Mimi Chakraborty: বরফের দেশে মিমি চক্রবর্তী, এতদিনে নিজের প্রেমকে খুঁজে পেলেন সাংসদ অভিনেত্রী

 হিমাচল প্রদেশে বেড়াতে গিয়েছেন মিমি চক্রবর্তী । হাড়হিম করা ঠান্ডা বরফের চাদরে মোড়া হিমাচলে ট্রেক করছেন অভিনেত্রী। গায়ে মোটা জ্যাকেট, হাতে লাঠি নিয়েই পাহাড়ের দিকে উঠছেন অভিনেত্রী। সাদা বরফের মোড়া পাহাড়ে দাঁড়িয়ে একগুচ্ছ  ছবি ও ভিডিও শেয়ার করেছেন মিমি চক্রবর্তী।

Riya Das | Published : Jan 31, 2022 1:43 PM IST / Updated: Jan 31 2022, 07:53 PM IST

ঘুরতে যেতে ভীষণ ভালবাসেন টলিপাড়ার সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) । কাজের ফাঁকে সময় পেলেই ঘুরতে চলে যান মিমি চক্রবর্তী । এবং ঘুরতে যাওয়ার প্রতিটা মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেন মিমি। কেমন করে ছুটি কাটান, কোথায় কোথায় বেড়াতে যান, বেড়াতে গিয়ে কী কী খাবার খান, কেমন পোশাক পরেন, এসব কিছু ভক্তদের সঙ্গে শেয়ার করেন মিমি চক্রবর্তী। ছুটির মেজাজে রয়েছেন মিমি চক্রবর্তী। বরফের দেশে ছুটি কাটাচ্ছেন সাংসদ অভিনেত্রী মিমি। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করেছেন মিমি চক্রবর্তী ,যা নিমেষে ভাইরাল হয়েছে।

এই মুহূর্তে কোথায় ছুটি কাটাচ্ছেন মিমি চক্রবর্তী তা জানার জন্যই মুখিয়ে রয়েছেন নেটিজেনরা। বর্তমানে হিমাচল প্রদেশে (Himachal Pradesh) বেড়াতে গিয়েছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)  । হাড়হিম করা ঠান্ডা বরফের চাদরে মোড়া হিমাচলে ট্রেক (Trekking) করছেন অভিনেত্রী। গায়ে মোটা জ্যাকেট, হাতে লাঠি নিয়েই পাহাড়ের দিকে উঠছেন অভিনেত্রী। সাদা বরফের মোড়া পাহাড়ে দাঁড়িয়ে একগুচ্ছ  ছবি ও ভিডিও শেয়ার করেছেন মিমি চক্রবর্তী।

 

 

পাহাড়ের কোলেই নিজের প্রেমকে খুঁজে পেয়েছেন মিমি চক্রবর্তী  (Mimi Chakraborty) । বরফের কোলে মিঠে রোদ গায়ে মেখে ছবিতে পোজ দিয়েছেন মিমি। হিমাচল প্রদেশের (Himachal Pradesh)  মান্ডি (Mandi) জেলার গ্রহণ গ্রামে গিয়েছেন ট্রেক করতে। সোশ্যাল মিডিয়ায় হিমাচল থেকে ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, স্মৃতি নিয়ে যাও আর পায়ের ছাপ রেখে যাও। প্রতিটি ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

 

 

বরফের মধ্যেই নিজের সবথেকে প্রিয় জিনিস শান্তি খুঁজে পান নায়িকা, তা কিন্তু জানাতে ভোলেননি মিমি চক্রবর্তী। প্রতিটি ছবি প্রাণখোলা হাসিতে দর্শকদের মন ভুলিয়েছেন মিমি চক্রবর্তী। ফিগার হোক কিংবা ফোটোশ্যুট   একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন টলি অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) । অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা আকাশছোঁয়া ইনস্টাগ্রামে  অভিনেত্রীর ফ্যান ফলোয়ারও রয়েছে অনেক।  ইতিমধ্যেই যা ৩০ লক্ষে ছুঁতে চলেছে। অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খান বহু পুরুষমানুষই। তবে  লাভ লাইভ নিয়ে মুখে একপ্রকার কুলুপ এঁটেছেন নায়িকা। প্রেম-ভালবাসা নয়, বরং স্টাইল স্টেটমেন্টে ছক্কা হাঁকাচ্ছেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। একেবারে অন্য মুডে দেখা গেল টলি অভিনেত্রী মিমি চক্রবর্তীকে।

 

 

আরও পড়ুন-Mouni Roy Wedding : লাল বেনারসিতে নববধূ মৌনি, ফের প্রকাশ্যে চুমুতে ভরিয়ে দিলেন সূরজ

আরও পড়ুন-Deepika-Alia: আলিয়া ভাটকে নিয়ে পুরুষ শৌচাগারে কেন ঢুকেছিলেন দীপিকা, জানলে চমকে যাবেন

আরও পড়ুন-Ibrahim-Palak : হাতে নাতে ধরা পড়েই কি পলক-কে এড়িয়ে যাচ্ছেন ইব্রাহিম, গোপন প্রেমের চর্চা তুঙ্গে

 

উল্লেখ্য, দিন কয়েক আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন মিমি চক্রবর্তী। সেকথা নিজেই  সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন মিমি। বাড়ি থেকে না বেরিয়েও কীভাবে করোনায় আক্রান্ত হয়েছিলেন এবং করোনা যে ভালভাবে তাকে জাকিয়ে ধরেছিল সেকথাও জানিয়েছিলেন মিমি। তবে কোভিডকে হারিয়ে তিনি এখন সুস্থ।  করোনামুক্ত (Covid 19) হয়েই ছুটি কাটাতে হিমাচল প্রদেশে (Himachal Pradesh)  পাহাড়ের কোলে পাড়ি দিয়েছেন টলি নায়িকা। শেষবারের মতো জিতের বিপরীতে 'বাজি' ছবিতে দেখা গেছে মিমি চক্রবর্তীকে (Mimi Chakraborty) ।  এছাড়াও বেশ কিছু ছবি রয়েছে মিমির হাতে। অরিন্দম শীলের 'খেলা যখন' এবং মৈনাক ভৌমিকের 'মিমি' ছবিতে দেখা যাবে। তবে 'মিমি'-র কাজ শেষ হয়ে গেলেও 'খেলা যখন' সিনেমার শ্যুট এখনও বাকি।

Share this article
click me!