ভালোবাসার রঙিন দিনে সেজে উঠল তৃণা-নীলের রিসেপশন, রাজকীয় আয়োজনে টলিপাড়ার ঢল

  • বিয়ের এক সপ্তাহ পর বৌভাত 
  • রিসেপশন পার্টিতে ভাইরাল নীল-তৃণা
  • মুহূর্তে নজর কাড়ল সকলের 
  • টলিপাড়ার উপস্থিতিতে জমকালো পার্টি 

Jayita Chandra | Published : Feb 15, 2021 9:29 AM IST

নীল ও তৃণার বিয়ের এক সপ্তাহ পর এবার রিসেপশন পার্টিতে নজর কাড়ল এই জুটি। আগে থেকেই জানিয়েছিলেন এই দুই, ভালোবাসার দিনই বিশেষ সেলিব্রেশনে পাল করা হবে রিসেপশন। যেমন কথা তেমনই কাজ, তৃণীলের পার্টি সেজে উঠল ভ্যালেন্টাইন্স ডের দিন ঠিক সন্ধ্যায়।  এই দিন অনুষ্ঠানে সাবেকি লুকে ধরা দিলেন দুই সেলেব। ঝড়ের গতীতে ভাইরাল রিসেপশনের অনুষ্ঠানও। 

আরও পড়ুন- 'সে বদলে গিয়েছে', আজও নুসরতের অপেক্ষায় নিখিল, ভ্যালেন্টাইন্স ডে পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে.

বিয়ে থেকেই চোখ ধাঁধাঁনো অনুষ্ঠানে তাক লাগিয়েছেন এই ডুয়ো, এবার প্রেমদিবসকে সারা জীবন এক সুন্দর স্মৃতিতে বাঁধিয়ে রাখতে দিনটিকেই বেছেনিলেন তাঁরা। বিয়ের পর নিয়ম মেনেই পালন করা হয়েছিল বৌভাতের অনুষ্ঠান। তবে তা ঘরোয়াভাবে। বাড়িতেই ভাত দিয়েছিলেন সকলকে তৃণা। এক সপ্তাহের বিরতিতে আবারও তোড়জোড় শুরু করেছিলেন দুই পরিবারই। 

এদিন নীল-তৃণার রিসেপশনে হাজির ছিল টলিপাড়ার একাধিক  তারকা। অঙ্কুশ-ঐন্দ্রিলা থেকে শুরু করে ঋতুপর্ণা সেনগুপ্ত, তালিকা থেকে বাদ পড়েনি কেউ। পাশাপাশি উপস্থিত ছিলেন কৃষ্ণকোলি পরিবারও। তাঁদের উপস্থিতিতে আরও জমকালো হয়ে উঠেছিল এই বিয়ের আসর। সেই ছবি বর্তমানে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। টলিউডে চলতি বছরে সব থেকে বেশি নজর কাড়ল নীল-তৃণার বিয়ে। েই হ্যাংওভারেই এখন বুঁদ ভক্তমহল। 

Share this article
click me!