সন্দীপ্তাকে বুকে জড়িয়ে ঠোঁটঠাসা চুম্বনে লিপ্ত অঞ্জন, চরম ঘনিষ্ঠতা দেখে রেগে আগুন সাইবারবাসী

  • প্রকাশ্যে এল অঞ্জন দত্ত পরিচালিত ওয়েব সিরিজ মার্ডার ইন দ্য হিলস-এর ট্রেলার
  • থ্রিলার ওয়েবসিরিজটি নিয়ে শুরু থেকেই দর্শকদের মধ্যে টানটান উত্তেজনা ছিল
  • ট্রেলারের একটি দৃশ্যে অঞ্জন দত্তর সঙ্গে চুম্বন লিপ্ত অবস্থায় দেখা গিয়েছে সন্দীপ্তাকে
  • ঘনিষ্ঠতা দেখেই রীতিমতো বেজায় চটেছেন নেটিজেনদের একাংশ
     

Asianet News Bangla | Published : Jul 9, 2021 6:40 AM IST / Updated: Jul 09 2021, 02:41 PM IST

অপেক্ষার অবসান। বহু প্রতীক্ষার পর প্রকাশ্যে এসেছে পরিচালক-অভিনেতা অঞ্জন দত্তর ওয়েব সিরিজ মার্ডার ইন দ্য হিলস-এর ট্রেলার। যেখানে শুধু পরিচালক হিসেবেই নয়, পাশাপাশি চুটিয়ে অভিনয় করতেও দেখা যাবে অঞ্জন দত্তকে। টলিপাড়ার অন্যতম ট্যালেন্টেড নায়িকা সন্দীপ্তা সেন,সৌরভ চক্রবর্তী, রাজদীপ গুপ্ত, অনিন্দিতা, সুপ্রভাত সহ আর অনেকেই রয়েছে ওয়েব সিরিজটিতে।

আরও পড়ুন-BIG NEWS, বড়সড় জালিয়াতির অভিযোগ উঠল সলমন খান ও তার বোনের বিরুদ্ধে, সমন পাঠাল পুলিশ

আরও পড়ুন-বনুয়াকে ভুলে আগলেছেন শ্রাবন্তীকে, ৪ মাসের মধ্যেই কি তনুশ্রীকেও নিজের দলে টানছেন অন্তঃসত্ত্বা নুসরত

আরও পড়ুন-শারীরিক নির্যাতনের পর বেদম মারধরের অভিযোগ, তাও কেন সলমনকে হাতের মুঠোয় রেখেছিলেন ঐশ্বর্য

 

থ্রিলার ওয়েবসিরিজটি নিয়ে শুরু থেকেই দর্শকদের মধ্যে টানটান উত্তেজনা ছিল। ট্রেলারের আগেই ফেসবুকে শুটিংয়ের বিভিন্ন অভিজ্ঞতা দর্শকদের সঙ্গে শেয়ার করেছিলেন অভিনেতা। এবং সেখানেই সিনেমাপ্রেমীদের প্রতিক্রিয়া বোঝা গেছিল সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন এই ওয়েবসিরিজটির জন্য়। তবে ট্রেলার প্রকাশ্যে আসতেই ছবিটা যেন পুরো পাল্টে গেল মুহূর্তের মধ্য়ে।

 

 

ট্রেলারটি দেখেই বোঝা যাচ্ছে ওয়েবসিরিজের প্রতিটি পরতে পরতে রয়েছে রহস্য। ট্রেলারের একটি দৃশ্যে অঞ্জন দত্তর সঙ্গে চুম্বন লিপ্ত অবস্থায় দেখা গিয়েছে অভিনেত্রী সন্দীপ্তা সেনকে। যা দেখেই রীতিমতো বেজায় চটেছেন নেটিজেনদের একাংশ। নেটিজেনরা অনেকেই মনে করছেন প্রায় সত্তর ছুঁই ছুঁই অঞ্জনের সঙ্গে সন্দীপ্তার এই রোম্যান্স একদমই মানানসই নয়। পাশাপাশি দুজনের বয়সের ব্যবধানও যথেষ্ঠ চোখে পড়ার মতো বলে জানিয়েছেন অনেকেই। তবে অঞ্জন অনুরাগীরা কিন্তু অপেক্ষা করে বসে আছেন ওয়েবসিরিজ দেখার জন্য এবং রহস্য উদঘাটনের জন্য। উল্লেখ্য করুণাময়ী রানি রাসমণি উত্তর পর্বতে সারদা মায়ের চরিত্রে দেখা যাচ্ছে সন্দীপ্তাকে।

Share this article
click me!