লন্ডন পাড়ি দিচ্ছেন অঙ্কুশ,সফর সঙ্গী ঐন্দ্রিলা, নতুন ছবির কাজ নাকি ডেস্টিনেশন ওয়েডিং, জল্পনা তুঙ্গে

নতুন বছর ২০২২ যেন দারুণ কাটছে অঙ্কুশের। এককথায় বলতে গেলে বৃহস্পতি একেবারে তুঙ্গে অভিনেতার।  কী এমন ঘটল অভিনেতার সঙ্গে, তা জানতেই মুখিয়ে রয়েছে ভক্তরা। সূত্র থেকে জানা গেছে, ২০২২ সালে একগুচ্ছ ছবির কাজ রয়েছে অঙ্কুশের ঝুলিতে। তবে এক কিংবা দুই নয় শোনা যাচ্ছে, তিন-চারটে ছবির কাজ রয়েছে অঙ্কুশের। এবং বেশ কয়েকটি ছবির শিডিউল নিয়ে এবার লন্ডনে পাড়ি দিচ্ছেন অভিনেতা। তবে এবারে সফর সঙ্গীও ঐন্দ্রিলা। 

Riya Das | Published : Jan 31, 2022 2:22 PM IST / Updated: Jan 31 2022, 08:01 PM IST

টলিপাড়ার রোম্যান্টিক জুটি বলতে গেলেই অঙ্কুশ-ঐন্দ্রিলা রয়েছেন প্রথম সারিতে। কোনও রাখঢাক না করেই একে অপরকে  প্রেম নিবেদন করে থাকেন এই যুগল।  লাভ লাইভ নিয়ে বরাবরই ভীষণ খোলামেলা (Oindrila Sen) ঐন্দ্রিলা ও অঙ্কুশ  (Ankush Hazra) । প্রায় ১০ বছরেরও বেশি সময় ধরে অঙ্কুশের সঙ্গে রিলেশনে রয়েছেন ঐন্দ্রিলা সেন। নতুন বছর ২০২২ যেন দারুণ কাটছে অঙ্কুশের। এককথায় বলতে গেলে বৃহস্পতি একেবারে তুঙ্গে অভিনেতার।  কী এমন ঘটল অভিনেতার সঙ্গে, তা জানতেই মুখিয়ে রয়েছে ভক্তরা।

সূত্র থেকে জানা গেছে, ২০২২ সালে একগুচ্ছ ছবির কাজ রয়েছে অঙ্কুশের  (Ankush Hazra) ঝুলিতে। তবে এক কিংবা দুই নয় শোনা যাচ্ছে, তিন-চারটে ছবির কাজ রয়েছে অঙ্কুশের। এবং বেশ কয়েকটি ছবির শিডিউল নিয়ে এবার লন্ডনে (London) পাড়ি দিচ্ছেন অভিনেতা। তবে এবারে সফর সঙ্গীও ঐন্দ্রিলা। প্রেমিককে যে এক মুহূর্ত একা থাকতে দিতে চান না ঐন্দ্রিলা তা সকলেরই জানা। সূত্র থেকে জানা গেছে, আপকামিং আরও কয়েকটি ছবিতে অঙ্কুশের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অঙ্কুশ  (Ankush Hazra)  । তার মধ্যে পরিচালক সায়ন্তন ঘোষালের (Sayantan Ghoshal)একটি ছবি রয়েছে। অন্যদিকে রাজ চন্দ পরিচালিত অন্য আরও একটি ছবির জন্যও লন্ডনে পাড়ি দিচ্ছেন অভিনেতা। সূত্র থেকে জানা গেছে সায়ন্তন ঘোষাল পরিচালিত ছবির নাম এখনও ঠিক হয়নি।  অন্যদিকে  'কলকাতা ওয়েডস লন্ডন 'ছবিতে অঙ্কুশের বিপরীতে দেখা যাবে  ঐন্দ্রিলা সেন। তবে চলতি বছরে বেশ কয়েকটি ছবিতেই একসঙ্গে দেখা যাবে অঙ্কুশ ও ঐন্দ্রিলাকে (Oindrila Sen) ।

 

 

আরও পড়ুন-Mouni Roy Wedding : লাল বেনারসিতে নববধূ মৌনি, ফের প্রকাশ্যে চুমুতে ভরিয়ে দিলেন সূরজ

আরও পড়ুন-Deepika-Alia: আলিয়া ভাটকে নিয়ে পুরুষ শৌচাগারে কেন ঢুকেছিলেন দীপিকা, জানলে চমকে যাবেন

আরও পড়ুন-Ibrahim-Palak : হাতে নাতে ধরা পড়েই কি পলক-কে এড়িয়ে যাচ্ছেন ইব্রাহিম, গোপন প্রেমের চর্চা তুঙ্গে

 

সূত্রের  খবর, বেশ কিছু ছবির স্ক্রিপ্টও পড়া হয়ে গেছে অঙ্কুশের। অন্য একটি স্ক্রিপ্ট অর্ধেক পড়েছেন অভিনেত্রী। লন্ডনেই হবে কয়েকটি ছবির শুটিং। তবে একসঙ্গে কটা ছবির শিডিউল নিয়ে যাবেন তা এখনই চূড়ান্ত করতে পারেননি অঙ্কুশ। নতুন বছরের শুরুতেই বেশ ভাল সময় কাটাতে চলেছেন অঙ্কুশ, আর সফর সঙ্গী ঐন্দ্রিলা থাকায় তা যেন আরও বেশ জমজমাট হয়ে উঠবে। বেশ কয়েকমাস বিদেশেই থাকবেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। এই খবর জানাজানি হতেই কেউ কেউ আবার বিয়ের জল্পনাকে উস্কে দিয়েছেন।টলিপাড়ায় বিয়ের মরশুম চলছে। সকলের মনের মানুষের সঙ্গে গাটছড়া বাঁধছেন। সেই তালিকায় রয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। নতুন বছরে কি তবে গাটছড়া বাঁধতে চলেছেন এই যুগল। সোশ্যাল মিডিয়াতে সবসময়েই চর্চায় রয়েছেন অঙ্কুশ- ঐন্দ্রিলা  (Ankush Hazra- Oindrila Sen) । টলি অভিনেত্রী ঐন্দ্রিলা সেনকে দেখে রীতিমতো  ভিড়মি খেয়েছেন নেটিজেনরা। পাশের বাড়ির মেয়ের ইমেজ ঝেড়ে ফেলে তিনি এখন হট অ্যান্ড সেক্সি। অভিনেত্রীর বোল্ড লুকেই ঘায়েল হয়েছেন সাইবারবাসী। কিছুদিন আগেই প্রেমিক অঙ্কুশের সঙ্গে দার্জিলিংয়ে বেরাতে গিয়েছেন ঐন্দ্রিলা সেন।

Share this article
click me!