সিঙ্গল মাদার ঋতুপর্ণা, 'আকরিক' দিয়ে পর্দায় কামব্যাক ভিক্টর বন্দ্যোপাধ্যায়ের

বাস্তবে বহু মেয়েই সিঙ্গল মাদারের জীবন যাপন করেন। তবে তাঁদের সেই লড়াইটা খুব একটা সহজ হয় না। বিভিন্ন সমালোচনা ও সমাজের নানা রক্তচক্ষুর মুখোমুখি হতে হয় তাঁদের। আর সেই সব ঝড় ঝাপটা সামলে নিজের সন্তানকে তাঁরা বড় করে তোলেন। ঠিক এমনই একটি সিঙ্গল মায়ের গল্প নিয়ে আসছেন ঋতুপর্ণা। 

Web Desk - ANB | Published : Apr 24, 2022 1:19 PM IST / Updated: Apr 24 2022, 06:53 PM IST

নতুন ছবির ঘোষণা করলেন টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। এর আগে বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেছেন তিনি। বাড়ির সাধারণ গৃহবধূ থেকে পুলিশ অফিসার সব চরিত্রই খুব সুন্দরভাবে পর্দায় ফুটিয়ে তুলতে দেখা গিয়েছে তাঁকে। আর এবার একজন সিঙ্গল মাদারের চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি। সেই ছবির নাম 'আকরিক'।

বাস্তবে বহু মেয়েই সিঙ্গল মাদারের জীবন যাপন করেন। তবে তাঁদের সেই লড়াইটা খুব একটা সহজ হয় না। বিভিন্ন সমালোচনা ও সমাজের নানা রক্তচক্ষুর মুখোমুখি হতে হয় তাঁদের। আর সেই সব ঝড় ঝাপটা সামলে নিজের সন্তানকে তাঁরা বড় করে তোলেন। ঠিক এমনই একটি সিঙ্গল মায়ের গল্প নিয়ে আসছেন ঋতুপর্ণা। ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন তথাগত ভট্টাচার্য। এক ৭৫-এর বৃদ্ধ এবং বছর ১০-এর ছেলের বন্ধুত্বের গল্প বলবে এই ছবিটি।

আরও পড়ুন- পরীক্ষায় নাকি ডাহা ফেল করেছিলেন মিমি, ফাঁস হয়ে গেল সাংসদ অভিনেত্রীর কেচ্ছা

আধুনিকতার যুগে বদলে গিয়েছে সময়। যুগের সঙ্গে তালে তালে মিলিয়ে বদলে গিয়েছে মানুষের জীবনধারারও। এখন মানুষ বড়ই প্রযুক্তি নির্ভর। ঐতিহ্যগত যৌথ পরিবার কাঠামোর অধীনে বেড়ে উঠেছেন বছর ৭৫-এর এক বৃদ্ধ ব্যক্তি। এ দিকে সিঙ্গেল মাদারের কাছে মানুষ বছর ১০-এর এক ছেলে। দু-জনে আলাদা পারিবারিক কাঠামো থেকে। কিন্তু তাঁদের মধ্যে বন্ধুত্ব গড়ে উঠেছে। কেমন হবে তাদের বন্ধুত্ব? কীভাবে তাদের বন্ধুত্ব হল? সেই গল্পই তুলে ধরা হবে ছবিতে। আর এই ছবি দিয়েই বহুদিন পর রুপোলি পর্দায় কামব্যাক করতে চলেছেন অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায়।

 

 

আরও পড়ুন- স্বামী-স্ত্রী হিসেবে দাদার সামনে নুসরত-যশ, সঙ্গে লোপামূদ্রা থেকে বাবুল- একাধিক হিট জুটি

ঋতুপর্ণা ইনস্টাগ্রামে 'আকরিক'-এর ঘোষণা করে কয়েকটি ছবি পোস্ট করেছেন। ছবিগুলির কোনওটিতে তাঁকে দেখা যাচ্ছে সহ অভিনেত্রী অনুরাধা রায়ের সঙ্গে। আবার কোনও ছবিতে তাঁকে কেক কাটতে দেখা যাচ্ছে। ছবি পোস্ট করে ঋতুপর্ণা সেনগুপ্ত লেখেন, 'আকরিক। একজন সিঙ্গল মাদারের গল্প।' অবশ্য ছবিটি কবে মুক্তি পাবে তা এখনও জানা যায়নি। 

২০০১ সালে পরিচালক তথাগতর প্রথম ছবি ‘অন্তর্ঘাত’-এ অভিনয় করেছিলেন ভিক্টর। ফের তথাগতর ছবি দিয়েই বহুদিন পর টলিউডে কামব্যাক করছেন অভিনেতা। ‘আকরিক’-এ সুপ্রতিম রায়কে ভিক্টরের ছেলের ভূমিকায় দেখা যাবে। যিনি পেশায় একজন বিজ্ঞানী এবং বিদেশে থাকেন।

আরও পড়ুন- কালো 'ব্রা'-র চারপাশ দিয়ে বেরিয়ে স্তনের একাংশ, সেক্সবম্ব ঋতাভরীর কার্ভসে মুগ্ধ সাইবারবাসী

ছবিতে ঋতুপর্ণা সেনগুপ্ত, ভিক্টর বন্দ্যোপাধ্যায়, সুপ্রতিম রায় ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অনুরাধা রায়, শিশুশিল্পী অঙ্কন মল্লিক, শিশুশিল্পী স্বপ্নদীপ অধিকারী, সুদেষ্ণা চক্রবর্তী, অঙ্গনা বসু, জয়শ্রী অধিকারী, অভিষেক গাঙ্গুলি, অনিন্দ্য সরকার। এই ছবি সিনেমা হলের পাশাপাশি ওটিটি ও বিভিন্ন ফেস্টিভ্যালে প্রদর্শিত হবে।

Read more Articles on
Share this article
click me!