'বিয়ে দেখেই সাধ মেটাতে হবে', আলিয়া-রণবীরের বিয়ে নিয়ে সিদ্ধার্থ মালহোত্রাকে খোঁচা

আলিয়ার বিয়ের আগেই তাঁর পুরনো প্রেমকে আরও প্রাসঙ্গিক করে তুললেন বলিউড গসিপের রাজা কামাল আর খান। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে আলিয়া রণবীরের বিয়ে নিয়ে সিদ্ধার্থ মালহোত্রাকে উপহাস করেছেন।

Saborni Mitra | Published : Apr 12, 2022 12:32 PM IST

আলিয়া ভাট আর রণবীর কাপুরের বিয়ে নিয়ে অধীর আগ্রহে অপেক্ষা করছে তাঁদের ভক্তরা। সঞ্জয় দত্তসহ সকলেই তাঁদের নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। মেগা বিয়ের প্রস্তুতি থেকে শুরু করে বিয়ের গসিপ- সবকিছুতেই ভরপুর টিনসেল টাউন। কিন্তু বলিউডেই রয়েছেন এক ব্যক্তি যিনি আলিয়া আর রণবীরের বিয়ে নিয়ে ক্রমাগত নেতিবাচক মন্তব্য করেই যাচ্ছেন। সম্প্রতি তিনি টার্গেট করেছেন আলিয়ার প্রাক্তন প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রাকে। 

করণ জোহরের স্টুডেন্ট অব দ্যা ইয়ারের রণবীর, আলিয়ার সঙ্গেই স্ক্রিন শেয়ার করেছিলেন সিদ্ধার্থ মালহোত্রা। সেটেই সিদ্ধার্থের সঙ্গে প্রথম পরিচয় আর তারপর প্রেম। সালটা ছিল ২০১৭। তারপর আবর সাগরে অনেক ঢেউ উঠেছে। উথাল পাথাল হয়েছে বিটাউন। দূরত্ব বেড়েছে আলিয়া আর সিদ্ধার্থের মধ্যে। একটা সময় দুজনেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছে। আলিয়া যেমন রণবীরের প্রেমে পড়েছেন তেমনই সিদ্ধার্থ মালহোত্রা কিয়ারা আডবানির সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়ে পড়েছেন। 

কিন্তু আলিয়ার বিয়ের আগেই তাঁর পুরনো প্রেমকে আরও প্রাসঙ্গিক করে তুললেন বলিউড গসিপের রাজা কামাল আর খান। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে আলিয়া রণবীরের বিয়ে নিয়ে সিদ্ধার্থ মালহোত্রাকে উপহাস করেছেন। তাঁর মূল কারণ বিটাউনের গসিপ মেগা বিয়ের জন্য় এখনও পর্যন্ত আমন্ত্রণ পাননি সিদ্ধার্থ মালহোত্রা। সোশ্যাল মিডিয়ায় তিনি বলেছেন, প্রিয় রণবীর আর আলিয়া, আপনারা যদি আপনাদের বিয়েতে বুধাওকে আমন্ত্রণ না করেন সেটি হবে অন্যায়। কারণ ওর তো কোনও দিনও বিয়ে হবে না। কিন্তু বেচারা বিয়ে তো হবে না। তাই বিয়ে দেখেই সাধ মেটাক। 

কামাল আর খান শুধু সিদ্ধার্থ মালহোত্রাকেই নয় সমলম খানকেও কটাক্ষ করেছেন আমন্ত্রণ না পাওয়ার জন্য। কাপুর পরিবারে কান পাতলে শোনা যাচ্ছে আলিয়া-রণবীরের বিয়েতে মাত্র ২৪ আমন্ত্রিত সদস্য থাকছে। যাদের অধিকাংশ পরিবারের সদস্য। ঘনিষ্ট বন্ধুদেরও তাঁরা নাকি নিমন্ত্রণ করেছেন। কিন্তু সেই তালিকায় নাকি নাম কাটা গিয়েছে সিদ্ধার্থ মালহোত্রা আর সলমন খানের। 

Share this article
click me!