Aparajita Apu Coming Episode: গল্পে নতুন চরিত্রের প্রবেশ, নতুন কোন ছকে আঁটছে দ্বৈপায়ন

দ্বৈপায়নকে আটকাতে পারল না অপু, এবার কোন নতুন ফন্দি আঁটছে সে, প্রকাশ্যে গল্পের নতুন চরিত্র। কী ঘটতে চলেছে অপরাজিতা অপুতে। 

Jayita Chandra | Published : Jan 27, 2022 12:48 PM IST

জি বাংলা (Zee Bangla) সিরিয়াল অরাজিতা অপু (Aparajita Apu), এক কথায় বলতে গেলে এখন টানটান উত্তেজনা। গল্পে হাজির নতুন মোড়। নতুন সদস্য। দ্বৈপায়নকে বুঝিয়েও রাখা গেল না ধরে। কোথাও গিয়ে যেন যে দৃঢ়় প্রতীজ্ঞায়, সাজা খাটতে নারাজ। এমন পরিস্থিতিতে কী হতে পারে, সবটাই অনুমান করার চেষ্টা করেছিল অপু। কিন্তু দ্বৈপায়ন এত সহজে সবাইকে ছেড়ে দেওয়ার পাত্র নয়। মুহূর্তের মধ্যে সে স্থির করে ফেলে নতুন পরিকল্পনা। আর তা দিয়েই এবার নতুন  করে শুরু হয়ে যায় কাজ। কে এই নতুন মহিলা, কী করতে চলেছে দ্বৈপায়ন!

ঠিক ভুলের বিচারে নিজেকে সঠিক প্রমাণ করতে পারলেও পরিবারের কাছে কি তাঁর মুখ থাকবে! স্বামীর ভুল মেনে নিতে নারাজ সুপর্দা। বাড়ির সেজ বইয়ের কপালে এত শোক, প্রথমটায় মিলছিল না স্বামী সোহাগ, পরবর্তীতে স্বামীর পরকীয়ার কথা জানতে পারা, যাওবা লোক দেখানো হলেও বরের থেকে ভালোবাসা জুটল সুপর্ণার কিন্তু তাতেও বাধা হয়ে দাঁড়ালো অপু। ভাসুরের সব কেচ্ছা ফাঁস করে তাকে জেলে ভরল অপু, পলকে উধাও পরিবারের সুখ শান্তি, বিডিও হওয়ার পর থেকেও নানান ঝড়ের সম্মুখীন হতে হচ্ছে অপুকে। তবে বাইরের ঝড় সামলানো অপুর কাছে বাঁ হাতের খেল, তবে পরিবারের ঝড় সামলানোটাকি এতটাও সহজ! বোধ হয় নয়। আর তা এবাার হারে হারে বুঝতে পারছে অপু, সঠিক ন্যায় বিচার সব সময় সহজ হয় না। তা বুঝতে বাকি থাকল না তার। এরই মধ্যে মিলেছিল দ্বৈপায়নের মৃত্যু সংবাদ। তাতেই সম্পূর্ণরূপে ভেঙে পড়েছিল সম্পূর্ণা। তবে বর্তমানে প্রমাণিত বেঁচে আছে দ্বৈপায়ন, এবার কি করবে অপু! সবটা পরিকল্পনা করা শুরু করে সে নতুন করে। সকলেই যখন একযোগে অপুর সমালোচনা করতে ব্যস্ত, ঠিক তখনই অপুর (Apu) চোখে পড়ে দ্বৈপায়ন। সে টের পায়, বেঁচে আছে বাড়ির সেজ ছেলে। সকাল হতেই সকলকে তা জানাতে আকাশ থেকে পড়ে সকলে। আর ঠিক তখনই খোলসা করে দীপু, লকাপে যিনি মারা গিয়েছেন, তিনি আসলে দ্বৈপায়ন নন, তিনি হলেন চোর, আর পালিয়ে গিয়েছে যে সেই হল দ্বৈপায়ন। 

আরও পড়ুন-Mouni Roy-Suraj Nambiar Wedding : বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন মৌনি রায়, দেখে নিন বিয়ের প্রথম ছবি

আরও পড়ুন-Mouni Roy Wedding : অবশেষে ঘুচল লেসবিয়ান তকমা , মৌনির বিয়েতে আবেগে ভাসলেন মন্দিরা বেদি

আরও পড়ুন-Nusrat-Yash: যশের 'ডোমেস্টিক পার্টনার' নুসরত, এমন শব্দ শুনেই রেগে আগুন সাংসদ অভিনেত্রী

বাড়ির ছোট বউ মা অর্থাৎ অপুর চাঞ্চল্য পাশাপাশি বুদ্ধি তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে দর্শকেরা। মিষ্টি স্বভাবের এই মেয়েটির চোখে অনেক বড় স্বপ্ন, সংসার করা তার জন্য বেশ কঠিন ছিল, কারণ দিনরাত্রি সে স্বপ্ন দেখত একটি বড় চাকরি করার। বর্তমানে এই সিক্যুয়েল টানটান উত্তেজনা অপরাজিত অপু ধারাবাহিকে। অপুর ভাগ্যে কি লেখা আছে তা জানতে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায় ঠিক রাত্রি সাড়ে আটটায়।

Share this article
click me!