Roshni Bhattacharya : পরিবারে আকস্মিক মৃত্যু, তবে কি পিছিয়ে গেল অভিনেত্রীর আনুষ্ঠানিক বিয়ে

কিছুদিন আগেই রেজিস্ট্রি  ও এনগেজমেন্ট সেরেছিলেন রোশনি ভট্টাচার্য। সামনেই চারহাত এক হওয়ার কথা ছিল। নতুন জীবন শুরু করার আগে সাময়িকভাবে বিরতিও নিয়েছিলেন রোশনি। এবার সামাজিক বিয়ের আগে অভিনেত্রীর পরিবারে বড় দুর্ঘটনা ঘটে গেল। আইনি বিয়ে সারার পরেই আকস্মিক ভাবে প্রয়াত হলেন অভিনেত্রীর  শ্বশুরমশাই। যার ফলেই কি আনুষ্ঠানিক বিয়ে পিছিয়ে গেল রোশনির। 
 

Riya Das | Published : Feb 1, 2022 4:14 AM IST / Updated: Feb 01 2022, 02:32 PM IST

 
টলিমহলের অন্দরে কান পাতলেই একাধিক বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। গতবছরও একাধিক বিয়ের সাক্ষী ছিল টলি ইন্ডাস্ট্রি। আগের বছরের মতো এই বছরেও একাধিক বিয়ের জল্পনাতে তোলপাড় হয়েছে টলিপাড়া। টলিপাড়ার বিয়ের তালিকাটা বেশ দীর্ঘ।  দিনকয়েক আগেই প্রজাতন্ত্র দিবসের দিন বিয়ে সেরে ফেলেছেন অনিন্দিতা রায়চৌধুরী। রোশনি ভট্টাচার্য ওরফে সকলের প্রিয় জগদম্বা  বসতে চলেছিলেন বিয়ের পিঁড়িতে। সেপ্টেম্বরেই সকলকে চমকে দিয়ে বিয়ের ঘোষণা সেরেছিলেন রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharya) । দুর্গাষ্টমীর দিন আইনি বিয়ে সেরে ফেলেছিলেন রোশনি ভট্টাচার্য।

কিছুদিন আগেই রেজিস্ট্রি  ও এনগেজমেন্ট সেরেছিলেন রোশনি ভট্টাচার্য। সামনেই চারহাত এক হওয়ার কথা ছিল। নতুন জীবন শুরু করার আগে সাময়িকভাবে বিরতিও নিয়েছিলেন রোশনি। এবার সামাজিক বিয়ের আগে অভিনেত্রীর পরিবারে বড় দুর্ঘটনা ঘটে গেল। আইনি বিয়ে সারার পরেই আকস্মিক ভাবে প্রয়াত হলেন অভিনেত্রীর  শ্বশুরমশাই। যার ফলেই কি আনুষ্ঠানিক বিয়ে পিছিয়ে গেল রোশনির (Roshni Bhattacharya s wedding postponed )। বিয়ের জন্যই করুণাময়ী রানি রাসমণি-র থেকে অবসর নিয়েছিলেন জগদম্বা। বিয়ের আগে রানি রাসমণি পরিবারের পক্ষ থেকে রোশনিকে আইবুড়োভাত খাইয়েছেন ধারাবাহিকের অন্যান্য শিল্পীরা। আইবুড়োভাত পর্বের সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। নতুন জীবনে  প্রবেশ করার আগে অভিনয় থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন অভিনেত্রী। তবে কি বিয়ে পিছিয়ে যাওয়ায় রোশনি ফের পর্দায় কামব্যাক করতে চলেছেন।  আইনি বিয়ের পরও স্বামী তূর্য সেনের থেকে আলাদা থাকেন রোশনি। কিন্তু শ্বশুরবাড়ি খুব কাছে থাকায় দুই বাড়ির দায়িত্বই পুরোদমে সামলাচ্ছেন রোশনি ভট্টাচার্য। বাবাকে হারানোর পর পুরোপুরি ব্যবসার দায়িত্ব সামলাচ্ছেন তূর্য সেন। 

 

আরও পড়ুন-Ananya Panday : ডি গ্ল্যাম লুকে গর্জিয়াস অনন্যা, হট লুকে বক্ষ-বিভাজিকায় ঝড় তুললেন বলি নায়িকা

আরও পড়ুন-Deepika Padukone: ঠেলে বেরোচ্ছে বুকের খাঁজ, শর্ট ড্রেস পরতেই চরম ট্রোলড দীপিকা

আরও পড়ুুন-'ঠোঁটে কি বোলতা কামড়েছে', চরম কটাক্ষের মুখে অর্জুনের প্রেমিকা, কড়া জবাব গাব্রিয়েলার


গত অক্টোবর মাসেই তূর্য সেনের সঙ্গে রেজিস্ট্রি করে বিয়ে সারেন রোশনি ভট্টাচার্য। ঘনিষ্ঠ বন্ধু বান্ধব এবং পরিবারের উপস্থিতিতেই আইনি বিবাহ সেরেছিলেন রোশনি (Roshni Bhattacharya) । এবং চলতি বছরেই সামাজিক মতে বিয়ে সারতে চলেছিলেন অভিনেত্রী।  মডেলিং দিয়েই কেরিয়ারের শুরু। তারপরই প্রেমের কাহিনি ধারাবাহিকে অভিনয়। এরপর থেকে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। আলোয় ভুবন ধারাবাহিকের অ্যাসিড আক্রান্তের ভূমিকায় অভিনয় করে নজর কেড়েছিলেন এবং 'করুণাময়ী রানি রাসমণি'-তে তার অভিনয় সমালোচক মহলেও প্রশংসা কুড়িয়েছেন রোশনি।  দীর্ঘ আড়াই বছর ধরে করুণাময়ী রানি রাসমণি-তে জগদম্বার চরিত্রে অভিনয় করেছেন রোশনি। এবং দীর্ঘদিন ধরে চরিত্রটার সঙ্গে একাত্ম হয়ে পড়েছিলেন অভিনেত্রী।  এবার বিয়ে পিছিয়ে যাওয়ায় রূপোলি পর্দায় ফেরার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

Share this article
click me!