শাজাহান আলি, মেদিনীপুর : বলিউডে সোনু সুদ গত তিন-চার মাস ধরেই রয়েছেন খবরে। দেশের মানুষ, পরিযায়ী শ্রমিকদের জন্য তাঁর অবদান অনস্বীকার্য। তবে এদিকে বাংলায় রয়েছেন আরও একজন। রিল হিরো থেকে তিনিও হয়ে উঠেছেন রিয়েল হিরো। টলিউড অভিনেতা তথা সাংসদ দেব। কোভিড পরিস্থিতিতে সাধারণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন দেব। এবারও নিলেন ভিন্ন উদ্যোগ। করোনা আক্রান্তের পরিবারের জন্য নিলেন বিশেষ পদক্ষেপ। বিভিন্ন সময়ে সামাজিক বয়কটের শিকার হতে হয় সেই পরিবারগুলিকে। অনেক ক্ষেত্রেই হেনস্থাও  হতে হয়েছে। 

আরও পড়ুনঃ'বাংলা এবং দেশের গর্ব আপনি', প্রণব মুখোপাধ্যায়ের প্রয়াণে টলিউডে শোকের ছায়া

সেই কথাই মাথায় রেখে সাংসদ দীপক অধিকারীর উদ্যোগে ডেবরা সাংসদ কার্যালয়ে শুরু হল হোম আইসলেশন। দেব নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ভিডিও বার্তার মাধ্যেমে বিষয়টি জানান। তারপরেই পশ্চিম মেদিনীপুর জেলা তৃনমুল কংগ্রেসের সভাপতি অজিত মাইতি ফিতে কেটে এই সেন্টারের উদ্ধোধন করেন। উপস্থিত ছিলেন সাংসদ প্রতিনিধি সীতেশ ধাড়া, তৃনমুল নেতা অলোক আচার্য, বিবেকানন্দ মুখোপাধ্যায়, রাধাকান্ত মাইতি, অঞ্চল প্রধান রেখা হুই সহ অনান্যরা। 

আরও পড়ুনঃ'আপনি আমাদের স্মৃতিতে জীবিত থাকবেন', প্রণব মুখোপাধ্যায়ের প্রয়াণে শোকপ্রকাশ বলিউডের

 

 

আরও পড়ুনঃ৪৫ কিলোমাটার সাইকলিং, ফিটনেসের নয়া নজির গড়লেন দেবলীনা

প্রথম পর্যায়ে দশটি বেড তৈরি করা হবে বলে জানান, জেলা সভাপতি অজিত মাইতি। এবং খরচ সবাই মিলিত ভাবে বহন করবে। এবং সাংসদ নিজেও সাহায্য করবেন বলে জানিয়েছেন। তবে এই প্রথম জেলার কোনো সাংসদ কার্যালয়ে হোম আইসোলেশন করা হল। স্বাস্থ্য দফতরের সঙ্গে কথা বলে জেলার বিভিন্ন পথসাথী, কর্মতীর্থ এবং দলীয় কার্যালয় গুলিতেও আইসোলেশন সেন্টার খোলা হবে বলেন জানিয়েছেন জেলা সভাপতি।

আরও পড়ুনঃবাথরুম থেকে স্নানের পোস্ট মনামির, ছবি দেখে চোখ কপালে ভক্তদের