ছুটির মেজাজে রচনা, মহিলা গ্যাং-এর সঙ্গে সুন্দরবন ভ্রমণ, একাধিক ছবিতে ভাইরাল বং ডিভা

  • ছুটির মেজাজে রচনা বন্দ্যোপাধ্যায়
  • গার্লস গ্যাং-এর ডেস্টিনেশন সুন্দরবন 
  • একের পর এক ছবি শেয়ার করলেন ট্রিপ থেকে 
  • প্রজাতন্ত্র দিবসে সেখান থেকেই চলবে সেলিব্রেশন 

Jayita Chandra | Published : Jan 27, 2021 11:25 AM IST

ছুটির মেজাজে রচনা বন্দ্যোপাধ্যায়। ছোট্ট ট্রিপে এবার গা ভাসালে অভিনেত্রী। ডেস্টিনেশন সুন্দরবন। নিউ নরমালে সকলেই ধীরে ধীরে ছন্দে ফিরছেন। সেই তালিকাতে নাম লিখিয়েছেন অনেকেই। সেলেব থেকে শুরু করে সাধারণ মানুষ। সকলেই কাছে পিঠে বা দূরে কোথাও সতর্কতা মেনেই পা বাড়িয়েছে এক ঘেয়ে জীবন থেকে খানিক স্বস্তির জন্য। দীর্ঘদিন ঘরে বন্দি ছিলেন সকলেই। 

আরও পড়ুন- অন্ধকার ঘরে একে অপরের সঙ্গে ঘনিষ্ঠতায় মজে দামিনী-অভিমণ্যু, ফের ভাইরাল শ্রাবন্তীর ছেলে

 

পরিস্থিতি স্বাভাবিক হতেই দিদি নম্বর ওয়ানের শ্যুটিং সেটে ফেরেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। বেশ কিছুদিন শ্যুটিং এগিয়ে চলার পর এবার খানিক ছুটির মেজাজে গা ভাসালেন রচনা বন্দ্যোপাধ্যায়।  পরিজনদের সঙ্গে বেড়িয়ে পড়লেন রয়্যাল বেঙ্গল টাইগার দর্শণে। বেশ কিছুদিন ধরেই সুন্দরবনে দেখা মিলছে বাঘের। তাই বাড়ছে পর্যটকদের সংখ্যাও। নৌকা ভ্রমণ থেকে শুরু করে জঙ্গল ক্যাম্পে রাত্রী যাপন। 

 

 

নৌকাবিহার থেকে শুরু করে পতাকা নিয়ে প্রজাতন্ত্র দিবস পালন, সবই করলেন রচনা বন্দ্যোপাধ্যায়। সকলের সঙ্গে একাধিক ছবি তুলে শেয়ার করলেন তিনি। পিকনিক মুডে ছোট ভ্যাকেশনে ভাইরাল রচনা। সকলের সঙ্গেই হুল্লোরে মেতে কাটছে ভ্যাকেশন। সোশ্যাল মিডিয়ার পাতায় একের পর এক ছবি নজর কাড়ল ভক্তমহলের। প্রজাতন্ত্র দিবসের ছুটি এভাবেই সেলিব্রেট করছেন রচনা। 

Share this article
click me!