Happy Birthday Salman Khan: ইনস্টাগ্রামে বিশেষ স্টোরি দিয়ে সলমন খানকে জন্মদিনের শুভেচ্ছা ক্যাটরিনার

৫৬ বছরে পা দিলেন সলমন খান। জন্মদিনটি ভাইজানের খুবই স্পেশ্যাল কারণ এই একই দিনে নিজের সঙ্গে ভাগ্নী আয়তের ও জন্মদিন। তবে চলতি বছরে ভাইজানের জন্মদিনটা একটু অন্যরকম। জন্মদিনের আগেই সাপের কামড় খেয়ে হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে। তবে জন্মদিন যেমনই হোক ভাইজানকে শুভেচ্ছা জানাতে ভোলেন নি প্রাক্তন প্রেমিকা তথা ভিকি ঘরণী ক্যাটরিনা কাইফ। 
 

Riya Dey | Published : Dec 27, 2021 10:51 AM IST / Updated: Dec 27 2021, 04:39 PM IST

২৭ শে ডিসেম্বর ভাইজানের অনুরাগীদের কাছে বড়দিন নিউ ইয়ারের (Happy New Year) মতোই এটি একটি বিশেষ দিন। কারণ এদিন সলমন খানের জন্মদিন (Salman Khan Birthday)। সকাল থেকেই জন্মদিনের শুভেচ্ছা বার্তায় ভাসছে সোশ্যাল মিডিয়া (Wishes on Social Media)। সলমন খানের অনুরাগীরা তো বটেই সেইসঙ্গে ভাইজানকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের একাধিক তারকা। এমন কি সেই তালিকা থেকে বাদ পড়লেন না সলমন খানের প্রাক্তন প্রেমিকা তথা সদ্য ভিকি কৌশলের সঙ্গে বিবাহিত অভিনেত্রী ক্যাটরিনা কাইফ (Bollywood Actress Katrina Kaif)। এক সময়ের প্রাক্তন এবং ইন্ডাস্ট্রির সহকর্মী ও বন্ধু সলমন খানের জন্মদিনে ইনস্টাগ্রামে একটি বিশেষ স্ট্রোরি শেয়ার করেছেন ক্যাটরিনা। 

স্টোরির সঙ্গে রয়েছে সলমন খানের উদ্দেশ্যে একটি স্পেশ্যাল নোট ও। এদিন সলমন খানের একটি ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে ক্যাটরিনা (Katrina Kaif's Instagram Post) লেখেন, 'তোমাকে জন্মদিনের একরাশ শুভেচ্ছা সলমন। প্রার্থনা করি যেন তোমার ভালোবাসা, উজ্জ্বলতা ও প্রতিভা চিরকাল তোমার সঙ্গী হয়েই থাকে।' সম্প্রতি কিছুদিন আগেই ভিকি কৌশলের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ক্যাটরিনা কাইফ। বিয়ের পর সলমন খানের জন্মদিনে ক্যাটরিনার এই বিশেষ পোস্ট (Katrina Kaif's Special Post) নজর কেড়েছে নেটিজেনদের।  

প্রসঙ্গত, চলতি বছরের জন্মদিনটা খুব একটা সুখময় নয়, কারণ জন্মদিনের আগের দিনই সাপের কামড়ে হাসপাতালে ভর্তি থাকতে হয়েছে ভাইজানকে। বড়দিনের সেলিব্রেশন করতে গিয়ে ঘটে এই দুর্ঘটনা। শনিবার পানভেলের ফার্মহাউসে ক্রিসমাস ডে সেলিব্রেট (Christmas Day Celebration) করছিলেন সলমন খান- সহ তাঁর অন্যান্য বন্ধু-বান্ধবরা। সেখানেই একটি সাপ এসে ছোবল দেয় তাঁকে এবং তড়িঘড়ি মুম্বইয়ের এমজিএম (মহাত্মা গান্ধী মিশন) হাসপাতালে (MGM Hospital) নিয়ে যাওয়া হয় ভাইজানকে। যদিও বর্তমানে তিনি সম্পূর্ণরূপে বিপদমুক্ত। 

জন্মদিনের আগেই এই দুর্ঘটনা নিয়ে রীতিমত চিন্তিত ছিলেন সলমন খানের অনুরাগীরা (Salman Khan Fans)। তবে জন্মদিনে ফ্যানদের উদ্দেশ্যে খুশির বার্তা দিলেন সলমন খান। সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান যে, 'তিনি এখন ভালো আছেন।' এদিন সলমন খান (Salman Khan) বলেন, 'আমার ফার্মহাউসে সেদিন একটি সাপ ঢুকেছিল। আমি সেটিকে লাঠি দিয়ে বাইরে বের করে দেওয়ার চেষ্টা করছিলাম। কিন্তু ধীরে ধীরে সেটা আমার হাতের কাছে চলে আসে এবং তখন আমি সাপটাকে ছাড়িয়ে দেওয়ার চেষ্টা করি। এরপরই সাপটি আমাকে তিনবার ছোবল দেয়। সেইসঙ্গে তিনি জানান, 'সাপটি বিষধর ছিল। আমি ৬ ঘন্টা হাসপাতালে ভর্তি ছিলাম। তবে এখন আমি আগের থেকে অনেক ভালো আছি।' বার্থ ডে বয়ের সুস্থ থাকার বার্তা পেয়ে স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন ভাইজানের অনুরাগীরা (Salman Khan Fans)। 
 

Read more Articles on
Share this article
click me!