রিল লাইফে 'দিদি-ভাই', রিয়েল লাইফে টলি পাড়ায় প্রেমের গুঞ্জন 'মিঠাই'-এর আদৃত-কৌশাম্বীর

নতুন প্রেমে (Love) পড়েছেন 'মিঠাই' (Mithai) ধারাবাহিকের নায়ক আদৃত রায় (Adrit Roy)। টেলি পাড়ায় শোনা যাচ্ছে তেমনই গুঞ্জন। আর যার প্রেমে হাবুডুবু খাচ্ছেন 'মিঠাই'-এর উচ্ছেবাবু তিনি রিল লাইফে আদৃতের 'দিদিয়া' কৌশাম্বি (Kaushambi Chakraborty)।
 

Asianet News Bangla | Published : Feb 9, 2022 8:13 PM IST / Updated: Feb 10 2022, 11:31 AM IST

জি বাংলার জনপ্রিয় সিরিয়ালগুলির মধ্যে উপরের সারিতে রয়েছে 'মিঠাই' (Mithai)।  সৌমিতৃষা 'মিঠাই'  ও 'উচ্ছেবাবু'-আদৃতের ছোট পর্দার দুষ্টু-মিষ্টি প্রেম কাহিনি 'সুপার হিট'। প্রিয় তারকাদের ব্যক্তিগত জীবন নিয়েও জানার কৌতুহল কম  নয় ফ্যানেদের। সোশ্যাল মিডিয়ার (Social Media)মাধ্যমে বর্তমানে টেলি তারকাদের দৈনন্দিন জীবনের অনেক ঘটনাই সামনে আসে। 'মিঠাই' ধারাবাহিকের নায়ক আদৃত রায়ের (Adrit Roy) মহিলা ফ্যান ফলোয়ার্স যথেষ্ট। ব্যক্তিগত জীবনে কার সঙ্গে সম্পর্কে রয়েছেন, কার সঙ্গে রোমান্স করছেন তা জানার জন্য উদগ্রীব ফ্যানেরা। জানা গিয়েছে নিজের প্রথম সম্পর্ক ভাঙার পর 'মিঠাই' ধারাবাহিকে  আদৃতের দিদির চরিত্রের অভিনেতা কৌশাম্বি  চক্রবর্তীর (Kaushambi Chakraborty) সঙ্গে প্রেম (Love)করছেন 'মিঠাই'-এর নায়ক।

টেলি পাড়ায় কান পাতলেই এখন  আদৃত রায় ও কৌশাম্বি চক্রবর্তীর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। তারা নাকি  চুটিয়ে রোমান্স করছেন এমন খবরও শোনা গিয়েছে। 'মিঠাই ' ধারাবাহিকে আদৃতের দিদির চরিত্রে অভিনয় করছেন কৌশাম্বি। ছোট পর্দায় কৌশাম্বিকে 'দিদিয়া' বলে ডাকেন  আদৃত। সূত্রের খবর, বেশ কয়েক মাস ধরেই দুজনের মধ্যে প্রেম চলছে। দুই অভিনেতা মুখে কিছু এখনও স্বীকার না করলেও টেলি পাড়ায় আলোচনা শুরু হয়ে গিয়োছে আদৃত-কৌশাম্বির প্রেম নিয়ে। 'মিঠাই' ধারাবাহিকে অভিনয় করার সূত্রেই একে অপরের সঙ্গে পরিচয় হয় দুজনের। সেখান থেকেই বন্ধুত্ব হয় ও তারপর ঘনিষ্ঠতা বাড়ে। তারপর শুরু হয় প্রেম পর্ব। কবে আদৃত রায় ও কৌশাম্বি চক্রবর্তী তাদের প্রেমের কথা সরকারিভাবে ঘোষণা করে এখন তার অপেক্ষায় সকলেই।

প্রসঙ্গত, কৌশাম্বির সঙ্গে প্রেম পর্ব শুরুর আগে সুপ্রিয়া মণ্ডলের সঙ্গে প্রেম ছিল আদৃত রায়ের। তাদের সম্পর্কের কথা সকলেই জানতেই। এমনকী বিয়ে পর্যন্ত ঠিক হয়ে গিয়েছিল দুজনের।  জানা গিয়েছে নভেম্বর অথবা ডিসেম্বরেই বিয়ে  পিঁড়িতে বসার কথা ছিল দুজনের।  কিন্তু অজানা কারণে আদৃত এবং তাঁর বহু বছরের প্রেমিকা সুপ্রিয়া মণ্ডলের বিয়ে ভেস্তে যায়। শুধু সম্পর্কও আর টেকেনি তাদের।  সুপ্রিয়া চলতি মাসের শুরুতেই অন্য এক পুরুষের সঙ্গে আংটি বদল করেন। খুব শীঘ্রই তাদের বিয়ে হওয়ার কথা। ফলে কী কারণে আদৃতের সঙ্গে সুপ্রিয়ার বিয়ে ও সম্পর্ক ভাঙল তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। সুপ্রিয়া জীবনে অন্য কারও প্রবেশ না আদৃতের নতুন করে প্রেমে পড়ার কারণেই ভাঙল সম্পর্ক। তা নিয়ে উঠছে প্রশ্ন। 

Share this article
click me!