'আমি জানি আমি নুসরতের জন্য কি করেছি, বাকি কথা কোর্টে হবে', প্রতিক্রিয়া নিখিলের

  • বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন নুসরত 
  • জানালেন ডিভোর্সের কোনও প্রশ্নই ওঠে না
  • এরপরই মুখ খোলেন নিখিল
  • কী জানালেন নুসরতের প্রতিক্রিয়া পাওয়ার পর 

Jayita Chandra | Published : Jun 9, 2021 10:41 AM IST

মঙ্গলবার টানা পাঁচ দিনের জল্পনার অবসান ঘটিয়ে মুখ খোলেন নুসরাত জাহান। আবার গুঞ্জন থেকে শুরু করে নিখিলের সঙ্গে বিচ্ছেদ যশ এর সঙ্গে সম্পর্ক, সবকিছু নিয়েই গত কয়েকদিনে খবরের শিরোনামে রয়ে গিয়েছিলেন নুসরাত। তবে আর নয়, অবশেষে নিরবতা ভেঙে ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে কথা বললেন নুসরত জাহান। সাত পয়েন্টের একটি দীর্ঘ বিবৃতি জারি করে তিনি জানিয়েছেন তার সঙ্গে নিখিলের কোন রকম সম্পর্ক আর নেই।

আরও পড়ুন- অন্তঃসত্ত্বা-বিচ্ছেদ, বিতর্ক নিয়ে এবার সরব নুসরত, জানালেন 'বিয়ে নয়, ওটা ছিল সহবাস' 

সম্পর্ক নেই গত ৭ মাস ধরেই, শুধুমাত্র ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলা পছন্দ করেন না বলেই এই প্রসঙ্গ কে টেনে আনেননি তিনি। তবে এরই মাঝে একাধিকবার মুখ খুলেছিলেন নিখিল। কখন উঠেছে তার পরিবারকে সাপোর্ট করার প্রসঙ্গ কখনো উঠেছে তার বোনের পড়াশোনার প্রসঙ্গ কখনো আবার এসেছে তার মা হওয়ার বিষয়, ফলে নুসরাত স্পষ্টতই এদিন জানিয়ে দিতে চাইলেন যে এ বিয়ের কোন অস্তিত্ব নেই। নিখিলের থেকে কোনো রকমের সাহায্য তিনি নেন না। বরং নিখিল নুসরাতের অ্যাকাউন্ট থেকে দেদার টাকা তুলে নিয়েছেন বলে দাবি করেন নুসরত।

এরপরই এক প্রথম সারির সংবাদমাধ্যমের কাছে নিজের প্রতিক্রিয়া জানান নিখিল জাইন। তার মতে তিনি নুসরত এর জন্য যা যা করেছেন তিনি তা খুব ভালো করেই জানেন, তবে এই নিয়ে এখনই বিস্তারিত কিছু বলতে চান না কারণ একটাই, বিষয়টা যখন আইন অবধি গরিয়েছে তখন কথা হবে আদালতেই। এর বাইরে এই মুহূর্তে কোন রকম মন্তব্য করতে নারাজ তিনি। এর আগে নুসরতের বিষয়ে তিনি জানিয়েছিলেন এ সন্তানের পিতা তিনি নন, পাশাপাশি আরও জানিয়েছেন সাত মাস ধরে নুসরাতের সঙ্গে তিনি থাকেন না। দাবি উঠেছিল বিচ্ছেদের, ডিভোর্স চাইছিলেন নিখিল। তবে তার কোনো প্রয়োজনই নেই তা স্পষ্ট করে দিয়েছেন নুসরাত।

Share this article
click me!