Asianet News BanglaAsianet News Bangla

বিকিনি থেকে ব্রালেট, থলথলে চর্বি নিয়ে জলে ডুব শুভশ্রীর, বডি শেমিংকে বুড়ো আঙুল রাজ ঘরনির

মলদ্বীপে গিয়েই  ভেজা শরীরে উত্তাপ বাড়াচ্ছেন রাজশ্রী জুটি। শুভশ্রী ছবি পোস্ট করতেই যেমন লাইক-কমেন্টের সংখ্যা আকাশছোঁয়া হয়ে যাচ্ছিল তেমনই একের পর এক কদর্য মন্তব্যও উড়ে আসছিল। ব্রালেট কিংবা বিকিনির সাহসী অবতারে অভিনেত্রীকে দেখে লাগাতার চলছিল বডি শেমিং। যদিও তাতে একটুও পাত্তা দেয়নি শুভশ্রী। বরং তারপর থেকে একের পর এক ছবি পোস্ট করে নেটদুনিয়ায় রীতিমতো আগুন জ্বালালেন রাজ ঘরনি।

Bengali Actress Subhashree Ganguly shares a video in monokini and Bralette goes super viral BRD
Author
Kolkata, First Published Oct 6, 2021, 12:13 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে অনেক দূরে নিভৃতে সময় কাটাচ্ছেন  (Raj Chakraborty) রাজ-শুভশ্রী (Subhashree Ganguly) । খোলা আকাশ আর নির্জনতাই তাদের সঙ্গী। মলদ্বীপে পুরোপুরি ছুটি চুটিয়ে উপভোগ করছেন রাজ ঘরনি তা তার সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট।  মলদ্বীপে গিয়েই  ভেজা শরীরে উত্তাপ বাড়াচ্ছেন রাজশ্রী জুটি। মলদ্বীপের (Maldives) নীল জলে ভিজে একে অপরের কাছাকাছি চলে এসেছেন রাজ-শুভশ্রী। সম্প্রতি শুভশ্রীর ইনস্টা স্টোরিতেই তারকা দম্পত্তির অন্তরঙ্গ মুহূর্তের ঝলক একের পর এক ফুটে উঠছে।

 

 

শুভশ্রী ছবি পোস্ট করতেই যেমন লাইক-কমেন্টের সংখ্যা আকাশছোঁয়া হয়ে যাচ্ছিল তেমনই একের পর এক কদর্য মন্তব্যও উড়ে আসছিল। ব্রালেট কিংবা বিকিনির সাহসী অবতারে অভিনেত্রীকে দেখে লাগাতার চলছিল বডি শেমিং। যদিও তাতে একটুও পাত্তা দেয়নি শুভশ্রী। বরং তারপর থেকে একের পর এক ছবি পোস্ট করে নেটদুনিয়ায় রীতিমতো আগুন জ্বালালেন রাজ ঘরনি। তবে এবার ছবিই শুধু নয়, ভিডিও পোস্টেও সকলকে চমকে দিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

 

 

ভিডিওতে দেখা যাচ্ছে কখনও ব্রালেটে আবার কখনও জলের তলায় বিকিনিতে নজর কেড়েছেন শুভশ্রী। প্রতিটি ছবিতেই স্পষ্ট শরীরী ভাঁজ। মলদ্বীপে গিয়ে পুরোপুরি বিচ কন্যা হয়ে উঠেছেন ইউভানের মাম্মা। ব্রালেটে বেরিয়ে রয়েছে বক্ষ- বিভাজিকা। হাই থাই স্লিটে বেরিয়ে রয়েছে উন্মুক্ত উরু। রাজ ঘরনির সেক্সি অবতার দেখেই রাতের ঘুম উড়েছে ভক্তদের। মা হওয়ার পর শরীরে জমেছিল বেবি ফ্যাট। যদিও তাতে কোনও সমস্যা ছিল না শুভশ্রীর। বাড়তি মেদ নিয়েই একের পর এক ছবিতে নিজেকে মেলে ধরছিলেন শুভশ্রী। এবার যেন  বেশ খানিকটা ওজন ঝরিয়েছেন নায়িকা, ছবিতেই যার  প্রমাণ মিলেছে। তবু বডি শেমিং তার পিছু ছাড়ছে না। কিন্তু নিজের শরীরকে ভালবেসে একের পর এক বড় পদক্ষেপ নিয়েই চলেছেন শুভশ্রী।

 

 

মলদ্বীপে পুরোপুরি ছুটি চুটিয়ে উপভোগ করছেন রাজ ঘরনি তা তার সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট।  মলদ্বীপে গিয়ে কখনও স্নান পোশাকে ছবি পোস্ট তো কখনও আবার স্বামী র রাজের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে ধরা দিয়েছেন আবার কখনও ছেলেকে নিয়ে হাঁটছেন, প্রতিটি ছবিই এখন নেটদুনিয়ার হটকেক। খোলা আকাশ আর নির্জনতাই তাদের সঙ্গী। মলদ্বীপে পুরোপুরি ছুটি চুটিয়ে উপভোগ করছেন রাজ ঘরনি তা তার সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট। ব্যস্ত একঘেয়েমি রুটিন ছেড়ে কয়েকদিনের এই বিরতি একেবারে চেটেপুটে উপভোগ করছেন শুভশ্রী। বর্তমানে জলের মধ্যে বিলাসবহুল রিসর্টই তাদের ঠিকানা।
 

Follow Us:
Download App:
  • android
  • ios