Christmas Celebration : ফেস্টিভ মুডে ঋতাভরী, কাদের সঙ্গে ক্রিসমাস সেলিব্রেশন করলেন টলি নায়িকা

প্রতিবছরের মতোই  ক্রিসমাস সেলিব্রেশনে মেতে উঠেছেন টলিপাড়ার অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। কিন্তু কাদের সঙ্গে ক্রিসমাস সেলিব্রেশন করছেন তা জানার জন্য মুখিয়ে রয়েছে অনুরাগীরা। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় প্রি-ক্রিসমাস সেলিব্রেশনের ঝলক শেয়ার করেছেন ঋতাভরী। যেখানে একঝাঁক শিশুর মাঝখানেই দেখা মিলল টলিপাড়ার হট ডিভা ঋতাভরী চক্রবর্তীর। কালো পোশাক, কালো বুট, কালো সানগ্লাসে পুরো ব্ল্যাক বিউটি লুকে ধরা দিলেন ঋতাভরী।

Riya Das | Published : Dec 24, 2021 9:43 AM IST / Updated: Dec 25 2021, 08:46 AM IST

রাত পোহালেই বাঙালির প্রিয় ক্রিসমাস উৎসব। বর্ষশেষের এই উৎসবের জন্য মুখিয়ে থাকে ছোট থেকে বড় সকলেই। আলোর রোশনাইয়ে সেজে উঠেছে গোটা শহর।  গোটা একসপ্তাহ ধরে চলবে এই উৎসব। তারপরেই পুরোনো বছরকে বিদায় জানিয়ে নতুনকে আগমনের পালা। আর মাত্র কয়েক ঘন্টা তারপই বড়দিন সেলিব্রেট  করার আনন্দে মেতে উঠবে ছোট থেকে বড় সকলেই। করোনা আবহে উৎসবের রং ফিকে হলেও শুরু হয়ে গিয়েছে ক্রিসমাসের প্রস্তুতি।  প্রতিবছরের মতোই  ক্রিসমাস সেলিব্রেশনে মেতে উঠেছেন টলিপাড়ার অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। কিন্তু কাদের সঙ্গে ক্রিসমাস সেলিব্রেশন করছেন তা জানার জন্য মুখিয়ে রয়েছে অনুরাগীরা।

 

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় প্রি-ক্রিসমাস সেলিব্রেশনের ঝলক শেয়ার করেছেন ঋতাভরী। যেখানে একঝাঁক শিশুর মাঝখানেই দেখা মিলল টলিপাড়ার হট ডিভা ঋতাভরী চক্রবর্তীর। কালো পোশাক, কালো বুট, কালো সানগ্লাসে পুরো ব্ল্যাক বিউটি লুকে ধরা দিলেন ঋতাভরী। সান্তা  থেকে ক্রিসমাস ট্রি , ক্রিসমাস কেক, খেলনা-রকমারি গিফট সবকিছু রয়েছে সেখানে।  রঙিন কাগজে মোড়া উপহারের বাক্স নিয়ে বড়দিনের আগের দিন পৌঁছে গেছেন 'আইডিয়াল স্কুল ফর দ্য ডেফ'-এর পড়ুয়াদের কাছে। তবে সান্তার মতো লাল জামা,কিংবা সান্তার টুপি না থাকলেও 'আইডিয়াল স্কুল ফর দ্য ডেফ'-এর পড়ুয়াদের কাছে ঋতাভরীই হল আসল সান্তাক্লজ। প্রতিবারের মতো এবারও সকলকে নিয়ে প্রি-ক্রিসমাস সেলিব্রেশনে মেতে উঠলেন ঋতাভরী।

 

 

 নিজের সোশ্যাল মিডিয়াতেই প্রি-ক্রিসমাসের ভিডিও শেয়ার করেছেন ঋতাভরী। ভিডিওতে দেখা যাচ্ছে হলুদ রঙের বিগ সাইজের মিকি মাউজের সঙ্গে বেশ তালে তাল মিলিয়ে নাচ করছেন ঋতাভরী। কালো শর্ট ড্রেসে ক্রিসমাসে বাজিমাত করেছেন ঋতাভরী। 'আইডিয়াল স্কুল ফর দ্য ডেফ'-এর  সমস্ত কচিকাচাদের সঙ্গে একের পর এক ছবিতে ক্লিকও করেছেন নায়িকা । প্রতিবছর যেন সকলেই এই দিনটার জন্য মুখিয়ে থাকে। আর তাদের মনের কথা বুঝে সকলের জন্য উপহার, কেক, চকোলেট, বেলুন, টুপি নিয়ে হাজির হন ঋতাভরী। রুপোলি ঘন্টা, রঙিন বলে সেজে উঠেছে ক্রিসমাস ট্রি।

 

 

আরও পড়ুন-BIG NEWS : বড়সড় বিপাকে জ্যাকলিন -নোরা, সুকেশের দেওয়া কোটি কোটি টাকার উপহার বাজোয়াপ্ত করবে ইডি

আরও পড়ুন-Sushmita : বয়স লুকিয়েও প্রেমিকাকে আগলাতে পারলেন না রহমান, একাধিক ব্রেক আপের পরও আপসে নারাজ সুস্মিতা

আরও পড়ুন-Deepika Padukone : পোশাক ঠেলে বেরিয়ে আসছে সুডৌল স্তনযুগল, দীপিকার হট ক্লিভেজে বুদ ভক্তরা

 

সকলের হাতে উপহার তুলে দিয়েছেন ঋতাভরী। আর এই উপহার পেয়েই  ছোট ছোট খুদেদের হাসিমুখটাই যেন সবচেয়ে বড় তৃপ্তি। মূক-বধির বাচ্চাদের মুখের মলিন হাসিই যেন সবচেয়ে বড় পাওনা সকলের। একেই বলে ক্রিসমাস মুড। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায়  ক্রিসমাসের রঙিন সাজে নজর কেড়েছেন অভিনেত্রী। ক্রিসমাস সেলিব্রেশনে তিনি যে রেডি তা যেন তার ছবিই বলে দিচ্ছে। মুহূর্তের মধ্যে নেটিজেনদের নজর কেড়েছে ঋতাভরীর এই হট লুকস। টলি ইন্ডাস্ট্রির অবেদনময়ী প্রথম সারির অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। একের পর এক সাড়া জাগানো ছবি দিয়ে রাতের ঘুম কাড়ছেন এই বঙ্গ ললনা।  সোশ্যাল মিডিয়ায় কীভাবে ফ্যানেদের মাতিয়ে রাখতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত ঋতাভরী। টেলি ধারাবাহিক 'ওগো বধূ সুন্দরী'র মিষ্টি মেয়েটি আজ নেটদুনিয়ার হটকেক। 

Share this article
click me!