বড় পর্দায় প্রথমবার যশ-নুসরত জুটি, নববর্ষে ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে

সাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল প্রোডাকশনের তৈরি অংশুমান প্রত্যুষের ছবিতে একজন রকস্টারের ভূমিকায় অভিনয় করছেন যশ। তাঁর বিপরীতে রয়েছেন বাংলাদেশের অভিনেত্রী নুসরত ফারিয়া। 

Parna Sengupta | Published : Apr 15, 2022 6:22 PM IST

মাথার চুল ঝাঁকড়া, এলোমেলো। হাতে বন্দুক, আরেক হাতে গিটার। জিপের সামনে বনেটে চোখে প্রতিশোধের আগুন নিয়ে বসে আছেন রকস্টার যশ। ভাবছেন অভিনেতা যশ দাশগুপ্তের এ কী নতুন নাম? প্রায় তাই বলা যায়। কারণ সামনেই মুক্তি পেতে চলেছে যশের নতুন ছবি রকস্টার। নববর্ষের উপলক্ষ্যে রকস্টার ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে এল।  

এই রকস্টার ছবি আদপে জামাল নামের একজন ছেলের গল্প, যে নিজেকে জ্যামিতে রূপান্তরিত করেছে। সে নিজে একজন জনপ্রিয় এবং কাল্ট রকস্টার। কিন্তু তাঁর এই প্যাশন, তাংৎ স্বপ্নকে সমর্থন করে না তাঁর পরিবার। ফলে ক্রমশ হতাশা তাকে গ্রাস করে। এক অদ্ভুত নেশার জগতে ডুবে যায় সে। 

সাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল প্রোডাকশনের তৈরি অংশুমান প্রত্যুষের ছবিতে একজন রকস্টারের ভূমিকায় অভিনয় করছেন যশ। তাঁর বিপরীতে রয়েছেন বাংলাদেশের অভিনেত্রী নুসরত ফারিয়া। এই প্রথম বড় পর্দায় জুটি বাঁধছেন যশ-নুসরত। এক সাক্ষাতকারে যশ জানান, এই ছবির জন্য খাটতে হয়েছে তাঁকে। হতে হয়েছে আরও পেশিবহুল, চরিত্রের মধ্যে ঢোকার জন্য নিজেকে তৈরি করতে হয়েছে। এই ধরণের চরিত্র তাঁর কাছে একেবারেই নতুন। দারুণ অভিজ্ঞতা কাজের। 

যশ জানান, নুসরত ফারিয়ার সঙ্গে নতুন জুটি দর্শকরা আশা করি পছন্দ করবেন। সাপলা ইন্টারন্যাশনালের সঙ্গে এই প্রথম কাজ করছেন যশ। শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের প্রযোজক অরিন্দম দাস বলেন, "এই ছবিটি আবেগের, প্রচুর পরিশ্রম করেছেন প্রত্যেকে। আমার প্রথম উদ্যোগ হিসাবে রকস্টার সবসময় আমার হৃদয়ের কাছাকাছি থাকবে। আমি যশ, নুসরাত ফারিয়া, অংশুমান প্রত্যুষ এবং এই সিনেমার সাথে জড়িত সমস্ত শিল্পী ও প্রযুক্তিবিদদের ধন্যবাদ জানাতে চাই।"

শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল প্রযোজিত এবং অংশুমান প্রত্যুষ পরিচালিত যশ এবং নুসরত ফারিয়া অভিনীত রকস্টার এই বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে। এদিকে, চলতি মাসেই মাতৃহারা হন টলি অভিনেতা যশ দাশগুপ্ত। পরলোক গমন করলেন তাঁর মা জয়তী দাশগুপ্ত। রবিবার রাতে পৃথিবীর মায়া কাটিয়ে চিরনিন্দ্রায়  টলি অভিনেতা যশ দাশগুপ্তের মা। বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। 

আরও পড়ুন-পবিত্র রমজানের শুরুতে নেটদুনিয়ায় ট্রোল যশ, রেহাই পেল না একরত্তি শিশুটিও

আরও পড়ুন-বিমানবন্দরে চরম অন্তরঙ্গতা, গলা জড়িয়ে যশকে আদরে ভরিয়ে দিলেন নুসরত

আরও পড়ুন-যশের কাঁধে মাথা রেখে কোথায় চললেন নুসরত, সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ভিডিও

এদিকে, রমজান মাসের শুরুতেই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ করা হয়েছিল টলি অভিনেতা যশ দাশগুপ্তকে। সোশ্যাল সাইটে রমজান মাসের শুভেচ্ছা জানানোর পরই ট্রোলড হয়েছেন অভিনেতা। আসলে সোশ্যাল পোস্টে রমজান মাসের শুভেচ্ছা জানানোর সময় যশ মাথায় পরেছিলেন ফেজ টুপি। সেই সঙ্গে ক্যাপশনে সবাইকে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন। আসলে ফেজ টুপি পরার জন্যই সোশ্যাল সাইটে তীব্র কটাক্ষ করা হয়েছে এই টলি তারকাকে। যশকে যখন রমজান মাসে ফেজ টুপি পরার জন্য কটাক্ষ করা হয়েছে তখন অন্যদিকে নেটিজেনরা একহাত নিয়ছেন যশের সঙ্গিনী নুসরতকেও। যশের পোস্ট করা ছবির নীচে কমেন্ট বক্সে নেটিজেনরা তাঁর ধর্ম নিয়ে প্রশ্ন তুলেছেন। 

Share this article
click me!