অঙ্কুশের জন্মদিনে আদুরে চুম্বন, ভ্যালেন্টাইন্স ডে-তে ভালবাসা মাখা পোস্ট ঐন্দ্রিলার

 ভ্যালেন্টাইন্স ডে-র দিনটা যেন একটু বেশি স্পেশ্যাল অঙ্কুশ ও ঐন্দ্রিলার। কারণটা সকলেই জানা। টলি অভিনেতা অঙ্কুশের আজ জন্মদিন। ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। জোড়া সেলিব্রেশনে মত্ত টলিপাড়ার এই হট কাপল। প্রেমিক অঙ্কুশের জন্মদিনে মধ্যরাতে শুরু হয়ে গিয়েছে সেলিব্রেশন। সম্প্রতি  নিজের সোশ্যাল মিডিয়ায় ভালবাসা মাখানো পোস্ট শেয়ার করেছেন ঐন্দ্রিলা সেন। প্রেমিকের জন্মদিনেই ভালবাসা উজাড় করে দিয়ে পোস্টে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ঐন্দ্রিলা। টলি নায়িকার পোস্টেই অঙ্কুশকে শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনদের একাংশ। ঝড়ের গতিতে পোস্ট ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Riya Das | Published : Feb 14, 2022 7:24 AM IST / Updated: Feb 14 2022, 05:43 PM IST

বাঙালির ভ্যালেন্টাইন শুরু হয় সরস্বতী পুজো দিয়ে আর শেষ হয় ভ্যালেন্টাইন ডে দিয়ে। সরস্বতী পুজোর দিন থেকেই শুরু হয়ে যায় ভ্যালেন্টাইন -এর আমেজ। আজ হল ১৮ ফেব্রুয়ারি, অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডে। । আকাশে, বাতাসে , চারিদিকে শুধু প্রেম প্রেম রব।  ফেব্রুয়ারি মাস পড়তে না পড়তেই শহরজুড়ে প্রেমের মরশুম।  ভ্যালেন্টাইন্স ডে-র দিনটা যেন একটু বেশি স্পেশ্যাল (Ankush Hazra) অঙ্কুশ ও ঐন্দ্রিলার (Oindrila Sen)। কারণটা সকলেই জানা। টলি অভিনেতা অঙ্কুশের (Ankush Hazra Birthday) আজ জন্মদিন। ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। জোড়া সেলিব্রেশনে মত্ত টলিপাড়ার এই হট কাপল। 

প্রেমিক অঙ্কুশের জন্মদিনে মধ্যরাতে শুরু হয়ে গিয়েছে সেলিব্রেশন  (Ankush Hazra Birthday)  । সম্প্রতি  নিজের সোশ্যাল মিডিয়ায় ভালবাসা মাখানো পোস্ট শেয়ার করেছেন ঐন্দ্রিলা সেন (Oindrila Sen) । প্রেমিকের জন্মদিনেই ভালবাসা উজাড় করে দিয়ে পোস্টে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ঐন্দ্রিলা (Oindrila Sen) । টলি নায়িকার পোস্টেই অঙ্কুশকে শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনদের একাংশ। ঝড়ের গতিতে পোস্ট ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Latest Videos

 

 

আরও পড়ুন-অ্যাংজাইটি অ্যাটাক হলে কী করেন মিমি, মানসিক স্বাস্থ্য নিয়ে অকপট সাংসদ-অভিনেত্রী

আরও পড়ুন-পরনে স্লিপ ড্রেস, হাতে শাখা-পলা, হানিমুনে গিয়ে শরীরী নেশায় আগুন জ্বালালেন নববধূ মৌনি

আরও পড়ুন-জাপটে ধরে ঘনিষ্ঠ আলিঙ্গন, ভ্যালেন্টাইন্স ডে-তে মালাইকাকে আদুরে চুম্বনে ভরালেন অর্জুন

 

