দেখুনতো চিনতে পারেন কিনা, স্কুল জীবনের ছবি দিয়ে নস্ট্যালজিক অনিল কাপুর

সোশ্যাল মিডিয়ায় রীতিমত সক্রিয় অনিল কাপুর। তিনি নিজের ব্যক্তিগত ও কাজের জীবনের একাধিক ছবি শেয়ার করে নেন নেটিজেন ও অনুগামীদের সঙ্গে। 

Web Desk - ANB | Published : Feb 13, 2022 9:30 PM IST

নিজের স্কুল জীবনের (School Life) একটি ছবি সোশ্যাল মিডিয়ায় (Social Media) পোস্ট করে রীতিমত নস্ট্যালজিক অনিল কাপুর (Anil Kapoor)। একই সঙ্গে নেটিজেন বা তাঁর অনুাগামীদের কাছে একটি প্রশ্নও ছুঁড়ে দেন বলিউডের স্টার অনিল কাপুর। স্কুলের বন্ধু ও শিক্ষিকার সঙ্গে একটি গ্রুপ ফোটো শেয়ার  করে অনিল কাপুর জিজ্ঞাসা করেছেন, তাঁকে কী চিনতে পাচ্ছেন দর্শকরা। 

সোশ্যাল মিডিয়ায় রীতিমত সক্রিয় অনিল কাপুর। তিনি নিজের ব্যক্তিগত ও কাজের জীবনের একাধিক ছবি শেয়ার করে নেন নেটিজেন ও অনুগামীদের সঙ্গে। আপনিও দেখে নিন অনিল কাপুরের স্কুলের ছবি। দেখুন অবিনেতাকে চিনতে পারেন কিনা।

 

 

তবে অনিল কপুরের এই পোস্টের উত্তরও দিয়েছেন এক নেটিজেন। তিনি বলেছেন, ছবিটিতে তৃতীয় সারিতে রয়েছেন অনিল। বাম দিক থেকে ১২তম ছাত্রই হলেন বলি স্টার।  ১৯৭৯ সালে  উমেশ মেহরার হামারে তুমারে ছবি দিয়ে অভিনয় জীবন শুরু। ১৯৮০ সালে এটি তেলেগু ছবি অভিনয় করেছিলেন। তবে বলিউড তাঁকে ফিরিয়ে দেয়নি। তেজাব, বেটার একের পর হিট ছবি রয়েছে তার ঝুলিতে। অন্যদিকে ঈশ্বরের মত ছবি করে চলচ্চিত্র সমালোচকের নজরও কেড়েছেন অনিল কাপুর। একটি সময় রীতিমত জনপ্রিয় ছিলেন তিনি। বর্তমানে ক্যারেক্টর অভিনেতা হিসেবেই যথেষ্ট সাবলীল অনিল কাপুর। মাধুরী দীক্ষিত, জুহি চাওলা, শ্রীদেবীর বিপরীত চুটিয়ে অভিনয় করেছেন তিনি। পদ্মিনী কোলাপুরী, নীলমের বিপরীতেও তাঁকে দেখা গিয়েছে একাধিকবার। 

সম্প্রতি  অনিল কাপুর টুইটার হ্যান্ডেল থেকে নিজের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। তাঁরে শ্রীলঙ্কার সমুদ্র সৈকতে ছুটি কাটাতে দেখা গেছে। হাঁটা, স্কুকার খেলা- বেশ কয়েকটি পোজে তিনি ধরা দিয়েছেন। 

প্রবাসী তিব্বতিদের ওপর নজর চিনের, স্পাইওয়ারের মাধ্যমে আড়ি পাতছে বেজিং

'ঘুষকাণ্ডের ভিডিও', গোয়া ভোটের আগে আস্বস্তি বাড়াল আপ আর তৃণমূলের

পিতৃপরিচয়ের পর আধুনিক জিন্না, রাহুলের সমালোচনায় সরব হেমন্ত বিশ্বশর্মা

Share this article
click me!