বিয়ের পিঁড়িতে ঋতুপর্ণা-প্রসেনজিৎ, ভ্যালেন্টাইন্স ডে-তে 'শুভবিবাহ'-র ঘোষণা করতেই শোরগোল

ভ্যালেন্টাইন্স ডে-র দিনেই সুখবর টলিপাড়ায়। ফের বিয়ের সানাই বাজতে চলেছে টলিউডে। তবে এ যেমন তেমন বিয়ে, এবার টলি সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে গাটছড়া বাঁধছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। খবরটা শুনে অনেকের চোখ কপালে উঠলেও এটাই সত্যি। ভ্যালেন্টাইন্স ডে-র দিন সকাল সকালই বিয়ের আমন্ত্রণ পত্র প্রকাশ্যে আনলেন স্বয়ং বর প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। যা দেখা মাত্রই চক্ষু ছানাবড়া নেটিজেনরা।
 

Riya Das | Published : Feb 14, 2022 8:16 AM IST / Updated: Feb 14 2022, 05:43 PM IST

আকাশে, বাতাসে , চারিদিকে শুধু প্রেম প্রেম রব।  ফেব্রুয়ারি মাস পড়তে না পড়তেই শহরজুড়ে প্রেমের মরশুম। কয়েকদিন আগে থেকেই শুরু হয়ে গেছে ভালবাসার দিন উদযাপন। বাঙালির ভ্যালেন্টাইন শুরু হয় সরস্বতী পুজো দিয়ে আর শেষ হয় ভ্যালেন্টাইন ডে দিয়ে। সরস্বতী পুজোর দিন থেকেই শুরু হয়ে যায় ভ্যালেন্টাইন -এর  (Valentine Day) আমেজ। ভ্যালেন্টাইন্স ডে-র দিনেই সুখবর টলিপাড়ায়। ফের বিয়ের সানাই বাজতে চলেছে টলিউডে। তবে এ যেমন তেমন বিয়ে, এবার টলি সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit  Chatterjee)  সঙ্গে গাটছড়া বাঁধছেন ঋতুপর্ণা সেনগুপ্ত  (Rituparna Sengupta)। খবরটা শুনে অনেকের চোখ কপালে উঠলেও এটাই সত্যি। ভ্যালেন্টাইন্স ডে-র র  (Valentine Day) দিন সকাল সকালই বিয়ের আমন্ত্রণ পত্র প্রকাশ্যে আনলেন স্বয়ং বর প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। যা দেখা মাত্রই চক্ষু ছানাবড়া নেটিজেনরা।

ভালবাসা দিবসের দিনই সাড়ম্বরে বিয়ের ঘোষণা সারলেন টলিপাড়ার সুপারস্টার (Prosenjit  Chatterjee)  । সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় বিয়ের নিমন্ত্রণপত্র শেয়ার করলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।  পাশপাশি ক্যাপশনে লিখলেন, সকলের নিমন্ত্রণ রইল। সপরিবারে আপনাদের উপস্থিতি একান্ত কাম্য। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ভিডিও।

 

 

ভ্যালেন্টাইন্স ডে-রর  (Valentine Day)  দিন বিয়ের ডিজিট্যাল কার্ড (Wedding Card) পোস্ট করেছেন টলি সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit  Chatterjee)   । যেখানে লেখা রয়েছে, সবিনয় নিবেদন, মহাশয়, মহাশয়া বিগত তিন দশকেরও বেশি সময় ধরে আমরা একসঙ্গে স্ক্রিন শেয়ার করার পরে নতুনভাবে আপনাদের সামনে আসতে চলেছি। প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা। সমস্ত গুরুজনদের আশীর্বাদ আর ভালবাসা নিয়ে আগামীদিনের পথচলা শুরু করতে চাই। পাকা দেখা থেকে বিয়ের পুরো দায়িত্ব সামলাচ্ছেন সম্রাট শর্মা ও তার টিম হাট্টিমাটিম। এবং বিয়ের ঘটকালির দায়িত্বে রয়েছেন পল্লবী চট্টোপাধ্যায়। এবং তত্ত্বাবধানে রয়েছেন মোহর ও শর্মিষ্ঠা। ডিজিটাল নিমন্ত্রণ পত্রের জন্য ত্রুটি মার্জনীয়। বিনীত ও বিনীতা (Prosenjit  Chatterjee)   প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত  (Rituparna Sengupta) । এখানেই শেষ নয়, বিয়ে সংক্রান্ত যে কোন তথ্যের জন্য কোনরকম লজ্জা না পেয়ে ফোন করুন মোহর ও শর্মিষ্ঠাকে। 

 

আরও পড়ুন-অ্যাংজাইটি অ্যাটাক হলে কী করেন মিমি, মানসিক স্বাস্থ্য নিয়ে অকপট সাংসদ-অভিনেত্রী

আরও পড়ুন-পরনে স্লিপ ড্রেস, হাতে শাখা-পলা, হানিমুনে গিয়ে শরীরী নেশায় আগুন জ্বালালেন নববধূ মৌনি

আরও পড়ুন-জাপটে ধরে ঘনিষ্ঠ আলিঙ্গন, ভ্যালেন্টাইন্স ডে-তে মালাইকাকে আদুরে চুম্বনে ভরালেন অর্জুন

 

প্রসেনজিতের (Prosenjit  Chatterjee)   পোস্ট করা ডিজিটাল কার্ড দেখে সকলেরই চোখ কপালে। প্রেমদিবসের দিন বুম্বা দার থেকে অভিনব সারপ্রাইজ পেয়ে রীতিমতো আপ্লুত অনুরাগীরা।  প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ম্যানেজার হলেন মোহর। এবং দীর্ঘদিন ধরে ঋতুপর্ণা সেনগুপ্তর  (Rituparna Sengupta) টিমের সঙ্গে যুক্ত রয়েছেন শর্মিষ্ঠা মুখোপাধ্যায়। অন্যদিকে বিয়ের ঘটকালি করছেন (Prosenjit  Chatterjee)   বুম্বাদার বোন পল্লবী চট্টোপাধ্যায়। সেটাও খোলসা করে জানিয়েছেন স্বয়ং প্রসেনজিৎ। তবে আসল বিষয়টা কী তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। সূত্র থেকে জানা যাচ্ছে রূপোলি পর্দায় ফের একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন 'প্রাক্তন' জুটি। নিজেদের আপকামিং ছবির ঘোষণাই অভিনব পদ্ধতিতে ঘোষণা করলেন অভিনেতা। ছবির পরিচালক সম্রাট শর্মা। তবে ছবির বিষয় নিয়ে কিংবা ছবির শুটিং ডেট নিয়ে কেউই মুখ খোলেননি, আপতত বিয়ের দিনক্ষণ নিয়ে মুখে কুলুপ এঁটেছেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। 'প্রাক্তন' ছবি দিয়েই প্রায় দেড় দশক বাদে বড়পর্দায় কামব্যাক করেছিল টলিপাড়ার এই হিট জুটি।  এবার প্রেমদিবসে বিয়ের ঘোষণা সেরে সকলকে চমকে দিয়েছেন 'প্রাক্তন' জুটি। আপতত প্রসেনজিৎ ও ঋতুপর্ণার বিয়ে নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনার পারদ তুঙ্গে।


 

 

Read more Articles on
Share this article
click me!