110

বর্ষশেষে সম্পর্কে ইতি টানলেন বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেন  (Sushmita Sen)  এবং তার প্রেমিক রহমান শল। গতকালের এই খবর নিয়েই উত্তাল সোশ্যাল মিডিয়া। তবে কেন ৩ বছরের সম্পর্ক থেকে বেরিয়ে এলেন তা স্পষ্ট জানা যায়নি।

Subscribe to get breaking news alerts

210


রাখঢাক, লুকোছাপা তিনি পছন্দ করেন না, এটা সকলেরই জানা। দীর্ঘ ৩ বছর ধরে  নিজের চেয়ে বয়সে ১৫ বছরের ছোট বয়ফ্রেন্ড রহমান শলের সঙ্গে চুটিয়ে প্রেম করছিলেন সুস্মিতা  (Sushmita Sen)। আচমকাই ছন্দপতন ঘটল সুস্মিতার জীবনে।

310

অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ায় ব্রেক আপের খবর জানিয়েছেন ভক্তদের। তিনি বলেছেন 'এখন থেকে তারা আর প্রেমিক-প্রেমিকা নয়, কেবলই ভাল বন্ধু'। ব্রেক আপের পর সবাই যেন ভাল বন্ধু হয়ে যায় বলিউডে। দীর্ঘদিন ধরে চলা এই ট্রেন্ডে গা ভাসালেন সুস্মিতা সেনও (Sushmita Sen)।

410

তবে সুস্মিতার (Sushmita Sen) ঘনিষ্ঠ সূত্র বলছে, দীর্ঘদিন ধরেই একে অপরের চেয়ে আলাদ থাকতেন সুস্মিতা ও রহমান শল। তবে সম্পর্ক আগে শেষ হয়ে গেলেও প্রেম যে থাকবে তা দুগ্গা দুগ্গা ধ্বনি দিয়ে জানিয়ে দিয়েছেন বঙ্গতনয়া সুস্মিতা সেন।

510

সুস্মিতা সেন (Sushmita Sen) নিজেই বয়ফ্রেন্ড রহমানকে নিয়ে এক গোপন সত্য ফাঁস করেছিলেন ।  অভিনেত্রী জানিয়েছেন, সম্পর্কের শুরুতে যখন তারা একে অপরের সঙ্গে ডেটিং করছিলেন তখন বয়ফ্রেন্ড রহমান নিজের বয়স লুকিয়েছিলেন।

610

রহমানকে নিজের বয়স জিজ্ঞাসা করা হলে সবসময় অনুমান করে নেওয়ার কথা বলে এড়িয়ে যেতেন । কিন্তু পরে যখন সুস্মিতা (Sushmita Sen) রহমানের বয়স জানতে পারেন তখন তিনি বয়স লুকানোর আসল কারণ অনুধাবন করতে পেরেছিলেন।

710

সুস্মিতা  ৪৪ এবং রহমান ২৯।  অনলাইনেই তাদের প্রথম সাক্ষাত হয়েছিল। নিজের চেয়ে ১৫ বছরের ছোট রহমান সুস্মিতাকে (Sushmita Sen) কাজে পেতে নিজের বয়সও লুকিয়েছিলেন। কিন্তু তাতেও শেষরক্ষা করতে পারলেন না। ৩ বছরের মধ্যেই একে অপরের থেকে আলাদা হয়ে গেলেন এই জুটি।

810


 দুই মেয়ে রেনে ও আলিশার সঙ্গে স্বাচ্ছন্দ্যে সময় কাটিয়েছে রহমান ও সুস্মিতা।  সুস্মিতার (Sushmita Sen) মেয়েরাও মায়ের বয়ফ্রেন্ডকে মেনে নিয়েছিল। মেয়েদের সঙ্গে  বয়ফ্রেন্ড রহমানকে নিয়ে একসঙ্গে থাকতেন সুস্মিতা। 

910


কয়েক মাস আগে কলকাতায় নিজের আত্মীয়র বিয়েতেও রহমানকে নিয়ে এসেছিলেন সুস্মিতা সেন। তারপর থেকেই বিয়ের জল্পনাও শুরু হয়েছিল। বিয়ের জল্পনার মধ্যেই ব্রেক আপের খবর ঘোষণা করলেন সুস্মিতা সেন (Sushmita Sen) । যা শুনে ভক্তরা দুঃখপ্রকাশ করেছেন।

1010

একাধিক প্রেম এসেছে আবার নীরবে চলেও গেছে কিন্তু সমাজের চোখারাঙানি  কাবু করতে পারেনি সুস্মিতাকে (Sushmita Sen)। বরং ৫০-এর কোটায় পৌঁছেও একাকী সুস্মিতা নিজের জীবনের সঙ্গে আপসে যেতে নারাজ।

Read more Articles on