং মহালয়ার দিন এমন উপহার পেয়ে রীতিমতো উচ্ছ্বসিত টলিপাড়া থেকে ভক্তরা। অভিনেতা-প্রযোজক দেব মহালয়ার দিন ঘোষণা করলেন তার নতুন ছবির।   'কাছের মানুষ ' নিয়ে শীঘ্রই হাজির হচ্ছেন অভিনেতা-প্রযোজক দেব, সঙ্গে যাকে নিয়ে হাজির হলেন তা যেন পরম প্রাপ্তি। 
 

Riya Das | Published : Oct 6, 2021 11:34 AM IST

৬ অক্টোবর মহালয়া। পিতৃপক্ষের সমাপ্তি এবং দেবীপক্ষের সূচনা। মহালয়া (Mahalaya) হল এমন একটি দিন যেদিন পূর্বপুরুষদের বিদায় জানানোর পালা।  আর এই মহালয়ার দিন অর্থাৎ দেবীপক্ষের সূচনাতেই প্রযোজক দেব হাজির তার উপহার নিয়ে। এবং মহালয়ার দিন এমন উপহার পেয়ে রীতিমতো উচ্ছ্বসিত টলিপাড়া থেকে ভক্তরা। অভিনেতা-প্রযোজক দেব  (Dev)ম হালয়ার দিন ঘোষণা করলেন তার নতুন ছবির।   'কাছের মানুষ ' নিয়ে শীঘ্রই হাজির হচ্ছেন অভিনেতা-প্রযোজক দেব, সঙ্গে যাকে নিয়ে হাজির হলেন তা যেন পরম প্রাপ্তি। 

আরও পড়ুন-ঠোঁটঠাসা চুম্বনে রক্তপাত, মাধুরির কাছে পেয়েই কি অন্তরঙ্গতায় নিয়ন্ত্রণ হারিয়েছিলেন বিনোদ খান্না

আরও পড়ুন-বিকিনি থেকে ব্রালেট, থলথলে চর্বি নিয়ে জলে ডুব শুভশ্রীর, বডি শেমিংকে বুড়ো আঙুল রাজ ঘরনির

 

দেবের ছবিতেই অভিনয় করতে চলেছেন টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। এই প্রথমবার একফ্রেমে দেখা যাবে দুই তারকাকে। যদি এর আগেও সৃজিতের   'জুলফিকার  ' ছবিতে কাজ করছিলেন দেব-প্রসেনজিৎ। তবে সেটা মাল্টিস্টারার ছবি ছিল। এই প্রথম পরিচালক পথিকৃৎ বসুর  ছবিতে একফ্রেমে কাছাকাছি এলেন দেব-প্রসেনজিৎ। মহালয়ার দিনই প্রকাশ্যে এল ছবির মোশন পোস্টার, রইল তার ঝলক।

 

 

ছবির পোস্টার দেখা যাচ্ছে, রেললাইনের উপর বসে রয়েছেন দেব ও প্রসেনজিৎ। দুজনকেই ঘিরে রয়েছে গভীর ভাবনা। উল্টো দিক থেকে ছুটে আসছে ট্রেন। কিন্তু সেদিকে কোনও ভ্রুক্ষেপ নেই দুজনেরই। ছবিতে প্রসেনজিৎ এবং দেব  ছাড়াও থাকছেন ইশা সাহা। চলতি বছরের শেষের দিকেই এই ছবির শুটিং শুরু হবে। এবং আগামী বছরেই এই ছবি মুক্তির পরিকল্পনা রয়েছে দেবের। বর্তমানে দেবের ঝুলিতে একগুচ্ছ ছবি রয়েছে। পুজোয় বড়পর্দায় আসছে  'গোলন্দাজ'। এছাড়া স্টার জলসা মুভিজে মুক্তি পাবে   'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী'। অন্যদিকে  বড়দিনে ' টনিক ' নিয়ে আসছেন অভিনেতা। আবার আগামী বছর ফেব্রুয়ারিতে মুক্তি পেতে পারে   'কিশমিশ '। এর মধ্যেই আবার  রাজনৈতিক দায়িত্বও সমানতালে পালন করছেন টলিউডের সুপার হিরো দেব।
 

Read more Articles on
Share this article
click me!