নুসরতের মেকআপ রুম থেকে ঝড়ে পড়ছে হটনসে, ভিডিও প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় উত্তেজনা তুঙ্গে

  • 'এসওএস কলকাতা'র অন্দরমহলের ঝলক
  • প্রকাশ্যে আনলেন নুসরত জাহান
  • মেকআপ রুমে থেকে ঝড়ে পড়ছে গ্ল্যামার
  • কীভাবে অভিনেত্রী নিচ্ছেন প্রস্তুতি, প্রকাশ পেল ভিডিওতে

Asianet News Bangla | Published : Aug 31, 2020 6:03 AM IST / Updated: Sep 01 2020, 02:47 AM IST

'এসওএস কলকাতা' ছবিতে কেমন লুকে দেখা যাবে নুসরত জাহানকে। অভিনেত্রীকে এই প্রশ্ন প্রায়সই করেছিল ভক্তরা। সেই অপেক্ষার অবসান ঘটিয়ে ছবি পোস্ট করেছিলেন নুসরত। ক্রপ টপ এবং পালাৎজো পরে ফোটোশ্যুটের জন্য পোজ দিয়েছিলেন তিনি। তবে তাঁর এই লুকের ইউএসপি হল ট্যাটু এবং হেয়ারস্টাইল। বব কাট কার্লি চুল এবং পেটে ও বুকে ট্যাটু নজর কেড়েছে সকলের। এবার সরাসরি নিয়ে গেলেন ছবির বিহাইন্ড দ্য সিনসের অন্দরমহলে। মেকআপ রুম থেকেই পোস্ট করলেন ভিডিও। যেখানে করোনা আবহে সমস্ত নিয়মাবলী মেনেই করা হচ্ছে নায়িকার মেকআপ। 

আরও পড়ুনঃনিজের সাংসদ কার্যালয়কে আইসোলেশন হেম হিসেবে তৈরী করলেন ঘাটালের সংসদ দেব

ইতিমধ্যেই প্রশংসায় পঞ্চমুখ ভক্তমহল। প্রসঙ্গত, ফের শুরু হয়েছে যশ দাশগুপ্ত এবং নুসরত জাহানের 'এসওএস কলকাতা'র শ্যুটিং। অভিনেতা এবং অভিনেত্রীর ভক্তরা এ বিষয় বেশ উৎসাহী। লকডাউনের মাঝে সমস্ত নিয়ামবলী মেনেই চলছে শ্যুট। সেটে কলাকুশলী ছিল কম। সেট থেকে নানা বি ভিডিও এখন দ্রুতগতিতে ভাইরাল হয়ে চলেছে নেটদুনিয়ায়। মিমি চক্রবর্তী এই ছবিতে থাকছেন ক্যামিওর চরিত্রে। নুসরত জাহান, যশ দাশগুপ্ত এবং মিমি এই প্রথম একটি ছবিতে একসঙ্গে কাজ করবেন। করোনা আতঙ্কে লকডাউনে কাটছে তিলোত্তমার দিনরাত। এরই মধ্যে বন্ধ ছিল বিনোদন জগতের সমস্ত শ্যুটিং এবং কাজ। সম্প্রতি নানা সতর্কতা মাথায় রেখেই শুরু হয়েছে শ্যুটিং। 

আরও পড়ুনঃ'বাংলা ও দেশের গর্ব আপনি', প্রণব মুখোপাধ্যায়ের প্রয়াণে টলিউডে শোকের ছায়া

আরও পড়ুনঃ'আপনি আমাদের স্মৃতিতে জীবিত থাকবেন', প্রণব মুখোপাধ্যায়ের প্রয়াণে শোকপ্রকাশ বলিউডের

ধারাবাহিকের শ্যুটিং শুরু হলেও এতদিন বন্ধ ছিল সিনেমার শ্যুটিং। এই প্রথম করোনা প্রকোপের মাঝেই শুরু হয় ছবির শ্যুটিং। এসওএস কলকাতা। পরিচালক অংশুমান প্রত্যূষের আগামী ছবি। ছবিতে প্রধান ভূমিকায় থাকছেন যশ দাশগুপ্ত, নুসরত জাহান এবং মিমি চক্রবর্তী। সরকার দ্বারা প্রযোজ্য সমস্ত নিয়মাবলী মেনেই চলছে শ্যুটিং। ছবির চিত্রনাট্য অনুযায়ী, এই রোমাঞ্চকর গল্পটি বোনা হয়েছে জঙ্গিদের বিরুদ্ধে। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির ফার্স্ট লুক। পোস্টারে দেখা গিয়েছিল যশ বন্দুক হাতে দাঁড়িয়ে রয়েছেন। পাশে জড়িয়ে ধরে আছেন একটি বাচ্চা মেয়েকে। 

আরও পড়ুনঃ৪৫ কিলোমাটার সাইকলিং, ফিটনেসের নয়া নজির গড়লেন দেবলীনা

আরও পড়ুনঃবাথরুম থেকে স্নানের পোস্ট মনামির, ছবি দেখে চোখ কপালে ভক্তদের

আগামী পুজোতেই মুক্তি পেতে চলেছে এসওএস কলকাতা। তবে মুক্তির দিন এখনও ঘোষণা করা হয়নি। যশের সঙ্গে মিমি এবং নুসরত দু'জনেই ভিন্ন ছবিতে অভিনয় করেছেন। পোস্টার দেখে ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। এতদিন কোনও বিগ বাজেট ছবির ঘোষণা না মেয়ে যেন মর্চে ধরেছিল সিনেপ্রেমীদের মনে। অবশেষে স্বস্তির নিঃশ্বাস ফেললেন তাঁরা। এ বছর পুজোর জন্য অধীর আগ্রবে বসে তারা। ছবির প্লট ইতিমধ্যেই সারা ফেলে দিয়েছে বিনোদন জগতে। শুভেচ্ছা জানিয়ে চলেছে ভক্তরা। 

Share this article
click me!