Sandhya Mukhopadhyay : 'Covid' পজিটিভ সন্ধ্যা মুখোপাধ্যায়, তড়িঘড়ি নিয়ে যাওয়া হচ্ছে অ্যাপোলোতে

করোনায় আক্রান্ত হলেন বর্ষীয়াণ গায়িকা  সন্ধ্যা মুখোপাধ্যায়। দিনকয়েক ধরেই গুরুতর অসুস্থ ছিলেন  সন্ধ্যা মুখোপাধ্যায়। এদিন দুপুরেই গীতশ্রী লেক গার্ডেন্সের বাড়ি থেকে সন্ধ্যা মুখোপাধ্যায়কে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছিল।  বুধবার রাত থেকেই শরীরের অবনতি হতে থাকে। জ্বর ,শ্বাসকষ্টের উপসর্গও ছিল শরীরে। সেই কারণেই করোনা পরীক্ষাও করা হয়েছিল। এবার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। করোনায় আক্রান্ত হওয়ার খবর জানাজানি হতেই  ভক্তরা দ্রুত আরোগ্য কামনা করেছে।

Riya Das | Published : Jan 27, 2022 12:31 PM IST / Updated: Jan 27 2022, 06:35 PM IST

করোনা থেকে যে কেউই রেহাই পাবেন না  তা যেন ক্রমশ টের পাওয়া যাচ্ছে। এবার করোনায় আক্রান্ত হলেন বর্ষীয়াণ গায়িকা  সন্ধ্যা মুখোপাধ্যায় (Sandhya Mukhopadhyay)। দিনকয়েক ধরেই গুরুতর অসুস্থ ছিলেন  সন্ধ্যা মুখোপাধ্যায়। এদিন দুপুরেই গীতশ্রী লেক গার্ডেন্সের বাড়ি থেকে সন্ধ্যা মুখোপাধ্যায়কে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছিল। গত কয়েকদিন ধরেই শরীরটা ভাল যাচ্ছিল না সন্ধ্যা মুখোপাধ্যায়ের। শরীর খারাপের পাশাপাশি ফুসফুসেরও সংক্রমণ ছিল সন্ধ্যা মুখোপাধ্যায়ের। বুধবার রাত থেকেই শরীরের অবনতি হতে থাকে। জ্বর ,শ্বাসকষ্টের উপসর্গও ছিল শরীরে। সেই কারণেই করোনা পরীক্ষাও করা হয়েছিল। এবার করোনা রিপোর্ট (Covid-19) পজিটিভ এসেছে (Sandhya Mukhopadhyay tested Covid Positive)। করোনায় আক্রান্ত হওয়ার খবর জানাজানি হতেই  ভক্তরা দ্রুত আরোগ্য কামনা করেছে।

সন্ধ্যা মুখোপাধ্যায়ের শরীরের অবস্থা খারাপ হতেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) নির্দেশে তড়িঘড়ি এসএসকেএম (SSKM) হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হয়েছিল। এবার করোনা রিপোর্ট পজিটিভ পাশাপাশি ফুসফুসের সংক্রমণ এবং হৃদযন্ত্রেরও সমস্যা রয়েছে। করোনা রিপোর্টে পজিটিভ হতেই তড়িঘড়ি এসএসকেএম -থেকে অ্যাপোলোতে নিয়ে যাওয়া হচ্ছে সন্ধ্যা মুখোপাধ্যায়কে (Sandhya Mukhopadhyay Health Update) । এদিন সন্ধ্যা মুখোপাধ্যায়কে দেখতে হাসপাতালে আসেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। 

 

 

আরও পড়ুন-Mouni Roy-Suraj Nambiar Wedding : বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন মৌনি রায়, দেখে নিন বিয়ের প্রথম ছবি

আরও পড়ুন-Mouni Roy Wedding : অবশেষে ঘুচল লেসবিয়ান তকমা , মৌনির বিয়েতে আবেগে ভাসলেন মন্দিরা বেদি

আরও পড়ুন-Nusrat-Yash: যশের 'ডোমেস্টিক পার্টনার' নুসরত, এমন শব্দ শুনেই রেগে আগুন সাংসদ অভিনেত্রী

এদিন বিকেলে গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়কে (Sandhya Mukhopadhyay) দেখতে হাসপাতালে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ।  এসএসকেএম (SSKM) হাসপাতাল থেকে বেরিয়ে সংবাদমাধ্যমকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, 'সন্ধ্যাদি খুবই অসুস্থ। মেয়ে এবং জামাই সকালে এসে ওনাকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করেন। উডবার্নে সঙ্গে সঙ্গে বিশেষজ্ঞদের নিয়ে বোর্ড তৈরি করা হয়েছিল। তাদের পর্যবেক্ষণেই চিকিৎসা চলছিল। হৃদযন্ত্রেরও সমস্যা রয়েছে ওনার। ইতিমধ্যেই অ্যাপোলো হাসপাতালের সঙ্গে কথা বলেছি। আজই এসএসকেএম (SSKM) থেকে অ্যাপোলোতে  (apollo hospital)  সরিয়ে নেওয়া হচ্ছে গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়কে (Sandhya Mukhopadhyay Health Update)। প্রথমত কোভিড রিপোর্ট পজিটিভ, দ্বিতীয়ত হৃদযন্ত্রের সমস্যা রয়েছে। সেই কারণেই অ্যাপোলোতে নিয়ে যাওয়া হচ্ছে ' । নতুন বছর পড়তে না পড়তেই টলিউডে জাঁকিয়ে বসেছে করোনা ভাইরাস। একের পর এক তারকা এবং তাদের গোটা পরিবারকে কাবু করছে করোনা ভাইরাস।  কলকাতা ফের চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস। কলকাতায় করোনার বাড়বাড়ন্ত যেভাবে বাড়ছে তাতে অবস্থা খুবই শোচনীয়। গোটা টলিপাড়াকে যেন গ্রাস করেছে করোনা ভাইরাস। একের পর এক তারকারা আক্রান্ত হচ্ছেন করোনা ভাইরাসে। তৃতীয় ঢেউ চলে এসেছে। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। সাধারণ মানুষ থেকে একাধিক তারকারা করোনায় আক্রান্ত। ইতিমধ্যেই টলিপাড়ায় করোনায় আক্রান্তর তালিকা ক্রমশ বাড়ছে। তার উপর আবার সন্ধ্যা মুখোপাধ্যায়ের করোনায় আক্রান্ত হওয়ার খবরে দুশ্চিন্তা বাড়ছে সকলের। সকলেই তার দ্রুত সুস্থতা কামনা করেছেন।


 

Share this article
click me!