19


রাত পোহালেই বাঙালির প্রিয় ক্রিসমাস উৎসব। বর্ষশেষের এই উৎসবের জন্য মুখিয়ে থাকে ছোট থেকে বড় সকলেই। আলোর রোশনাইয়ে সেজে উঠেছে গোটা শহর।  গোটা একসপ্তাহ ধরে চলবে এই উৎসব। তারপরেই পুরোনো বছরকে বিদায় জানিয়ে নতুনকে আগমনের পালা।  ক্রিসমাসের আগেই একের পর এক হটকে ফ্যাশনে নজর কাড়ছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ( Deepika Padukone ) ।

Subscribe to get breaking news alerts

29

 বলিউডের সবথেকে জনপ্রিয় নায়িকাদের মধ্যে দীপিকা পাড়ুকোন ( Deepika Padukone ) রয়েছে প্রথম সারিতেই। বলিউডের ড্রিম গার্ল দীপিকা পাড়ুকোনের ফিগার থেকে শরীরী সৌন্দর্যে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। সম্প্রতি স্ট্র্যাপলেস গাউনে আগুন জ্বালালেন দীপিকা পাড়ুকোন।

39

সম্প্রতি একের পর ক গা গরম করা ফোটোশ্যুটে রাতারাতি ঝড়ও তুলেছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone ) । অভিনেত্রীর ইনস্টাগ্রামে ঢুঁ মারলেই স্পষ্ট দেখা যাবে একাধিক ছবি ও ভিডিও। প্রতিটি ছবিতেই লাস্যময়ী দীপিকা পাড়ুকোন ( Deepika Padukone ) ।

49


সামনেই মুক্তি পাবে রণবীর কাপুর ও দীপিকা ( Deepika Padukone )  অভিনীত ছবি '৮৩'। কবীর খান পরিচালিত '৮৩'-তে দীপিকা ও রণবীরকে একসঙ্গে দেখা যাবে। ছবিতে কপিল দেবের স্ত্রী রোমি দেবের ভূমিকায় দেখা যাবে দীপিকাকে ( Deepika Padukone ) ।

59


বর্তমানে ছবির প্রচার নিয়ে ব্যস্ত রয়েছেন দীপিকা পাড়ুকোন ( Deepika Padukone ) ।  এবং ছবির প্রচারে গিয়ে একাধিক স্টাইলিশ ড্রেসে ভক্তদের ঘুম উড়াচ্ছেন দীপিকা। সম্প্রতি  '৮৩'-র প্রিমিয়ারে হাজির হয়েছিলেন দীপিকা পাড়ুকোন। ইভেন্টে দীপিকার হট লুকে ঘায়েল হয়েছেন ভক্তরা।

69


স্ট্র্যাপলেস গাউন পরে   '৮৩'-র প্রিমিয়ারে নজর কেড়েছেন বলি ডিভা দীপিকা ( Deepika Padukone ) । প্রতিটি ছবিই নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। গর্জিয়াস লুকে দীপিকাকে দেখে রাতের ঘুম উড়েছে ভক্তদের।

79


স্ট্র্যাপলেস গাউনের উপর দিয়ে বক্ষযুগল যেন বেরিয়ে আসছে। দীপিকার ( Deepika Padukone )  হট ক্লিভেজেই বোল্ড আউট হয়েছেন অনুরাগীরা। লাইক ও কমেন্টের বন্যা বয়ে গেছে দীপিকার হট অ্যান্ড বোল্ড অবতারে দেখে। 

89

ফ্যাশন ডিজাইনার গৌরী এবং নৈনিকার একটি স্ট্র্যাপলেস প্লাঞ্জিং নেকলাইন ভেলভেট গাউন দীপিকা ( Deepika Padukone )  যেন সুপারহট। গলায় হিরের নেকপিস ও  চোখের চাহনিতে চোখ আটকে রয়েছে নেটিজেনদের। পাশাপাশি '৮৩'-র প্রিমিয়ারে  দীপিকা ও রণবীরের  (Ranveer Singh) রোম্যান্সেও মুগ্ধ সাইবারবাসী।

99


গ্ল্যামারাস লুকে দীপিকা ( Deepika Padukone )  বারেবারেই মুগ্ধ করে ভক্তদের। আর এবার যেন সবকিছুর উর্ধ্বে পৌঁছে গেলেন অভিনেত্রী। প্রিমিয়ারে সকলের নজর আটকে গেছে হট ডিভার উপরেই। লং ড্রেসে দীপিকার মারকাটারি স্টাইল নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। '৮৩' মুক্তির আগেই পোশাক নিয়ে শিরোনামে উঠে এসেছেন দীপিকা পাড়ুকোন ( Deepika Padukone ) ।

Read more Articles on