Pori Moni Case: মাদক কাণ্ডের পর এবার অশ্লীলতায় বাংলাদেশী অভিনেত্রী পরীমণি

মাত্র ৩ মাসের মধ্যেই ফের কাঠগড়ায় বাংলাদেশী অভিনেত্রী পরীমণি। মাদক কাণ্ডের পর অশ্লীলতায় অভিযুক্ত তিনি। আইনি নোটিশ পাঠানো হল বাংলাদেশের এই বিতর্কিত অভিনেত্রীকে। একমাসের মধ্যে সকল অশ্লীল ছবি ও ভিডিও সরিয়ে ফেলার নির্দেশ। 

Riya Dey | Published : Dec 27, 2021 12:48 PM IST

বাংলাদেশে বিতর্কের শিরোনামে থাকেন অভিনেত্রী পরীমণি (Actress Pori Moni)। সম্প্রতি কিছুদিন আগেই মাদক মামলায় অভিযুক্ত ছিলেন তিনি। সেই সমস্যার জের কাটিয়ে উঠতে না উঠতেই আরও একবার অভিনেত্রী পরীমণিকে (Actress Pori Moni) নিয়ে শুরু হল নয়া বিতর্ক। এবার অশ্লীলতায় অভিযুক্ত হলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট (Social Media Post) করা তাঁর একাধিক ছবি এবং ভিডিওকে অশ্লীল বলে আখ্যা দেওয়া হয়েছে। সোমবার সেই কারণেই আইনি নোটিশ পাঠানো হয় পরীমণিকে (Legal Notice to Pori Moni)। এই নোটিশে নির্দেশ দেওয়া হয়েছে যে, আগামী ৩০ দিনের মধ্যেই সোশ্যাল মিডিয়া থেকে ওইসকল বিতর্কিত ছবি এবং ভিডিও সরিয়ে ফেলতে অভিনেত্রীকে।  

উল্লেখ্য, আগস্ট মাসে মাদক মামলায় নাম জড়িয়েছিল অভিনেত্রী পরীমণির (Actress Pori Moni)। সেই সময় অভিনেত্রীর বাড়ি থেকে পাওয়া কিছু প্রমাণের উপর ভিত্তি করে তাঁকে গ্রেফতার ও করে বাংলাদেশী পুলিশ (Bangladesh Police)। তখন থেকেই নিজেকে লাগামছাড়া হিসাবে প্রমাণ দিয়েছেন অভিনেত্রী পরীমণি(Actress Pori Moni)। ১লা সেপ্টেম্বর মাদক মামলায় জামিনে মুক্তি পান অভিনেত্রী পরীমণি (Actress Pori Moni)। এরপর ১৫ই সেপ্টেম্বর আদালতে হাজিরা দিতে এসেছিলেন অভিনেত্রী। সেই সময় তাঁর হাতের তালুতে লেখা ছিল 'ডু নট লাভ মি বিচ (Do Not Love Me Bitch)।' সেই সময় এহেন অশ্লীল বার্তা নিয়ে রীতিমত শোরগোল শুরু হয়ে যায়। 

এদিন পরীমণিকে (Actress Pori Moni) পাঠানো নোটিশে স্পষ্ট বলে হয়েছে যে এই ধরণের বার্তা নিতান্তই কুরুচিকর।  এছাড়াও অক্টোবর মাসে ঢাকার পাঁচতারা হোটেলে নিজের জন্মদিন সেলিব্রেট করেন পরীমণি (Pori Moni Birthday Celebration)। এবং সেদিনের অভিনেত্রীর পোশাক, ছবি ভিডিওকে ও কুরুচিকর বলে অভিহিত করা হয়েছে। পরীমণি একজন অভিনেত্রী হওয়ায় সমাজের শিশু থেকে বয়স্ক ব্যাক্তি সকলের নজরেই থাকেন তিনি। আইনজীবীদের দাবি এই ধরণের অশ্লীল ইঙ্গিত দিয়ে পরীমণি সমাজের উপর খারাপ প্রভাব ফেলছেন। তাঁর এই ধরণের আচরণকে অনুসরণ করে খারাপ পথে পা বাড়াতে পারেন কমবয়সীরা।  

তিনি তাঁর ব্যাক্তিগত জীবনে যে কোনও কিছু করতে পারেন ঠিকই কিন্তু সমাজ মাধ্যমে সেই বার্তা ছড়িয়ে দেওয়ার আগে যাতে দ্বিতীয়বার চিন্তা করেন অভিনেত্রী সেই কথা ও বলা হয়েছে নোটিশে (Legal Notice)। সেইসঙ্গে নোটিশে উল্লেখ করা হয়েছে যে, '২০১২ সালের পর্নোগ্রাফি আইন (Pornography Law) অনুযায়ী যে কোনও ধরণের অশ্লীল মন্তব্য, সংলাপ, অভিনয়, ভাব বিনিময়, অঙ্গভঙ্গি বা যৌন উত্তেজনামূলক কর্মের ভিডিও, অডিও, ছবি বা গ্রাফিক্স পর্নোগ্রাফির সমান। সেই অর্থে অভিনেত্রী পরীমণি যদি এই সকল ছবি এবং ভিডিও যা সমাজের উপর খারাপ প্রভাব ফেলতে পারে এ সরিয়ে নেন তবে তাঁর উপরও আইনি পদক্ষেপ নিতে পারেন বলে স্পষ্ট জানানো হয়েছে নোটিশে।  

Share this article
click me!