112

এখন নিজেকে আরও ফিট করে তুলেছেন। ছবি দেখে অনুপ্রাণিত হল অসংখ্য মানুষ। দেবলীনাকে দেখে অনুপ্রাণিত হওয়ার কোনও শেষ নেই। এবার সাইকলিংয়ে মাত দিলেন তাবড় তাবড় ফিটনেস ফ্রিকদের। 

Subscribe to get breaking news alerts

212

কলকাতার দেশপ্রিয় পার্ক থেকে সাইকেল চালিয়ে পৌঁছে গেলেন কলকাতা বিমানবন্দর। ৪৫ কিলোমিটার সাইকেল চালিয়ে ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। 

312

শরীরকে সুস্থ রাখতে লকডাউনে হাতিয়ার করলেন দেবলীনা। লকডাউনে যেখানে সবাই বাড়িতে একেবারে সারাদিনের জন্য শুয়ে বসে থাকছেন, সেখানে তিনি প্রায় পাগলের মত খেটে নিজেকে ফিট রাখছেন। 

412

পোস্ট দেখে সকলেই অবাক। কেউ বিশ্বাসই করতে পারছে না ৪৫ কিলোমিটার সাইকলিং করেছেন দেবলীনা। তাঁকে দেখে সাইকলিংয়ের ভূত চেপেছে অনেক ভক্তদের মাথায়। 

512

এছাড়াও তিনি নিজের প্রেমিক গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গেও সাইকলিং করেছেন সোনাঝুড়িতে গিয়ে। সে ছবিতে তাঁদের সকলে প্রশ্ন করে, তাঁরা কলকাতা থেকে সোনাঝুড়ি সাইকলিং করে গিয়েছেন কিনা।

612

দিন কতক আগে ফ্ল্যাট অ্যাবসের ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ার হটকেক হয়ে উঠেছিলেন দেবলীনা কুমার। কীভাবে বানালেন এমন চেহারা। সেই নিয়ে নানা প্রশ্ন নেটিজেনের।

712

লকডাউনে যেখানে কমবেশি সকলের চেহারা রীতিমত বেড়েই চলেছে। সেখানে দেবলীনার চেহারায় বাকিদের থেকে আকাশ পাতাল তফাত। এর জন্য অনুসরণ করতে হবে দেবলীনার কোয়ারেন্টাইন গাইড।  

812

নাচ, সাইকলিং থেকে শুরু করে ওয়েট লিফ্টিং, ডাম্বল তোলা, নিজেকে এই লকডাউনে একবারের জন্যও আনফিট হতে দেননি তিনি। সম্প্রতি বাড়ির ছাদে নাচের ভিডিও পোস্ট করলেন দেবলীনা। 

912

গোলাপী রঙের শাড়িতে সেজে 'দাঁড়িয়ে আছ তুমি আমার' গানে নাচলেন অভিনেত্রী। সেই ভিডিও স্বাভাবিকভাবে ভাইরাল সাইবারদুনিয়ায়।  এভাবেই থাকতে হবে ফিট অ্যান্ড ফাইন। 

1012

সম্প্রতি সিঁড়িতে দাঁড়িয়ে পোজ দিয়ে ছবি পোস্ট করেন দেবলীনা। পরণে জিমের পোশাক। সেই পোশাকে তাঁকে দেখেই ভক্তদের মনে পড়ে ক্যাটরিনা কাইফের কথা। 

1112

কামলি গানটিতে খানিক এমনই পোশাকে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। ভক্তরা অনুরোধ করে চলেছে তাঁকে কামলি গানে নেচে দেখাতে। লকডাউন, করোনার প্রকোপে দীর্ঘদিন বন্ধ ছিল সঠিক ভাবে ওয়ার্ক আউট করা। 

1212

অবশেষে নিজের পুরনো ছন্দে ফিরেছেন দেবলীনা। তাঁর ফিটনেসের পোস্টগুলিও দ্রুতগতিতে ভাইরাল হয় নেটদুনিয়ায়। লকডাউন চলাকালীন জিমে যেতে না পারেননি, তবুও নিয়মিত ওয়ার্ক আউট করে গিয়েছেন বাড়িতেই।