পৃথার জীবনের অঙ্কাটই বদলে দিল একটা বিজ্ঞাপন- 'পাত্রচাই', অন্তর্দ্বন্দ্ব-এ লুকিয়ে আসল রহস্য

  • ক্লিকের উপস্থাপনায় এবার অন্তর্দ্বন্দ্ব
  • নতুন ছকে বাঁধা গল্পের প্লট 
  • বিয়ের স্বপ্ন থেকে মৃত্যুপুরী 
  • রমরমিয়ে চলছে অন্তর্দ্বন্দ্ব

Jayita Chandra | Published : Jul 1, 2021 9:54 AM IST / Updated: Jul 02 2021, 08:30 AM IST


ক্লিক অরিজিনালসের এবার নতুন সংযোজন, অন্তর্দ্বন্দ্ব। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে বদলাতে থাকা জাবীন, সমাজ ও পরিস্থিতির শিকার প্রতিটা মুহূর্তে কেউ না কেউ হয়েই চলেছে। জীবনের সেই কঠিন অঙ্কই এখন পর্দার সমীকরণ হয়ে অধিকাংশ সময় ধরা দেয়। কোথাও লুকিয়ে রহস্যের গন্ধ, কোথাও আবার আদ্যপান্ত জুড়ে থাকা পারিবারিক মেলোড্রামা, অন্তর্দ্বন্দ্ব এবার কোন ছকে নয়া গল্প নিয়ে হাজির! জ্যঁর ভেঙে বলতে গেলে কিছুটা সাসপেন্সের গন্ধ থেকেই যায়। 

আরও পড়ুন- বিকিনি টপে বেরিয়ে এল পেট ভর্তি থলথলে চর্বি, অনাবৃত উরুতে সাগরপাড়ে আগুন জ্বালালেন ঋতুপর্ণা

আরও পড়ুন- আমির খানকে নগ্ন অবস্থায় ফ্রেমবন্দী করা, কতটা কঠিন ছিল খোলা আকাশের নিচে এই শ্যুট

মফস্বলের মেয়ে পৃথা, বাবা-মায়ের আদরের একমাত্র সন্তান, নিত্য পাত্রচাই বিজ্ঞাপন দেখে খুঁজে খুঁজে জামাই এনেছিলেন তাঁরা মেয়ের জন্য। চাকরি সূত্রে মেয়ে জামাইয়ের সঙ্গে চলে যায় ব্যাঙ্গালোর। তবে সেখানেই ঘটে ছন্দপতন। বিয়ের ছুটির ঠেলায় চাকরি গেল চলে। এবার উপায়, মনে মনে বেশ খুশি পৃথার মা বাবা, তাঁরা ডেকে পাঠালেন মেয়ে জামাইকে, সম্পত্তি রয়েছে যথেষ্ট, ভালো ভাবে থাকা যাবে, জামাই কাছে থেকে এবার একটা চাকরির চেষ্টা করুক। ব্যাস, এরপরই একে একে ভোল বদলের পালা। 

মৃত্যু যেন নিত্য অধ্যায়, বাবা, মা, এমন কি একটা সময়ের পর স্ত্রী পৃথাও মৃত্যুর কোলে ঢোলে পড়ে। সম্পত্তির মালিকানা এখন ঋদ্ধিমান অর্থাৎ জামাইয়ের হাতে, তবে সবটাই কি ছিল কাকতালিয়, নাকি মৃত্যুর সারির পেছনে লুকিয়ে অন্য কোনও রহস্য, এমনই ছকে গল্প বেঁধে ফেলেছেন মধুমিতা সরকার। পরিচালনায় রয়েছেন সন্দীপ সরকার। আর বিভিন্ন চরিত্রে অভিনয়ে রয়েছেন- জয় সেনগুপ্ত , মধুমিতা সরকার, চন্দন সেন, মিঠু চক্রবর্তী, বিশ্বজিৎ চক্রবর্তী প্রমুখেরা। নয়া আঙ্গিকের এই গল্পের প্লট বেশ নজর কাড়লেন এখন দেখার দর্শক মনে তা ঠিক কতটা জায়গা করে নিয়ে পারে। 
 

Share this article
click me!