উরু বার করে উদ্দাম নাচে মত্ত দেবলীনা, নতুন বউ-এর ভোলবদলে চোখ কপালে সাইবারবাসীর

  • নয়া ভিডিও পোস্ট করে ঝড় তুললেন দেবলীনা কুমার
  • ডেনিম জিন্সের শর্ট স্কার্টে উরু বার করে উদ্দাম নাচ ব্যস্ত দেবলীনা
  • ম্যায় হুঁ না ছবির গানে নেচে তাক লাগালেন অভিনেত্রী
  • দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিও

Asianet News Bangla | Published : Jan 27, 2021 7:03 AM IST / Updated: Jan 27 2021, 12:47 PM IST

দীর্ঘদিনের সম্পর্কের পরিণতি। গত ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েছেন গৌরব-দেবলীনা। জমকালে চোখধাঁধানো বিয়ের আসরের পর দেওরের বিয়েতে নজর কেড়েছেন রঙ্গবতী গার্ল দেবলীনা। বিয়ের রেশ কাটতেই  নয়া ভিডিও পোস্ট করে ঝড় তুললেন দেবলীনা কুমার। নিজের সোশ্যাল হ্যান্ডেলেই নয়া চমক দিয়েছেন অভিনেত্রী। 

 

 

আরও পড়ুন-ছোট্ট ইউভানকে উপরে তুলে এ কী করছেন শুভশ্রী, ঝড়ের গতিতে ভাইরাল আদুরে ভিডিও...

 

কখনও নাচ তো কখনও শরীরচর্চা কোনও না কোনওভাবেই  নিজেকে নিয়ে সর্বদা ব্যস্ত দেবলীনা। সম্প্রতি রঙ্গবতী গার্ল-এর একটি নাচের  ভিডিও প্রকাশ্যে এসেছে। যা মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ফিটনেস ফ্রিক অভিনেত্রীর ভিডিও দেখে সকলেই খুশি।


ছুটির দিন মানেই  যা ইচ্ছে তাই করতে হয়, আর তেমনটাই ইঙ্গিত দিলেন দেবলীনা। ডেনিম জিন্সের শর্ট  স্কার্টে উরু বার করে উদ্দাম নাচ ব্যস্ত দেবলীনা। প্রকৃতির মাঝে প্রাণ খুলে ম্যায় হুঁ না ছবির গানে নেচে তাক লাগালেন অভিনেত্রী। দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিও। দীর্ঘ তিন বছরের প্রেম পূর্ণতা পেল।  বৈদিক রীতি মেনে সাতপাকে বাঁধা পড়েছেন গৌরব-দেবলীনা। টলিউডে বহু প্রতীক্ষিত বিয়ের আসরও বসেছিল ঘনিষ্ঠ লোকজনের উপস্থিতিতে।  গ্র্যান্ডরিসেপশন, সঙ্গীতের অনুষ্ঠান,  জমজমাট আসর সমস্ত কিছু শেষ করেই লাইট-ক্যামেরা-অ্যাকশন-শহুরে কোলাহল সব ফেলে পাড়ি দিয়েছিলেন পাহাড়ের কোলে। দার্জিলিং-এ হানিমুনে উড়ে গিয়েছিলেন নবদম্পত্তি গৌরব-দেবলীনা। কনকনে হাড়হিম করা ঠান্ডায় শৈলশহর দার্জিলিংয়ে কোয়ালিটি টাইমে নিজেদের ফ্রেমবন্দি করেছেন টলিপাড়ার এই হট কাপল।  

 

Share this article
click me!