ইনিই কি টলিউড অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। এক ঝলক কেন, বারে বারে দেখলেও চেনা মুশকিল টলিউডের এই অভিনেত্রীকে। তাঁর নতুন অবতার যেন এক অদ্ভুত ট্রান্সফরমেশন। চেনা দায় হয়ে উঠেছে রূপাঞ্জনাকে। ছোটপর্দায় মা, কাকিমার চরিত্রে অভিনয় করা রূপাঞ্জনাই যে ইনি তা ধরা বেশ কঠিন। তাঁর এই নতুন লুকে মুগ্ধ করে চলেছেন নিজের ভক্তদের। এমনকি যারা তাঁর ভক্ত ছিলেন না তারাও রীতিমত রূপাঞ্জনার ছবি দেখে অবাক হয়েছেন। 

আরও পড়ুনঃখান সাম্রাজ্যের অধঃপতন, ঘুরে দাঁড়াতে অসফল শাহরুখ-আমির-সলমন

বয়স যেন রীতিমত কমে গিয়েছে এই ছবিগুলিতে। কালো শার্ট আবার কখনও সাদা শার্ট, সঙ্গে নতুন হেয়ারকাট যাতে রূপাঞ্জনাকে চেনা কঠিন হয়ে উঠেছে। এই বয়সেও এমন হটনেস সাধারণত টলিউডে বেশ বিরল। সেই বিরল তালিকায় পড়েন রূপাঞ্জনায়। নিজের ইনস্টাগ্রামে সোনালী এবং কালো রঙের একটি গাউন পরা ছবি আপলোড করলেন। যার হাই থাই স্লিট থেকে চোখ সরানো অসম্ভব। রূপাঞ্জনাকে এই পোশাকে কিংবা এই অবতারে আগে কখনই দেখা যায়নি। তাই নতুন লুকেই ছক্কা হাঁকালেন তিনি। 

আরও পড়ুনঃতৃষাণ-অন্বেষা-অভিমুন্য, জনপ্রিয়তায় ভরা টলিউডের স্টারকিডদের জীবন

আরও পড়ুনঃপোশাকের একদিকে নেই কাপড়ের এক অংশও, বোল্ড গাউনে ভাইরাল হয়েছিলেন নুসরত

একের পর এক হট ছবি পোস্ট করে চলেছেন তিনি। যা দেখে এক ঝলকে তাঁকে চিনতেই পারেননি নেটিজেনরা। কমেন্ট সেকশনেও একই কথা লিখে গিয়েছেন সকলে। কীভাবে এই ট্রান্সফরমেশন নিজের আনলেন রূপাঞ্জনা। সেই নিয়েও টিপসও চেয়েছে মহিলা ভক্তরা। লকডাউনে যেখানে অধিকাংশ মানুষের ওজন বেড়েছে, স্বাস্থ্যের কোনও খেয়ালই রাখা সম্ভব হয়নি সেখানেই রূপাঞ্জনার নয়া অবতার মুগ্ধ করেছে সকলকে।

আরও পড়ুনঃশ্রীদেবীর শ্রাদ্ধানুষ্ঠানে বেসামাল জনগণ, ভিড় সামলাতে গিয়ে রাগে কান্নায় ভেঙে পড়লেন সোনম

;