Sandhya Mukhopadhyay : কমল অক্সিজেন সাপোর্টের মাত্রা, আগের তুলনায় খানিক স্থিতিশীল সন্ধ্যা মুখোপাধ্যায়

আশঙ্কাজনক হলেও খানিকটা  স্থিতিশীল গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়।  করোনায় আক্রান্ত হওয়ার পরই  বর্ষীয়াণ গায়িকা  সন্ধ্যা মুখোপাধ্যায়কে এসএসকেএম -থেকে অ্যাপোলোতে ভর্তি করা হয়েছে । এখন কেমন রয়েছেন সন্ধ্যা মুখোপাধ্যায় তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা।  তবে আগের তুলনায় কিছুটা স্থিতিশীল সন্ধ্যা মুখোপাধ্যায়। অক্সিজেন সাপোর্টের মাত্রাও কমেছে সন্ধ্যা মুখোপাধ্যায়ের।

Riya Das | Published : Jan 29, 2022 5:30 AM IST

আশঙ্কাজনক হলেও খানিকটা  স্থিতিশীল গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়।  করোনায় আক্রান্ত হওয়ার পরই  বর্ষীয়াণ গায়িকা  সন্ধ্যা মুখোপাধ্যায়কে (Sandhya Mukhopadhyay ) এসএসকেএম -থেকে অ্যাপোলোতে ভর্তি করা হয়েছে । এখন কেমন রয়েছেন সন্ধ্যা মুখোপাধ্যায় ( Sandhya Mukhopadhyay Health Update) তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। অ্যাপোলো হাসপাতাল সূত্রে জানা গেছে, করোনার পাশাপাশি শ্বাসকষ্টেরও সমস্যা রয়েছে সন্ধ্যা মুখোপাধ্যায়ের। ইসিজি সহ অন্যান্য পরীক্ষায় দেখা গেছে, যে শিল্পীর হার্টবিট কখনও কখনও বেড়ে যাচ্ছে। এবং হৃৎপিন্ডটাও কিছুটা বড়। তবে আগের তুলনায় কিছুটা স্থিতিশীল সন্ধ্যা মুখোপাধ্যায়। অক্সিজেন সাপোর্টের মাত্রাও কমেছে সন্ধ্যা মুখোপাধ্যায়ের।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, সন্ধ্যার অক্সিজেনের মাত্রা ছয় লিটার থেকে কমিয়ে তিন লিটার করা হয়েছে। ফুসফুসে সংক্রমণ ছিল তাই ফুসফুসেরও স্ক্যান করা হয়েছে। চিকিৎসকরা মনে করছেন সন্ধ্যা মুখোপাধ্যায়ের ফুসফুসে জল জমে আছে। তবে আগের থেকে শারীরিক অবস্থা স্থিতিশীল হলেও একাধিক শারীরিক সমস্যার কারণে আশঙ্কা এখনও কাটেনি বলেই জানিয়েছেন চিকিৎসকেরা।
কোভিডে আক্রান্ত হওয়ার পরই  অক্সিজেন সাপোর্টে ভর্তি করা হয় সন্ধ্যা মুখোপাধ্যায়কে ( Sandhya Mukhopadhyay Health Update)  । সূত্রের খবর, সন্ধ্যা মুখোপাধ্যায়ের চিকিৎসার জন্য পাঁচ সদস্যের মেডিক্য়াল বোর্ড গঠন করা হচ্ছে। হাসপাতাল থেকে আরও জানা গেছে, তার হৃদযন্ত্রেও সংক্রমণ রয়েছে। আপাতত চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে রাখা হয়েছে গীতশ্রীকে।

 

 

দীর্ঘদিন ধরেই হৃদপিন্ডের সমস্যায় ভুগছিলেন গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায় (Sandhya Mukhopadhyay ) ।  আগে থেকেই শিল্পীর হৃদপিন্ডের সমস্যা ছিল। দীর্ঘ ১৫-২০ বছর ধরে নিয়মিত ওষুধ খেতে হয়। এর পাশাপাশি শরীরের আরও নানান সমস্যা রয়েছে গীতশ্রীর। শরীরের নানান সমস্যা রয়েছে বর্ষীয়াণ গায়িকার। সন্ধ্যা মুখোপাধ্যায়ের শরীরের অবস্থা খারাপ হতেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে গতকাল  তড়িঘড়ি করে  এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হয়েছিল। এবার করোনা রিপোর্ট পজিটিভ পাশাপাশি ফুসফুসের সংক্রমণ এবং হৃদযন্ত্রেরও সমস্যা রয়েছে। করোনা রিপোর্টে পজিটিভ হতেই তড়িঘড়ি এসএসকেএম -থেকে অ্যাপোলোতে ভর্তি করা হয়েছে সন্ধ্যা মুখোপাধ্যায়কে। দিনকয়েক ধরেই গুরুতর অসুস্থ ছিলেন  সন্ধ্যা মুখোপাধ্যায়। ২৭ জানুয়ারি দুপুরেই গীতশ্রী লেক গার্ডেন্সের বাড়ি থেকে সন্ধ্যা মুখোপাধ্যায়কে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছিল। গত কয়েকদিন ধরেই শরীরটা ভাল যাচ্ছিল না সন্ধ্যা মুখোপাধ্যায়ের ( Sandhya Mukhopadhyay Health Update)। শরীর খারাপের পাশাপাশি ফুসফুসেরও সংক্রমণ ছিল সন্ধ্যা মুখোপাধ্যায়ের। বুধবার রাত থেকেই শরীরের অবনতি হতে থাকে। জ্বর ,শ্বাসকষ্টের উপসর্গও ছিল শরীরে। সেই কারণেই করোনা পরীক্ষাও করা হয়েছিল। এবার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। করোনায় আক্রান্ত হওয়ার খবর জানাজানি হতেই  ভক্তরা দ্রুত আরোগ্য কামনা করেছেন। 


 

Share this article
click me!