Corona Negative Prosenjit : 'ভগবানের আশীর্বাদে আমি করোনা মুক্ত', কোভিড রিপোর্ট নেগেটিভ হতেই জানালেন প্রসেনজিৎ

করোনা থেকে অবশেষে মুক্তি পেলেন টলি অভিনেতা  প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়।  নিজের টুইটারে সেই খবর সকলের সঙ্গে শেয়ার করেছেন টলিপাড়ার প্রথমসারির অভিনেতা। সম্প্রতি টুইটারে কোভিড নেগেটিভ হওয়ার কথা জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। টুইটারে অভিনেতা লেখেন, ঈশ্বরের আশীর্বাদে আমি কোভিড মুক্ত।

Riya Das | Published : Jan 22, 2022 12:16 PM IST / Updated: Jan 22 2022, 08:45 PM IST

করোনা থেকে অবশেষে মুক্তি পেলেন টলি অভিনেতা  প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায় (Prosenjit Chatterjee tested Covid 19 Negative)।  নিজের টুইটারে সেই খবর সকলের সঙ্গে শেয়ার করেছেন টলিপাড়ার প্রথমসারির অভিনেতা। করোনায় আক্রান্ত হয়ে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় টুইটারে জানিয়েছিলেন, দুর্ভাগ্যজনক ভাবে আমি করোনায় আক্রান্ত। চিকিৎসকের সঙ্গে পরামর্শ নিয়ে বাড়িতেই নিভৃতবাসে রয়েছি। আশা করছি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠব। এবার করোনার রিপোর্ট নেগেটিভ হতেই তড়িঘড়ি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে এই খবর শেয়ার করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

সম্প্রতি টুইটারে কোভিড নেগেটিভ হওয়ার কথা জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ( Prosenjit Chatterjee )। টুইটারে অভিনেতা লেখেন, ঈশ্বরের আশীর্বাদে আমি কোভিড মুক্ত। প্রত্যেকের শুভকামনার জন্য অসংখ্য ধন্যবাদ। চিকিৎসক সপ্তর্ষির কাছে আমি কৃতজ্ঞ। চিকিৎশক শীলের কাছেও আমি কৃতজ্ঞ। এক বছর ধরে যখন, যেভাবে প্রয়োজন হয়েছে তিনি আমার পাশে থেকেছেন। প্রসেনজিতের করোনা মুক্ত হওয়ার খবর পেয়ে শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা।


দিনকয়েক আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন টলি অভিনেত্রী তথা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ( Prosenjit Chatterjee )  বোন পল্লবী চট্টোপাধ্যায়। করোনার হাত থেকে কেউই আর রক্ষা পাবেন না। প্রতিদিনই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। করোনার মৃদু উপসর্গ ছিল পল্লবীর শরীরে। যেমন মাথা ব্যথা, জ্বর, শারীরিক দুর্বলতা সব কিছুই ছিল পল্লবীর। চিকিৎসকের পরামর্শ মেনেই বাড়িতেই চলেছে চিকিৎসা। করোনা পরিস্থিতিতে সকলকে সাবধান থাকার পরামর্শ দিয়েছিলেন পল্লবী। তবে খুব শীঘ্রই করোনাকে জয় করে স্বাভাবিক জীবনে ফিরবেন বলে আশাবাদী পল্লবী। প্রাক্তন ফুটবলার-কোচ সুভাষ ভৌমিকের প্রয়াণে টুইটারে শোকপ্রকাশ করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। টুইটারে শোকপ্রকাশ করে প্রসেনজিৎ ( Prosenjit Chatterjee ) জানিয়েছেন, ভালো থেকো সুভাষ কাকু। খেলাধুলার প্রতি আপনার অনুরাগ এবং  অপরিসীম অবদান স্মরণীয় হয়ে থাকবে।

 

আরও পড়ুন-Bangla News Entertainment Samantha : নাগার সঙ্গে ডিভোর্সের যন্ত্রণা ভুলতেই কি এই পথ বেছে নিলেন সামান্থা, ভালবাসা উজাড় ভক্তদের

আরও পড়ুন-Rishi-Neetu Wedding Anniversary: হাসিমুখে একফ্রেমে, ৪২ তম বিবাহবার্ষিকীতে স্বামী ঋষি কাপুরকে স্মরণ নীতুর

আরও পড়ুন-Priyanka Chopra: সারোগেসিতে প্রিয়ঙ্কার কোলে এল কন্যাসন্তান, শুভেচ্ছার ঢল বলি তারকাদের

 

করোনা ভাইরাস নিয়ে ত্রাহি ত্রাহি রব চারিদিকে। নতুন বছর পড়তে না পড়তেই টলিউডে জাঁকিয়ে বসেছে করোনা ভাইরাস (corona Virus)। একের পর এক তারকা এবং তাদের গোটা পরিবারকে কাবু করছে করোনা ভাইরাস।  কলকাতা ফের চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস। কলকাতায় করোনার বাড়বাড়ন্ত যেভাবে বাড়ছে তাতে অবস্থা খুবই শোচনীয়। গোটা টলিপাড়াকে যেন গ্রাস করেছে করোনা ভাইরাস। একের পর এক তারকারা আক্রান্ত হচ্ছেন করোনা ভাইরাসে।তৃতীয় ঢেউ চলে এসেছে। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। সাধারণ মানুষ থেকে একাধিক তারকারা করোনায় আক্রান্ত। ইতিমধ্যেই টলিপাড়ায় করোনায় আক্রান্তর তালিকা ক্রমশ বাড়ছে। তবে যারা করোনায় আক্রান্ত হয়েছিলেন তারা অনেকেই সুস্থতার পথে।

 

Share this article
click me!