Dev: 'ছানাদাদু'-কে ভুলতে পারে নি দেব সৌমিত্র স্মরণে দেবের হবুচন্দ্র রাজার গবুচন্দ্র মন্ত্রীর ট্রেলার

পুজোয় আসতে চলেছে দেবের নতুন ছবি 'হবুচন্দ্র রাজার গবুচন্দ্র মন্ত্রী'। সম্প্রতি মুক্তি পেল ছবির ট্রেলার। ট্রেলারেই চমক পরিচালকের। 

Riya Dey | Published : Sep 12, 2021 1:40 PM IST / Updated: Sep 13 2021, 11:51 AM IST

টিজার আগেই প্রকাশিত হলেও অবশেষে দীর্ঘ প্রতীক্ষার পর প্রকাশিত হল দেবের 'হবু চন্দ্র রাজার গৰু চন্দ্র মন্ত্রী'-র ট্রেলার। ছবিটি পরিচালনা করেছেন অনিকেত চট্টোপাধ্যায়। দেবের সঙ্গে আগে ও কাজ করেছেন পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়। তবে এই ছবির গল্পে রয়েছে কিছু আলাদা চমক। সম্প্রতি প্রকাশিত হয়েছে ছবির ট্রেলার। গল্পের ছন্দ বলছে শিশু হৃদয়কে আকৃষ্ট করার ক্ষেত্রে একেবারে মোক্ষম এই ছবি। 'ছানাদাদু'কে স্মরণ করেই প্রযোজক দেব সামনে আনলেন তাঁর নতুন ছবির ট্রেলার। উল্লেখ্য, 'সাঁঝবাতি' ছবিটিই ছিল দেবের 'ছানাদাদু' অর্থাৎ সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে শেষ কাজ। 

আরও পড়ুন- 'ব্লাউজ' নিয়ে বিস্ফোরক মন্তব্য, বাম সমর্থকের অশালীন কথায় মেজাজ হারালেন শ্রীলেখা

গল্পের সূত্র ধরেই প্রয়াত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের কণ্ঠস্বর শোনা যাবে ছবিতে।  ছবিটিতে সংগীত পরিচালনা করেছেন কবির সুমন। ছবিতে রাজা হবুচন্দ্রের ভূমিকায় রয়েছেন শ্বাশত চট্টোপাধ্যায়, মন্ত্রী গবুর ভূমিকায় খরাজ মুখোপাধ্যায়, অন্যদিকে রানি কুসুমকলির চরিত্রে অভিনয় করেছেন অর্পিতা চট্টোপাধ্যায়। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শুভাশিস মুখোপাধ্যায়সহ আরও অনেকে। এবার আসা যাক গল্পের আসল প্লটে। দক্ষিণারঞ্জন মিত্র মজুমদারের ‘ঠাকুরদার ঝুলি’র গল্প ‘সরকার মশাইয়ের থলে’-র অবলম্বনে তৈরী হয়েছে ছবিটি। যেখানে বোম্বাগড়’ রাজ্যের রাজা হবুচন্দ্র। প্রজারা তার রাজত্ব নিয়ে বেশ সুখেই থাকে। কিন্তু এই রাজ্যেও রয়েছে সমস্যা। মন্ত্রী গবুচন্দ্রকে নিয়ে খুশি নয় রাজ্যের মানুষ। তবে কী কারণে মন্ত্রীর ক্ষুব্ধ রাজ্যের মানুষ তা জানা যাবে ছবিটি রিলিজ হবার পর। 

আরও পড়ুন- অরুণা ভাটিয়ার মৃত্যুতে শোকপ্রকাশ করে চিঠি প্রধানমন্ত্রীর, আপ্লুত অক্ষয়

গত বছর মে মাসে মুক্তির তারিখ নির্দিষ্ট ছিল এই ছবি। কিন্তু অতিমারীর জেরে সেই রিলিজ পিছিয়ে আনতে বাধ্য হন ছবির প্রযোজক দেব। অবশেষে আগামী ১০ই অক্টোবর  দুর্গাপুজোয় মুক্তি পাচ্ছে ছবিটি। রূপকথার গল্প নিয়ে টলিউডে  আগে ও অনেক কাজ হয়েছে। তবে দীর্ঘ প্রতীক্ষার পর রাজা হবুচন্দ্র আর মন্ত্রী গবুচন্দ্রকে কতটা ভালোবাসা দেবেন দর্শক এখন তারই অপেক্ষা।

আরও পড়ুন- রণবীর সিংয়ের সঙ্গে দীপিকা পাডুকোন ও পিভি সিন্ধু, মুম্বই রেঁস্তোরার রাতের ছবি ঝড় তুলল নেট দুনিয়ায়

আরও পড়ুন- প্রথম জন্মদিনেই সিবিচে পোজ, শুভেচ্ছাবার্তায় ভাসছে টলিউড হার্টথ্রব ইউভান

আরও পড়ুন- ওয়েব সিরিজে ডেবিউ করছেন শাহরুখ খান, নেটদুনিয়ায় আবেগে ভাসছে ভক্তরা

আরও পড়ুন- খান হওয়ার প্রস্তাব খান খান, কোন বড় সুযোগ হাত ছাড়া ক্যাটরিনার, আবেগের বসে বেফাঁস ভাইজান

আরও পড়ুন- বয়স গিয়েছে থমকে, প্রতিটা লুকেই ঠিকরে বেরচ্ছে রূপের ছটা, এ কোন মনামী

Sreelekha Mitra give reaction on social media troll RTB

Share this article
click me!