ঐন্দ্রিলার পোস্টে দেখা যাচ্ছে, হলুদ ও কালো বেলুন দিয়ে সাজানো, দেওয়াল জুড়ে ফেস্টুন, তার পিছনে লেখা হ্যাপি বার্থ ডে অঙ্কুশ। বার্থ ডে বয় অঙ্কুশকে জড়িয়ে ধরে আদরে ভরিয়ে দিয়েছেন ঐন্দ্রিলা। প্রেমিকার কপালে আদুকে চুমু দিয়েছেন অভিনেতা অঙ্কুশ (Ankush Hazra Birthday)  । ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, 'শুভ জন্মদিন আমার জীবনের সেই মানুষটাকে যে চিরকালের জন্য আমার হৃদয় অধিকার করে রেখেছে। যতটা সম্ভব, ততটাই ভাল কাটুক জন্মদিন। তুমি আমার কাছে হিরোর মতো অঙ্কুশ'। অঙ্কুশ-ঐন্দ্রিলার (Oindrila Sen) ছবিতে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। তাদের সম্পর্কের রসায়ন কতটা গাঢ় তা তাদের সোশ্যাল মিডিয়া পিডিএ-তে চোখ রাখলেই স্পষ্ট ধরা পড়ে। টলিপাড়ার রোম্যান্টিক জুটি বলতে গেলেই অঙ্কুশ-ঐন্দ্রিলা রয়েছেন প্রথম সারিতে। কোনও রাখঢাক না করেই একে অপরকে  প্রেম নিবেদন করে থাকেন এই যুগল।  লাভ লাইভ নিয়ে বরাবরই ভীষণ খোলামেলা ঐন্দ্রিলা ও অঙ্কুশ। প্রায় ১০ বছরেরও বেশি সময় ধরে অঙ্কুশের সঙ্গে রিলেশনে রয়েছেন ঐন্দ্রিলা সেন। নতুন বছর ২০২২ যেন দারুণ কাটছে অঙ্কুশের। এককথায় বলতে গেলে বৃহস্পতি একেবারে তুঙ্গে অভিনেতার। 

সূত্র থেকে জানা গেছে, ২০২২ সালে একগুচ্ছ ছবির কাজ রয়েছে অঙ্কুশের (Ankush Hazra Birthday) ঝুলিতে। তবে এক কিংবা দুই নয় শোনা যাচ্ছে, তিন-চারটে ছবির কাজ রয়েছে অঙ্কুশের। এবং বেশ কয়েকটি ছবির শিডিউল নিয়ে এবার লন্ডনে পাড়ি দিচ্ছেন অভিনেতা। তবে এবারে সফর সঙ্গীও ঐন্দ্রিলা (Oindrila Sen)।। প্রেমিককে যে এক মুহূর্ত একা থাকতে দিতে চান না ঐন্দ্রিলা তা সকলেরই জানা। সূত্র থেকে জানা গেছে, আপকামিং আরও কয়েকটি ছবিতে অঙ্কুশের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অঙ্কুশ। তার মধ্যে পরিচালক সায়ন্তন ঘোষালের একটি ছবি রয়েছে। অন্যদিকে রাজ চন্দ পরিচালিত অন্য আরও একটি ছবির জন্যও লন্ডনে পাড়ি দিচ্ছেন অভিনেতা। সূত্র থেকে জানা গেছে সায়ন্তন ঘোষাল পরিচালিত ছবির নাম এখনও ঠিক হয়নি।  অন্যদিকে  কলকাতা ওয়েডস লন্ডন ছবিতে অঙ্কুশের বিপরীতে দেখা যাবে  ঐন্দ্রিলা সেন। তবে চলতি বছরে বেশ কয়েকটি ছবিতেই একসঙ্গে দেখা যাবে অঙ্কুশ ও ঐন্দ্রিলাকে। নতুন বছরের শুরুতেই বেশ ভাল সময় কাটাতে চলেছেন অঙ্কুশ, আর সফর সঙ্গী ঐন্দ্রিলা থাকায় তা যেন আরও বেশ জমজমাট হয়ে উঠবে। বেশ কয়েকমাস বিদেশেই থাকবেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। এই খবর জানাজানি হতেই কেউ কেউ আবার বিয়ের জল্পনাকে উস্কে দিয়েছেন।টলিপাড়ায় বিয়ের মরশুম চলছে। সকলের মনের মানুষের সঙ্গে গাটছড়া বাঁধছেন। সেই তালিকায় রয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। নতুন বছরে কি তবে গাটছড়া বাঁধতে চলেছেন এই যুগল। সোশ্যাল মিডিয়াতে সবসময়েই চর্চায় রয়েছেন অঙ্কুশ- ঐন্দ্রিলা।

Share this article
click me!

Latest Videos

ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
'ডাক্তারদের নয়, দুর্নীতিগ্রস্থদের নিরাপত্তা নিয়ে ব্যাস্ত এই সরকার' Subarna Goswami | RG Kar Protest
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন