উন্মুক্ত নাভি, বেরিয়ে রয়েছে স্তনের খাঁজ, প্রাক্তনের ইনস্টা-তে প্রিয়ঙ্কার শরীরী শিহরণ, VIRAL ছবি

  • সমুদ্রের নোনা জলে যেন জলপরী শুয়ে রয়েছে
  • পোশাকের ফাঁক দিয়ে বেরিয়ে  বক্ষ-বিভাজিকা
  • ইনস্টাগ্রামে তথাগত শেয়ার করেছেন প্রিয়াঙ্কারএই ছবি
  • অনাবৃত উরুর কালো পোশাকে লেন্সবন্দি প্রিয়াঙ্কা

Asianet News Bangla | Published : May 28, 2021 11:41 AM IST / Updated: May 28 2021, 05:15 PM IST

সমুদ্রের নোনা জলে যেন জলপরী শুয়ে রয়েছে। প্রিয়াঙ্কা সরকারের ছবি দেখে তেমনটাই মনে করছেন নেটিজেনরা। চারিদিকে বিস্তৃত অনন্ত জলরাশি তার মাঝেই স্বল্প পোশাকে শুয়ে রয়েছেন প্রিয়াঙ্কা।  খোলা চুলে এসে ধাক্কা মারছে ঢেউ। উন্মুক্ত নাভি, হাই থাই স্লিটে লাস্যময়ী প্রিয়াঙ্কার চোখ ক্যামেরাতেই।  কার লেন্সে বন্দি হলেন নায়িকা। এই উত্তরটা সকলেরই জানা। টলিউডের জনপ্রিয় ফটোগ্রাফার তথাগত ঘোষের ক্যামেরায় লেন্সবন্দি হচ্ছেন একের পর এক নায়িকা। সেখানে এবার ভেসে উঠল প্রিয়াঙ্কার ছবি।

 

 

অনাবৃত উরুর কালো পোশাকে লেন্সবন্দি প্রিয়াঙ্কা। নিজের ইনস্টাগ্রামে তথাগত শেয়ার করেছেন প্রিয়াঙ্কার লাস্যময়ী এই ছবি। যা দেখার জন্য ভিড় উপচে পড়েছে । পোশাকের ফাঁক দিয়ে বেরিয়ে  বক্ষ-বিভাজিকা। অনাবৃত দুই পা-এর মাঝখানে উঁকি মারছে ট্যাটু। সাগরের এই ছবিই এখন নেটদুনিয়ায় ভাইরাল। 

 

 

ইন্ডাস্ট্রিতে বহুদিন ধরেই তথাগত ঘোষ এবং প্রিয়ঙ্কাকে নিয়ে গুঞ্জন শোনা গেছে। যদিও প্রিয়াঙ্কা সাফ জানিয়েছেন তারা ভাল বন্ধু ছাড়া আর কিছু নন ।  যদি গুঞ্জনের কিছুদিনের পরই তাদের বিচ্ছেদের খবরও শোনা যায়। তেব সম্পর্ক নিয়ে মুখে কুলুপ দুজনেরই। তবে তথাগত ইনস্টা-তে প্রিয়াঙ্কা ধরা দিলেও প্রিয়াঙ্কার ইনস্টা-তে খুব একটা আনাগোনা নেই তথাগত। তবে হঠাৎ কেন প্রিয়ঙ্কার ছবি পোস্ট করছেন তথাগত। তবে কি পুরোনো সম্পর্ক ফের জোড়া লাগতে চলেছে। একাধিক প্রশ্নই তুলছেন নেটিজেনরা। বর্তমানে প্রিয়াঙ্কার থেকেও রাইমা সেনের সঙ্গে গাঢ় বন্ধুত্ব হয়েছ তথাগত। রাইমার ১০ টির মধ্যে ৫ টি এখন তথাগত তোলা। রাইমা ইনস্টা-তে তথাগত যে আধিপত্য বিস্তার করেছে তার প্রমাণও মিলেছে হাতেনাতে।

 

 

নিজের ছকভাঙা অভিনয়, এবং স্টাইল স্টেটমেন্ট-এ ইতিমধ্যেই নিজের এক আলাদা জগৎ তৈরি করে নিয়েছেন প্রিয়ঙ্কা সরকার। নিজের উষ্ণ আবেদনপূর্ণ একের পর এক ছবি দিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া মাত করে রেখেছেন তিনি। কখনও বিকিনি আবার কখনও ওয়েস্টার্ন সবেতেই সাবলীল প্রিয়ঙ্কা। প্রিয়াঙ্কা সরকার মানেই যেন উন্মাদনা। একের পর এক শরীরী আবেদনপূর্ণ ছবি পোস্ট করে রীতিমতো সবাইকে চমকে দিচ্ছেন প্রিয়াঙ্কা। একাধিক সিনেমায় অভিনয় করেও নিজের জায়গা পাঁকিয়ে নিয়েছেন প্রিয়াঙ্কা সরকার। 


 

Share this article
click me!