Nusrat Jahan : চোখের জল আর নষ্ট নয়, কষ্ট পেলে কাঁদেন না নুসরত, কেন জানেন

ইনস্ট্রাগ্রামের নয়া ট্রেন্ডে গা ভাসিয়েছেন নুসরত জাহান। তিনি কতটা সাহসী তা যেন নিঃশব্দেই আরও একবার প্রমাণ করে দিলেন টলি সুন্দরী। হলিউড সুপারস্টার রিহানাও এক অ্যাওয়ার্ড সেরেমনির রেড কার্পেটে আত্মবিশ্বাসে ভরপুর কিছু কথা বলেছিলেন যা ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছিল এবার এই সংলাপেই ঠোঁট মেলালেন নুসরত জাহান। 

Riya Das | Published : Dec 27, 2021 2:35 PM IST

নুসরত জাহান এবং কন্ট্রোভার্সি যেন একে অপরের সমার্থক শব্দ।  বিতর্ক যেন সবসময়েই তাকে আগলে রেখেছে।  বরাবরই ঠোঁটকাটা এবং সোজা সাপটা কথা বলতে ভালবাসেন নুসরত জাহান। কেরিয়ারের শুরুতেও কাদের খানের সঙ্গে নাম জড়িয়েছিল নুসরত জাহানের। তারপর নিখিলের সঙ্গে অবৈধ বিয়ে এবং আচমকা মা হওয়ার ঘটনায় একের পর এক চাঞ্চল্য সৃষ্টি হয়েছিল নুসরত জাহানকে নিয়ে। এখানেই শেষ নয়, একমাত্র ছেলে ঈশানের বাবার পরিচয় নিয়েও বিতর্ক তৈরি হয়েছিল। যদিও যশ দাশগুপ্তই ঈশানের বাবা তা স্বীকার করেছেন নুসরত জাহান নিজেই। বর্তমানে যশের স্ত্রী হিসেবে নিজেকে দাবি করেছেন নুসরত জাহান।

বিতর্ক -সমালোচনার মধ্যেও নিজেকে দূরে সরিয়ে রাখেননি নুসরত জাহান। বরং বরাবরই নিজের মতো করে জবাব দিয়েছেন ট্রোলারদের। এর মধ্যেই ইনস্ট্রাগ্রামের নয়া ট্রেন্ডে গা ভাসিয়েছেন নুসরত জাহান। তিনি কতটা সাহসী তা যেন নিঃশব্দেই আরও একবার প্রমাণ করে দিলেন টলি সুন্দরী। কখনও আত্মবিশ্বাসের অভাব দেখা দিলে অথবা  নিজেকে কম শক্তিশালী মনে হয় তখন কী করেন নুসরত জাহান। কোনও লুকোছাপা না করেই প্রকাশ্যে  নুসরত জাহান, হ্যাঁ আমি ভান করি, মিথ্যার আশ্রয় নিই। আর কেন নয়, সেটা করতেই হবে  অথবা কাঁদতে কাঁদতে ঘুমোতে হবে। যদি সেটা করি তাহলে আরেক সমস্যা। পরদিন সকালে ঘুম থেকে উঠার পর আমার চোখ ফুলে যাবে , যা চোখের জল অপচয় করা মাত্র। নুসরতের এই মন্তব্য ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

 

হলিউড সুপারস্টার রিহানাও এক অ্যাওয়ার্ড সেরেমনির রেড কার্পেটে আত্মবিশ্বাসে ভরপুর কিছু কথা বলেছিলেন যা ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছিল এবার এই সংলাপেই ঠোঁট মেলালেন নুসরত জাহান। সন্তান-সংসার- কেরিয়ার সামলে এবার নতুন ইনিংস শুরু করেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। টলিপাড়ার অলিতে-গলিতে এখন একটাই কিসসা।  প্রেম থেকে বিয়ে, বিচ্ছেদ থেকে সন্তান নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা তুঙ্গে।  যদিও সমাজের চোখরাঙানিকে উপেক্ষা করে একাধিকবার সাহসীকতার পরিচয় দিয়েছেন নুসরত জাহান। সদ্যই মা হয়েই কাজে ফিরে সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান।

 

 

একের পর এক ফোটোশ্যুট থেকে নতুন ছবির শুটিং শুরু করে দিয়েছেন নুসরত জাহান।  একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত। অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। একেবারে অন্য অবতার নিয়ে ভক্তদের সামনে হাজির হয়েছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। সাংসদ-অভিনেত্রীর হিসেবে ব্যাপক জনপ্রিয়তার পর তিনি এবার সঞ্চালিকা।

Read more Articles on
Share this article
click me!