জন্মাষ্টমীতে শুভেচ্ছা নসুরত জাহানের, নেটদুনিয়ায় পোস্ট করলেন ছবি

  • জন্মাষ্টমীতে উৎযাপনে মেতেছে গোটা দেশ
  • লকাডউনে সমস্ত নিয়মাবলী মেনেই চলছে পুজো
  • সোশ্যাল মিডিয়ায় নুসরত জাহানের শুভেচ্ছা
  • ইনস্টাগ্রাম পোস্ট করলেন ছবি
     

Asianet News Bangla | Published : Aug 11, 2020 4:03 PM IST / Updated: Aug 12 2020, 09:46 AM IST

আজ জন্মাষ্টমী। এই তিথি বিশ্বব্যাপী কৃষ্ণপ্রেমীরা উৎযাপন করছে। এই বছর দু'দিন ধরে চলবে উৎযাপন। জন্মাষ্টমীর শুভেচ্ছা জানালেন অভিনেত্রী নুসরত জাহান। একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। তাঁর শুভেচ্ছাবার্তা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সম্প্রতি নিজের স্বামী নিখিল জৈনের সঙ্গে একটি ছবি পোস্ট করেও ভাইরাল হয়েছিলেন নুসরত। ভিডিওতে দেখা গিয়েছে রান্নাঘরে স্ত্রীকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন নিখিল। যার ঝলক নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছিলেন নুসরত জাহান। যা দেখে ভক্তদের উত্তেজনা উঠেছিল তুঙ্গে। পোস্টে দেখা গিয়েছে রান্নাঘরে শশা ছাড়াচ্ছেন নিখিল। সেই ভিডিও চুপি চুপি করেছেন নুসরত। 

আরও পড়ুনঃহাই থাই স্লিটে রূপাঞ্জনা, ছোটপর্দার 'মা'র চরিত্রে অভিনয় করেও নেটদুনিয়ায় তুলে ধরলেন অন্য রূপ

 

 

সম্প্রতি নিজের আগামী ছবির লুক প্রকাশ্যে এনেছেন নুসরত। 'এসওএস কলকাতা' ছবিতে কেমন লুকে দেখা যাবে নুসরত জাহানকে। ক্রপ টপ এবং পালাৎজো পরে ফোটোশ্যুটের জন্য পোজ দিয়েছেন নুসরত। তবে তাঁর এই লুকের ইউএসপি হল ট্যাটু এবং হেয়ারস্টাইল। বব কাট কার্লি চুল এবং পেটে ও বুকে ট্যাটু নজর কেড়েছে সকলের। ইতিমধ্যেই প্রশংসায় পঞ্চমুখ ভক্তমহল। প্রসঙ্গত, ফের শুরু হয়েছে যশ দাশগুপ্ত এবং নুসরত জাহানের 'এসওএস কলকাতা'র শ্যুটিং। অভিনেতা এবং অভিনেত্রীর ভক্তরা এ বিষয় বেশ উৎসাহী। লকডাউনের মাঝে সমস্ত নিয়ামবলী মেনেই চলছে শ্যুট। সেটে কলাকুশলী ছিল কম। 

আরও পড়ুনঃখান সাম্রাজ্যের অধঃপতন, ঘুরে দাঁড়াতে অসফল শাহরুখ-আমির-সলমন

 

 

সেট থেকে নানা বি ভিডিও এখন দ্রুতগতিতে ভাইরাল হয়ে চলেছে নেটদুনিয়ায়। মিমি চক্রবর্তী এই ছবিতে থাকছেন ক্যামিওর চরিত্রে। নুসরত জাহান, যশ দাশগুপ্ত এবং মিমি এই প্রথম একটি ছবিতে একসঙ্গে কাজ করবেন। করোনা আতঙ্কে লকডাউনে কাটছে তিলোত্তমার দিনরাত। এরই মধ্যে বন্ধ ছিল বিনোদন জগতের সমস্ত শ্যুটিং এবং কাজ। সম্প্রতি নানা সতর্কতা মাথায় রেখেই শুরু হয়েছে শ্যুটিং। ধারাবাহিকের শ্যুটিং শুরু হলেও এতদিন বন্ধ ছিল সিনেমার শ্যুটিং। এই প্রথম করোনা প্রকোপের মাঝেই শুরু হয় ছবির শ্যুটিং। এসওএস কলকাতা। পরিচালক অংশুমান প্রত্যূষের আগামী ছবি। ছবিতে প্রধান ভূমিকায় থাকছেন যশ দাশগুপ্ত, নুসরত জাহান এবং মিমি চক্রবর্তী। সরকার দ্বারা প্রযোজ্য সমস্ত নিয়মাবলী মেনেই চলছে শ্যুটিং। 

আরও পড়ুনঃপোশাকের একদিকে নেই কাপড়ের এক অংশও, বোল্ড গাউনে ভাইরাল হয়েছিলেন নুসরত

 

Share this article
click me!